আপনার জীবনে ঈশ্বরের ভয়েস বোঝার সবচেয়ে কার্যকর পদ্ধতি

0 5
Avatar for sb111222
3 years ago

আমি বসেছিলাম, আমার চোখ দুটো ফেলেছিলাম এবং চোখের জল পরিষ্কার করছি। আমি যা কিছু দেখতে পাচ্ছিলাম তা হ'ল শুকনো, ভাঁজযুক্ত টিস্যুগুলি ভাসমান আপডেট হিসাবে ভরাট ছিল যা আসলে আমি কোনও কল্পনায় ছিলাম না। পুরানো কাঠের টেবিল এবং লিখিত নোট সহ কাগজপত্রের স্তূপগুলি প্রায় পাঁচ ঘন্টা সময়কালে আমি যে কঠিন কাজটি করেছিলাম তার প্রমাণ ছিল। অপ্রত্যাশিত এটিকে প্রথমবার মঙ্গলবার সকালে ছোট্ট জমায়েতে যা ঘটেছিল তার সত্যের সাথে হালকাভাবে বৈপরীত্য প্রদর্শন করছিলেন। আমি সম্প্রতি যে মহিলাগুলির সাথে দেখা হয়েছিল তারা ভাইরাস দৃষ্টিতে আমার দিকে ফিরে তাকাতে পারেনি বা তাদের ঘড়িগুলি দেখার জন্য উদ্বিগ্ন নয়। অবিশ্বাস্যরূপে, তাদের বক্তব্যগুলি আমার চোখের জল স্বীকারের সাথে মিলিত হয়েছিল, এবং তাদের উপস্থিতি উষ্ণ এবং স্বাগত বোধ করেছিল, দিনের শুরুতে নতুন মগের এস্প্রেসোর মতো। এটি ছিল এই আঁকড়ে থাকা, পুরানো ফার্মহাউস টেবিলের যেখানে আমি অপ্রত্যাশিতভাবে voiceশ্বরের কন্ঠস্বর শুনেছিলাম, এবং এই মহিলাদের মাধ্যমেই পবিত্র আত্মা আমার স্বর্গীয় পিতাকে কীভাবে সুর করতে এবং শোনার জন্য আমাকে দেখিয়ে দিতেন।

Mostশ্বর আমার প্রকৃত গুরুতর আঘাতগুলি প্রকৃতপক্ষে তিনি কে এবং আমার সাথে তাঁর যে পরিমাণ পরিমাণ কথা বলতে হবে তা প্রকাশ করার জন্য ব্যবহার করেছিলেন। আমি যতক্ষণ তাঁর মনে রেখেছি, তাঁর নাম দাবি করে, তাঁর মণ্ডলীকে সেবা দিচ্ছি, ততক্ষণ আমি যেতে পেরেছি, কিন্তু পুরোপুরি কখনই বুঝতে পারি নি যে আর্জিটি কোনও বিনিময়, কোনও আলোচনা নয়। আমার ধর্মগ্রন্থের বইটি একটি ফোনে রক্ষা এবং প্রয়োগ করার জন্য গল্পের সাথে ঝাঁকুনিপূর্ণ একটি বই থেকে পরিবর্তিত হয়েছিল, যেখানে আমার যা করার দরকার তা হ'ল এবং বলা ছিল, "আমি এখানে আছি এবং আমি টিউন করছি" " বহিরাগতদের এই টেবিলটি আমাকে এমন পবিত্র আত্মার সাথে পরিচিত করেছিল যারা উদ্বেগজনক বা অপ্রীতিকর ছিল না বা আমাকে অপমানজনক জিনিসগুলি করার বা প্রকাশ করার প্রত্যাশা করেছিল। তারা আমাকে তিনি একজন সম্ভ্রান্ত ব্যক্তির পরিমাণ দিয়েছিলেন এবং তিনি কীভাবে আশীর্বাদ করেছিলেন যে Godশ্বর তাঁর বাচ্চাদের প্রত্যেককে তাঁর সাথে কথা বলার জন্য চিহ্নিত করেছিলেন।

Cuttingশ্বরের কণ্ঠস্বর অনুধাবন করা এই কাটিয়া প্রান্ত সময়ে একটি প্রশংসিত দক্ষতায় রূপান্তরিত হয়। মৃত কাজ থেকে বক্তৃতা দিতে বা আমাদের চিরকালের অগ্রগতিশীল সাংস্কৃতিক নির্দেশিকা সামঞ্জস্য করতে সামঞ্জস্য করতে পারি এমন একটি চক্র ছাড়া অন্য কিছু কি না। আমরা এটিকে উত্সাহিত করতে, নিয়ন্ত্রণ করতে, বা শক্তি চালাতে পারি না, তবুও আমরা নিশ্চিত এটি এড়াতে পারি। তাঁর কথা শোনার জন্য, আমাদের তাঁর স্বর উপলব্ধি করার পাঁচটি অনন্য পদ্ধতি বুঝতে হবে। এই মুহুর্তে যখন আমরা তাঁর ভয়েস পর্যবেক্ষণের এই মানগুলি বুঝতে পারি, তখন আমরা শত্রুর কণ্ঠস্বরটির শিকার হওয়ার পক্ষে কম সমাধান করব।

God'sশ্বরের কণ্ঠকে উপলব্ধি করার পাঁচটি অনন্য পদ্ধতি এখানে যখন তিনি আপনাকে কিছু দৃ sound় পরামর্শ দেন:

1. একটি ব্যক্তিগত শব্দ

আমি সাধারণত ভেবেছিলাম Godশ্বর শর্ত, ব্যক্তি বা এমনকি প্রার্থনার মধ্য দিয়ে তিনি আমাকে সম্বোধন করার আগে কথা বলেছিলেন, সরাসরি। একটি স্বতন্ত্র শব্দ স্বপ্ন, পবিত্র লেখা বা কল্পনা হিসাবে হতে পারে। Godশ্বর আপনাকে নিয়মিতভাবে প্রথমে সম্বোধন করবেন (জেমস 1: 5-8), অন্যের মাধ্যমে কথা বলার আগে। Bonশ্বর আমাকে বনির টেবিলে নির্দেশ করেছেন এমন একটি প্রধান বিষয় ছিল আমার অতীত স্বপ্ন। এই দৃষ্টিভঙ্গি আমাকে এমন এক জায়গায় নিয়ে গিয়েছিল যে Godশ্বর আমাদের শারীরিক চাওয়ার বিষয়ে কথা বলার আগে consistentশ্বর ধারাবাহিকভাবে আমাদের হৃদয়কে সম্বোধন করবেন এই কারণেই meশ্বর আমাকে ক্ষমা চেয়েছিলেন।

১ জন ১: -10-১০ আমাদের কাছে প্রকাশ করে যখন আমরা সত্যকে আমাদের জীবনে পাপ হওয়ার হাত থেকে বিরত করি, আমরা বাস্তবে বাঁচতে অস্বীকার করে এমন লাইনগুলি বরাবর এটির সাথে আগ্রহী হওয়ার জন্য নিজেকে বোকা বানা করি। সত্যই, বিভিন্ন ধরণের পাপ withশ্বরের সাথে সহযোগিতা ভঙ্গ করে। জন বোগাস মামলায় হামলা চালাচ্ছিল যে ব্যক্তি হিসাবে আমরা সীমালংঘনের প্রতি একাত্মতা রাখি না এবং তিনি আমাদের এটির দিকে মনোযোগ দেওয়ার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন।

খ্রিস্টের রক্ত ​​আমাদের ক্ষমা চেয়ে ব্যায় করা সময়ের সময় পরিষ্কার ধোয়াতে ব্যবহার করা হয় (প্রেরিত ৩:১৯), এইভাবে সঠিকভাবে আমাদের জীবন এবং তাঁর প্রতি আমাদের সরাসরি সামঞ্জস্য করা তাঁর ভয়েসকে স্বীকৃতি দেওয়ার জন্য গুরুত্বপূর্ণ। আমরা পিতা দ্বারা চালিত হতে চান অফ অফ সুযোগ, আমাদের জন আলো 3: 19-21 বর্ণিত হিসাবে আলোতে হাঁটতে চাই। এই মুহুর্তে যখন আমরা আলোতে যাত্রা করি, তখন আমাদের বিনয়ী ও বৈধ হওয়া দরকার, আমাদের ত্রুটিগুলি স্বীকার করা, এবং আমরা তাঁকে ছাড়া দৃ solid়রূপে কল্পনা করার আকাঙ্ক্ষা ত্যাগ করতে চাই। 2 তীমথিয় 3:16 আমাদের জানতে দেয়, "সমস্ত ধর্মগ্রন্থ Godশ্বর-নিঃশ্বাসিত, এবং অনুকরণীয় প্রকৃতির নির্দেশনা, সেন্সারিং, সংশোধন, এবং প্রস্তুতির জন্য সহায়ক is"

২) কিতাব থেকে একটি শব্দ

ক্ষমা চাওয়ার গোধূলি, আমি অনুরোধ করলাম Godশ্বর এই চার মহিলার আগে "কথা বলুন", সম্পূর্ণরূপে স্বীকার করে যে তিনি যাবেন (যিরমিয় 29: 12-13)। আমার মস্তিষ্কের নীরবতার মধ্য দিয়ে একটি বচসা পেয়ে গেল, "যিশাইয় 61১।" তখন আমি জানতাম না যে "'১" এমনকি যিশাইয়ের বইয়ের একটি অংশ ছিল কিনা। আমি যখন আমার বাইবেল খুলে সেই বই এবং বিভাগে গিয়েছিলাম তখন তা আমার মনকে উড়িয়ে দিয়েছে Maybeশ্বর that বিভাগটি রচনা করেছিলেন স্পষ্টতই আমার জন্য

যিশাইয় 61১ হ'ল গ্যারান্টিটি Godশ্বর আমার জীবনের কথা বলার পরে আমি যখন আমার তের বছর বয়সে তাকে বিক্রি করা, লাঞ্ছিত করা এবং বরখাস্ত করার জন্য আমার আঘাত দিয়েছিলাম। সেগুলি আমাকে হস্তান্তরিত করার জন্য প্রস্তুত হওয়ার জন্য তিনি কুড়ি বছর কঠোরভাবে ঝুলিয়েছিলেন এবং তারপরে তিনি সূক্ষ্মভাবে একটি গ্যারান্টি দিয়ে কথা বলেছিলেন যা আমার জখমগুলিকে দাগে পরিণত করেছিল। আমি এই মুহুর্তে হতাহত নই, তবুও তাঁর মধ্যে একজন যোদ্ধা। আমরা, খ্রিস্টের অনুগামী হিসাবে, একটি দুর্ঘটনার মানসিকতা নিয়ে Godশ্বরের পূর্ণ ieldাল রাখতে পারি না। তিনি নিচে এবং বাইরে পুনরুদ্ধার করবেন যাতে আমরা ইফিষীয় 6 বীর হয়ে উঠতে পারি তিনি আমাদের জন্য নিয়মিত পরিকল্পনা করেছিলেন planned

বাইবেল গল্প, কিংবদন্তি, ঘুমের গল্প গল্প বা মানুষের চিন্তার দ্বারা প্রকাশিত মানবিক চিন্তার ভাণ্ডার নয়। এটি হ'ল enশ্বরের আলোকিত বাক্য, এবং সমস্ত কিছুই তাঁর কাছ থেকে তাই এটি তাঁর (জন 1: 1-3)। পবিত্র পাঠটি এই সত্যের আদর্শ যে ভিত্তিতে নির্ভরযোগ্য। এটি কেবল কিছু বই নয়; এটি একেবারে বাস্তব এবং তিনি এর মাধ্যমে কথা বলেছেন। আমরা যখন বাইবেলকে বুঝতে পারি যে পবিত্র আত্মার হাত ধরে যখন throughশ্বর আমাদের মধ্য দিয়ে যেতে চান তখন আমরা তাঁর বাক্যটি দেখার প্রত্যাশা করি যা তিনি প্রত্যাশা করেছিলেন: তাঁর সাথে ব্যক্তিগত সংযোগ স্থাপনের জন্য।

৩. পবিত্র আত্মার বাক্য

সেদিন তিনি আমাকে কীভাবে সম্বোধন করেছিলেন সে সম্পর্কে একটি সাদৃশ্য ছিল। এই শব্দগুলি আমার জন্য ছিল এমন একটি নিশ্চিততা ছিল। পবিত্র আত্মা সাজা দেওয়ার পরে, তিরস্কার করে এবং আমাকে ক্ষমা চাইতে বলেছিল বলে আমার মধ্যে যে সামঞ্জস্যতা ও সত্যতা ছিল তা স্থির হয়েছিল। আমি এক চূড়ান্ত সময় আমার মাথা নত করলাম এবং যীশুকে জিজ্ঞাসা করলাম যে আমি ক্রুশের উপরে নামিয়ে রেখেছিলাম তার বদলে তিনি আমাকে কী দেবেন। আমার পক্ষে এটি অন্য ধারণা ছিল, বুঝতে পেরে Godশ্বর ক্রমাগত আমাদের অন্যায়গুলি ক্রুশে দেবার পরিবর্তে আমাদের কিছু দেবেন, (জেমস 1:17)।

আমি যখন বসে রইলাম, থামতে থাকি, নীরবতা ভেঙে গেল: "আপনার কন্ঠস্বর"।

আমি যখন সবার শুনার জন্য শুনেছিলাম তখন আমি যখন কথা বলি, বনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন, "আপনি কি গান করেন?"

আমি হতবাক হয়ে বসেছিলাম এবং কিছুটা ভীতিজনক ছিলাম, তবে আমি জবাব দিয়েছিলাম, "হ্যাঁ; তবুও আমি বছরের পর বছর গান করি নি।"

আমি আবেদনে মাথা নিচু করেছিলাম, এবং শক্তিশালীভাবে জিজ্ঞাসা করেছি যে আমার গান করা উচিত এবং ধরে নেওয়া উচিত যে এটাই কেস, কী? তিনি বলেছিলেন, "সত্যই, 'তুমি আমার মুক্তিদাতা।'

আমি যখন চোখ খুললাম এবং মহিলাদের যা শুনলাম তা জানিয়েছিলাম, চার্লি হুইসড। তিনি আমার দিকে এক ঝাঁকুনি নিয়ে বললেন, "এ তো উন্মাদ! আমি অনুরোধ করার সময় আমি শুনেছি সেই নির্দিষ্ট সুর!"

এই চার মহিলার আগেই আমি চোখ বন্ধ করে আমার স্পটিফিকে নিকোল মুলেনের "ত্রাণকর্তার" দিকে ঘুরিয়ে দিয়েছিলাম এবং গেয়েছি। প্রতিটি পাসিং নোট আরও দৃ more়তা, সংহতি এবং তীব্রতা একত্রিত করে। আয়াতগুলি আমার ক্লান্ত, সাবধান হৃদয়ের চ্যানেলগুলির মাধ্যমে পেয়েছিল এবং পবিত্র আত্মার সূক্ষ্ম হাতগুলি আমাকে আঁকড়ে ধরেছে।

ফিলিপীয় 4: 7 এবং জেমস 1: 6-8 উভয়ই পবিত্র আত্মার এক পর্যবেক্ষকের গাইডলাইনের পক্ষে প্রত্যাশা করে। বিশ্বের প্রশান্তির সাথে শ্বরের প্রশান্তি অনন্য। তাঁর প্রশান্তি ভাল যুক্তিতে পাওয়া যায় না, বিতর্কের অবহেলা বা আমাদের অনুভূতিতে পাওয়া যায় না। এটি কেবল realশ্বরের দায়িত্বে রয়েছে তা উপলব্ধি করেই উদ্ভব হতে পারে, তাঁর রাজ্যে আমাদের নাগরিকত্ব নিশ্চিত, এবং আমাদের পূর্ব নির্ধারিত রয়েছে। অনিরাপত্তা, অস্থিরতা এবং আমাদের কাজ, ঘর, স্কুল এবং প্রতিদিনের দায়িত্ব পালনের সাথে আমাদের উদ্বেগগুলির বিরুদ্ধে আমাদের হৃদয় নিরীক্ষণ করার জন্য God'sশ্বরের প্রশান্তির অনুমতি দিলে আমাদের সীমালঙ্ঘনের উপর জয়লাভ হয়।

জেমস আমাদেরকে প্রশ্নের জবাব দেয় এবং প্রবল প্রবলতার মাঝে আমাদের শক্তিহীনতা অবিচল থাকে। তিনি আমাদের জিজ্ঞাসা করেছেন "গ্রহণ করুন এবং প্রশ্ন করবেন না।" তিনি আমাদের আমাদের মৌলিক আত্মার যত্ন নেওয়ার আদেশ দেন এবং প্রত্যাশা করেন যে আমরা যখন Godশ্বরের কাছে প্রার্থনা করব এবং তিনি উত্তর দেবেন।

৪. lyশ্বরীয় পরামর্শ গ্রহণ করা

আমাকে ঘিরে থাকা মহিলারা দুটি অপরিহার্য অংশ গ্রহণ করেছিলেন: পর্যবেক্ষককে সহ্য করা এবং lyশ্বরের পরামর্শ দেওয়া give খ্রিস্টের সাথে বিন্যাসে আমাদের অন্যদের সাথে একত্রিত হওয়ার জন্য ডাকা হয়। তাঁর সম্পর্কে আমাদের কী ভাবতে হবে, তাঁর গসপেল, এবং ন্যায়সঙ্গত জীবনযাপনের জন্য আমাদের কাছে প্রামাণিক ব্যক্তিদের মডেল। খ্রীষ্ট আমাদের চূড়ান্ত প্রধান, তবে তিনি শাস্ত্রীয় অবস্থানে পরামর্শদাতা দেন। ইফিষীয় 2: 19-21 God'sশ্বরের আত্মীয়দের একত্রিত করার জন্য নির্দেশনায় স্পষ্ট। প্রারম্ভিক সাক্ষী এবং প্রারম্ভিক খ্রিস্টান গির্জার নবী দ্বারা নির্মিত অন্যান্য জগতের উত্তরাধিকার নিয়ে যদিও মণ্ডলীটি বর্তমান চিন্তাধারা দ্বারা কাজ করে না। তারা সহ্য করেছে এবং সম্মতিতে তাদের আস্থা রেখে গেছে যাতে আমরা একে অপরের সাথে এবং খ্রিস্টের সাথে সংহতিতে আমাদের পদব্রজে ভ্রমণ করতে পারি।

ব্যক্তিরা দেখতে পায় যে Godশ্বর প্রেম এবং খ্রীষ্ট হলেন প্রভু যখন আমরা, খ্রিস্টের সমর্থকদের একত্রিত হয়ে একে অপরের সাথে এবং Godশ্বর তাঁর বাক্যে যা বলে তার সাথে একমত হয়ে থাকতে পারি। আমরা God'sশ্বরের রাজ্যের বাসিন্দা এবং তাঁর পরিবারের লোকেরা। বিশ্বস্ত পরামর্শদাতাকে অগ্রাহ্য করা হ'ল যে কোনও ধরণের কর্তৃত্বকে নিন্দা করা, তাঁর নামে একত্রিত হওয়ার এবং তাঁর দেহ গঠনের আদেশের বিরোধিতা করা। চ্যাপেল অগ্রণীদের উদ্যোগ গ্রহণ খ্রিস্টের মধ্যে বিকাশকারী ব্যক্তিদের সহায়তা করা এবং তাঁর ভয়েস শোনার ক্ষেত্রে মুক্ত হওয়া। এটি সেই পদ্ধতি যা আমরা সমর্থক করি এবং মণ্ডলীর একমাত্র কারণ।

ইব্রীয় ১৩:১ আমাদের প্রধানদের অবশ্যই আমাদের থাকা উচিত এবং তাদের অবস্থানের অধীনে জমা দেওয়ার ক্রমটি অবশ্যই সম্বোধন করে। আমাদের প্রধানগণ আমাদের শাস্ত্রীয় অবস্থানের সাথে সজ্জিত এবং ব্যবস্থা বজায় রাখতে সহায়তা করেন। তাদের ভবিষ্যদ্বাণীমূলক কথাগুলি আমরা বিশ্বাস করতে পারি যেহেতু আমরা তাদের আমাদের কিছু দৃ sound় পরামর্শ দেওয়ার ক্ষমতা দিয়েছি। তাদের অন্তর্দৃষ্টি এবং বিকাশ আমাদের পিতার আরও কাছাকাছি পরিচালনা করার জন্য একটি আশীর্বাদ।

৫. ইভেন্টের সাক্ষী

বোনি এবং এই মহিলাগুলির সাথে একত্রিত হওয়ার আগে, Godশ্বর আমার জীবন জুড়ে বিভিন্ন অনুষ্ঠানকে সূক্ষ্মভাবে তাঁর নিকটে নিয়ে যাওয়ার জন্য ব্যবহার করেছিলেন। Haveশ্বর এক মুহুর্তে আমাকে সুস্থ করলেন না, যদিও তিনি থাকতে পারেন। তিনি কিছুক্ষণ পরে আমার হৃদয় সংশোধন করার সিদ্ধান্ত নিয়েছে। আমি প্রায়শই সংশোধন এবং বিস্মিত বিস্মিত হয়েছে। পুনরুদ্ধার কিছু সময়ের পরে করা হয়, আত্মবিশ্বাস এবং অক্লান্ত পরিশ্রমের প্রয়োজন। বিস্ময় ক্ষণিকের। যীশু কিছু সময়ের পরে আমাকে তাঁর দিকে পরিচালিত করার জন্য একটি পর্যবেক্ষক ব্যবহার করেছিলেন, এটি আমার প্রয়োজনীয়তার জন্য সুস্পষ্টভাবে সংজ্ঞায়িত একটি কাস্টমাইজড প্রোগ্রামের মতো। তবুও, এই কারণেই যে Godশ্বর "অসাধারণ জিনিস" করতে পারেন, তার অর্থ এই নয় যে তিনি করবেন (লূক 4: 11-12)। শত্রুরা লূক ৪: ১১-১২ এ গীতসংহিতা ৯১ এ ভুল ব্যাখ্যা করেছিল এবং God'sশ্বরের সামর্থ্যকে একটি উদাসীন উপস্থাপনার জন্য কাজে লাগানোর লক্ষ্যে। যিশু এটিকে প্রত্যাখ্যান করেছেন যেহেতু তিনি জানতেন যে গীতসংহিতা 91 তাঁর আত্মীয়দের উপরে insuranceশ্বরের বীমা দেখাতে হবে।

কারণ Godশ্বর আমাকে তাত্ক্ষণিকভাবে সংশোধন করেননি তার অর্থ এই নয় যে তিনি শুরু থেকেই এটি আশা করেননি (যিশাইয় 55: 8) Voiceশ্বরের কণ্ঠের পরিস্থিতি আমাদের জীবনে বিভিন্ন অনুষ্ঠানের সাথে মিলিত হবে। শর্তগুলি এমনভাবে শুরু হতে শুরু করে যা তাঁর গ্যারান্টিগুলির সাথে সামঞ্জস্য হয়। এই সমতুল্য অনুষ্ঠানগুলি তাঁর সাথে আমাদের ঘোরাফেরার নিম্নলিখিত ধাপে নিয়ে যায়। যিশু আমাদের পক্ষে কথা বলার জন্য আদর্শ হওয়ার আশা করেন না। তিনি আমাদের ইচ্ছুক এবং তাঁর ইচ্ছার বশীভূত হতে প্রত্যাশা। God'sশ্বরের কণ্ঠ উপলব্ধি করার মানদণ্ডে আমরা কীভাবে নিজেকে বাস্তবের সাথে সামঞ্জস্য করতে পারি তা এই মুহুর্তে, আমরা তাঁকে স্পষ্টভাবে কথা শুনতে শুরু করি। তাঁর ব্যবস্থাটি ধারাবাহিকভাবে তাঁকে উদযাপন করবে এবং আমরা তাঁর স্বতন্ত্রতার অংশ হিসাবে অন্যের জীবনে কথা বলব এমন একটি পৃথক ঘোষণা তৈরি করব। আমাদের অ্যাকাউন্টগুলি সম্ভবত সবচেয়ে অবিশ্বাস্য সম্পদ Godশ্বর অন্যের অন্তরে পৌঁছানোর জন্য ব্যবহার করেন। আমি বুঝতে পারি যে আমার সুস্থতা আমার পক্ষে এককভাবে ছিল না, তবুও extendশ্বরের রাজ্যকে প্রসারিত করার ক্ষেত্রে ব্যবহার করার জন্য।

Ofশ্বরের কণ্ঠস্বর অনুধাবন শুরু যিরমিয় ২৯:১৩ দিয়ে শুরু হয়, "আপনি আমার সন্ধান করবেন এবং আমাকে আবিষ্কার করবেন, যখন আপনি আমার পুরো অস্তিত্বের সাথে আমার সন্ধান করবেন।" ভ্রমণে পরীক্ষা হ'ল প্রভুর সামনে নম্র থাকা, তাই তিনি আমাদের হৃদয়কে প্রশমিত করতে পারেন এবং তাঁর এবং তাঁর ভদ্রতার প্রতি আমাদের দৃষ্টি আকর্ষণ করতে পারেন। আমাদের অগ্রগতি তাঁর বাচ্চাদের মধ্যে বিকাশের জন্য তিনি চান ধার্মিকতার ওকস রূপে।

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments