আমি কেন লিখি।

0 2
Avatar for sb111222
3 years ago

আমি কি আমার অনেক নিবন্ধের সাথে অর্জন করার চেষ্টা করছি? যে একটি যুক্তিসঙ্গত প্রশ্ন। আমি সত্যি মনে করি সত্যটি একটু, কিন্তু যদি আমাকে বেছে নিতে হয়, তবে আমি বলব আমি অন্য যেকোনো চেয়ে বেশি অর্জন করতে আশা করি যে আইএফপি এবং বিটকয়েন এবিসি উভয়কে সমর্থন করে যে আইএফপি এবং বিটকয়েন এবিসি উভয়কে সমর্থন করে বিটকয়েন নগদ তৈরির সেরা সুযোগ দেয়। উপরের মন্তব্যটি উল্লেখ করা হয়েছে যে যদি আমি মনে করি আইএফপি এত নিখুঁত, কাউকে সন্তুষ্ট করার কোন প্রয়োজন নেই, তবে অনেকেই কি বুঝতে ব্যর্থ হন। আমি আইএফপি বিশ্বাস করি। আমি বিশ্বাস করি যে একটি চেইন ইনজেক্টিভ মেকানিজমের মাধ্যমে অবকাঠামো ফান্ডের ফোলার রকেট জ্বালানী বিচিওর জন্য অপেক্ষা করছে, তবে এই কাজটি করার জন্য আমাদের প্রধান স্টেকহোল্ডারদের সমর্থনও প্রয়োজন। কেন আমি চিন্তিত নই যে নতুন কোঁকড়া শাসন বিটকয়েন এবিসি খুব বেশি শক্তি দেবে। এই পুরো পরিস্থিতিটি কেবলমাত্র বিকাশকারী, খনি, হোল্ডার এবং বিটকয়েন নগদের উপরে এবং এটি গ্রহণকারী অনেক ব্যবসায়ীদের মধ্যে বাস্তুতন্ত্রের মধ্যে বাস্তুতন্ত্র জুড়ে কিভাবে ব্যাপকভাবে বিতরণ করা হয় তা দেখানো হয়েছে। কিন্তু আমার জন্য চূড়ান্ত লক্ষ্যটি বিটকয়েন নগদের জন্য যতটা সম্ভব বিকেন্দ্রীভূত হতে হবে না। লক্ষ্যটি বিটকয়েন-টু-পিয়ার ইলেকট্রনিক ক্যাশ সিস্টেমে বিটকয়েনকে নগদ রূপান্তরিত করা যা দ্রুত, সস্তা, এবং নির্ভরযোগ্য পেমেন্ট সক্ষম করে যা সেন্সরশিপ প্রতিরোধী, তৃতীয় পক্ষের উপর নির্ভর করে না এবং গ্রহের প্রতিটি মানুষের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আজকে, বিটকয়েন নগদটি সেই লক্ষ্য থেকে অনেক দূরে থাকে, এবং যদি আপনি ছবিটি থেকে এবিসি গ্রহণ করেন তবে আমি যুক্তি দিয়ে এটি আমাদের আরও দূরে নিয়ে যাব। আইএফপি কি উন্নয়ন উন্নয়ন করবে? সম্ভবত একটি ডিগ্রী। কিন্তু মিশনটি সম্পন্ন হওয়ার সাথে সাথে এত ব্যাপার না? আমার জন্য উত্তর নেই। আমি জানি যে দুটি শিবিরের মধ্যে অনেকটি বিদ্বেষ হয়েছে, তবে কল্পনা করুন যে আপনি যদি বর্তমানে আইএফপি কে প্রত্যাখ্যান করেন তবে এটি একটি সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কল্পনা করুন যে কোনও অনিশ্চয়তাটি সরিয়ে ফেলা সমস্ত যে সমস্ত অনিশ্চয়তার সাথে প্রতিক্রিয়া হবে। আপনি যুক্তি দিতে পারেন যে ABC কে ফিরে আসার পর একটি ছিল, তবে আমি দুটো পরিস্থিতি দেখি কারণ পরের দিকের সাথে আমরা এখনও একই তহবিল সমস্যা নিয়ে বামে থাকব এবং কিছুই পরিবর্তন হবে না। আমরা শুধু রাস্তা নিচে করতে পারেন লাথি করা হবে। আবারও আমি একটি বিকল্প মাইনিং বাস্তবায়নের সাথে সম্প্রদায় সরবরাহ করার জন্য বিচএনকে প্রশংসা করি এবং এটি প্রকৃতপক্ষে সম্ভব। কিন্তু আমি মনে করি এটি এমন একটি দলকে কেবলমাত্র একটি দলকে এমন একটি দলকে হস্তান্তর করার জন্য তাড়াতাড়ি হবে যা এক বছরেরও কম সময়ের জন্য। এজন্যই আমি মনে করি সেরা পথটি আইএফপি সক্ষম করবে যাতে এখনও লোকেরা ফ্লিপস্টার্টার প্রচারাভিযান বা অন্যান্য তহবিল প্রক্রিয়াগুলির মাধ্যমে অন্যান্য প্রকল্পগুলিতে অন্যান্য প্রকল্পগুলিতে বিনিয়োগ করতে এবং বিনিয়োগ করতে দেয়। যে আমাদের উভয় বিশ্বের সেরা দিতে হবে। যদি এক বছর পরে আমরা এবিসি কর্তৃক অগ্রগতি দেখি না, তাহলে পরিস্থিতি পুনর্বাসন কেন না? আমরা এখনও অন্য নোড বাস্তবায়ন করতে চাই, যা এই দলগুলি আশা করে যে দলগুলি আশা করা হবে এবং নিজেদের নিজেদের অধিকারে নিজেকে প্রমাণিত হবে। আইএফপি মুদ্রা মুদ্রাস্ফীতি হতে পারে না কারণ কিছু বিশ্বাস করতে পারে। এটি কেবলমাত্র তহবিলের একটি পুনর্বাসন যা কমপক্ষে কম নিরাপত্তার জন্য বিনিময়ে উন্নয়নে যায়। যদি এটি কাজ না করে তবে আমরা সহজেই অর্থের সাথে অর্থ ফেরত পাঠানোর জন্য সহজেই এটিকে সহজে পুনর্বিবেচনা করতে পারি। আমি লিখি কারণ আমি কি সম্ভব তা দেখতে পারি। আমি লিখি কারণ আমি বিশ্বাস করি যে আমরা আমাদের মিশন অর্জনের চেয়ে অনেক কাছাকাছি, পাশাপাশি দুর্যোগের প্রান্তে থাকা, কিন্তু এটিকে বিপরীত হতে পারে। আমাকে দুটি ভিন্ন দৃশ্যকল্প আঁকুন যা আমি সমানভাবে বাস্তবসম্মত হিসাবে দেখি: দৃশ্যকল্প A: মেজর খনির এবং স্টেকহোল্ডারদের আইএফপি এর জন্য তাদের সমর্থন অঙ্গীকার করুন। বাজারটি ইতিবাচকভাবে প্রতিক্রিয়া জানায় যেহেতু এটি অনিশ্চয়তার আশেপাশে অনেকগুলি অনিশ্চয়তা দূর করে। এবিসি সঠিকভাবে প্রথমবারের মতো অর্থায়ন করা হয় এবং দীর্ঘ-অপেক্ষাকৃত আপগ্রেডগুলির কিছু মোকাবেলা করার জন্য দক্ষ ডেভেলপারদের ভাড়া দেয় যেমন একটি অভিযোজিত ব্লক আকার বাস্তবায়ন, একটি অভিযোজিত ব্লক আকার বাস্তবায়ন এবং তাদের রোডম্যাপের উপর অন্য সব কিছুতে বিটকয়েন নগদ স্কেল করার জন্য দৃশ্যকল্প বি: খনির এবং স্টেকহোল্ডারদের অধিকাংশই বিচএন পক্ষে। নভেম্বরে চেইন বিভক্ত এমনকি আরও অনিশ্চয়তা সৃষ্টি করে। এক্সচেঞ্জের বিনিময়ে আমানত এবং বিচি এবং মূল্যের ট্যাংকগুলির প্রত্যাহার। পরের মধ্যে, এবিসি সম্ভবত সম্পদ অভাবের কারণে চলছে। কয়েক মাস পরে বিচএনটি একই কাজ করতে বাধ্য করা হয় কারণ দানগুলি শুকিয়ে গেছে এবং কাজটি সম্পন্ন করার জন্য যথেষ্ট পরিমাণে জনশক্তি নেই। আমি এই নিবন্ধগুলি লেখার কারণ আমি সব খরচ এ দৃশ্যকল্প বি এড়াতে চাই এবং বিশ্বাস করি যে দৃশ্যটি একটি বাস্তব সম্ভাবনা। আমি সম্প্রতি উপলব্ধ কিছু সঙ্গে শেষ করতে দিন। এই নিবন্ধগুলি লেখার সমস্ত জিনিসগুলি হ্যাশ ফাংশনগুলি থেকে আলাদা নয়। উভয় ক্ষেত্রেই আপনি যা করছেন তা বিভিন্ন সমন্বয়গুলি চেষ্টা করছে যা আপনি ফিট করে এমন একটি খুঁজে বের করেন। আমার কাজ নিরর্থক হলে আমার কোন ধারণা নেই। হয়তো আমি কারো মাইনিংয়ের সাথে এক মিনিটের সাথে তাদের গ্যারেজে বসে থাকি, কিন্তু আমি যা জানি তা হল আমি যদি চেষ্টা না করি তবে আমি কোনও ব্লক খুঁজে পাব না, এবং আমার মতো আরো লোকেরা সেখানে আরো নিরাপদ নেটওয়ার্ক হতে চলেছে। সবসময় হিসাবে, পড়ার জন্য ধন্যবাদ।

1
$ 0.14
$ 0.14 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments