An appeal to Bitcoin Cash community

1 8
Avatar for sb111222
3 years ago

তুরস্ক আর্থিক এবং রাজনৈতিক স্বাধীনতার সত্যই খারাপ পিছনে পড়েছে। র্যান্ডম ব্যাংক অ্যাকাউন্টগুলি জব্দ ও হিমায়িত করা হচ্ছে, যারা এরদোয়ান সরকারের বিরুদ্ধে কথা বলছেন তারা দ্রুত নীরব হয়ে কারাগারে বন্দী হয়েছেন, প্রযুক্তি শ্রমিক এবং ব্যবসায়ীগণ পেপাল নিষেধাজ্ঞার কারণে বাইরের অর্থ প্রদান করতে অক্ষম হয়েছেন:

https://techcrunch.com/2016/05/31/paypal-to-halt-operation-in-turkey- after-losing-license-impacts- শত শত- তম-হাজার হাজার /

এবং আরও খারাপ, তারা তরুণদের "মস্তিষ্কের ড্রেন প্রতিরোধে" আরও ভাল সুযোগের জন্য দেশ ত্যাগ করতে বাধা দেওয়ার চেষ্টা করছে।

আমি এমন একটি বিপণন এজেন্ট যা গত 2 বছর ধরে ক্রিপ্টোকারেন্সিতে অর্থ প্রদান পেয়ে আসছি, বিজ্ঞাপনের ব্যানার ডিজাইন ও প্রচার করতে বিভিন্ন ইউরোপীয় এবং আমেরিকান এজেন্সিটির সাথে কাজ করেছি। পেপাল নিষেধাজ্ঞার কারণে 2015 থেকে 2017 পর্যন্ত আমার 0 টি উপার্জন হওয়ায় বিটকয়েন নগদ আমার সাশ্রয় করেছে, আমার আয়ের বেশিরভাগ অংশ হারাচ্ছে।

আমি আমার সহকর্মী তুরস্ককে দেখাতে চাই যে এই অন্ধকার থেকে মুক্তির একটি উপায় আছে, আমরা প্রকৃতপক্ষে প্রতিটি অন্যান্য দেশের মতোই বাইরের বিশ্বের সাথে সংযুক্ত থাকতে পারি, আমাদের সরকারকে নাশকতা বর্ষণ করতে হবে না, যা আমরা বাড়তে পারি এবং প্রসারিত করতে পারি, আমরা যে প্রতিটি সুযোগ পাব তা কাজে লাগাতে পারি, বিশ্ববাজারে অংশ নিতে এবং আমাদের মনের কথা বলতে পারি।

আমি এই ব্যানারটি ইস্তাম্বুলের "ই -5" হাইওয়েতে রাখতে চাই, যা ইস্তাম্বুলের সর্বাধিক জনবহুল হাইওয়ে (জনসংখ্যা: 13 মিলিয়ন), প্রতিদিন প্রায় 480k গাড়ি দিয়ে যায়। ব্যানারটিতে তুর্কি ভাষার একটি নিবন্ধে একটি কিউআর কোড রয়েছে যা বিটকয়েন নগদ কীভাবে কাজ করে এবং কোথায় তা পাবেন তা ব্যাখ্যা করে:

https://tr.cointelegraph.com/bitcoin-cash-for-beginners/btc-bch-differences

ব্যানারটি একটি ব্রিজের নীচে স্থাপন করা হবে যেখানে স্টপ লাইট রয়েছে তাই প্রচুর পরিমাণে কিউআর স্ক্যান করার এবং বোর্ডে উঠার সুযোগ পাবেন।

ব্যানার

সেতু

তুরস্ক সর্বাধিক ক্রিপ্টোকারেন্সি গ্রহণের হার সহ একটি দেশ:

আমি এখানে তুরস্কের বাজারটি দখল করার জন্য একটি বিশাল সুযোগ বোধ করছি যারা আন্তর্জাতিক অর্থ প্রদানের জন্য অনাহারে রয়েছে এবং জনগণকে ইসলামী সরকারের খপ্পর থেকে মুক্তি দেয়। আমি একবার আমাদের তহবিল সংগ্রহকারী লক্ষ্য (2 বিসিএইচ) হিট করে আমি ব্যানার লাগানোর একটি ভিডিও পোস্ট করব, ধন্যবাদ!

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments

To good man

$ 0.00
3 years ago