আমি BCH ব্যবহার করব কেন?

3 6
Avatar for sb111222
3 years ago

অনেকে বিটকয়েন নগদ নিয়ে অনেক নিবন্ধ লিখেছেন। আমি এটি সম্পর্কে একটি নিবন্ধ আছে। যা আমি কয়েকদিন আগে লিখেছিলাম। ক্রিপ্টো সম্পর্কে আমার খুব কম ধারণা আছে। যাইহোক, আমি ক্রিপ্টো সম্পর্কে জানতে খুব আগ্রহী। সুতরাং যখন আমি ক্রিপ্টো সম্পর্কে একটি নিবন্ধ পেতে। আমি মনোযোগ সহকারে এটি পড়া। শুধু তাই নয়, আমি ইউটিউবে 0 টি চ্যানেলে সাবস্ক্রাইব করি। যা থেকে আমি অনেক কিছু শিখেছি এবং যা অব্যাহত রয়েছে।

আগে আমার ক্রিপ্টো নিয়ে কোনও আগ্রহ ছিল না। আমি পড়ার কোডে যোগদানের পর থেকে আগ্রহ তৈরি হয়েছে। আমি এখানে যোগদানের পরে বিসিএইচ সম্পর্কে প্রথম জানতে পারি। কিন্তু

বিসিএইচ কি?

এটা কিভাবে কাজ করে?

লোকেরা কেন বিসিএইচ ব্যবহার করে?

বিসিএইচ এর সুবিধা কি?

বিটকয়েন এবং বিটকয়েন নগদ এর মধ্যে পার্থক্য কী?

আমি এই সম্পর্কে কোন ধারণা ছিল না। রিডক্যাশ-এ অনেক ভাল লেখক রয়েছেন। তারা ক্রিপ্টো সম্পর্কে খুব ভাল ধারণা আছে। তাদের তথ্যমূলক নিবন্ধগুলি আমাকে বিসিএইচ পেতে অনেক সহায়তা করেছে। সেই লেখকদের একজন হলেন @telesfor স্যার। তিনি তার নিবন্ধগুলিতে এটি দুর্দান্তভাবে আলোচনা করেছেন। তাঁর নিবন্ধগুলি অত্যন্ত তথ্যবহুল এবং নির্ভুলভাবে লেখা। যা আমাকে বিসিএইচ সম্পর্কে জানতে অনেক সহায়তা করেছিল। আমি তার কয়েকটি নিবন্ধের লিঙ্কগুলি ভাগ করছি। আমি আশা করি যে নিবন্ধগুলি আপনার জন্যও কার্যকর হবে।

বিটকয়েন নগদ মানিব্যাগ কিভাবে কাজ করে?

বিটকয়েন ডট কমের ওয়ালেটে রিডক্যাশ ওয়ালেট কীভাবে সংহত করা যায়

আমি কেন বিটকয়েন নগদ ব্যবহার করি

বিটকয়েন নগদ এবং ফিয়াট মুদ্রার মত ইউএসডি বা পিএইচপি এর মধ্যে পার্থক্য কী?

টেলিফোনের স্যার ছাড়াও আরও অনেক কিছু আছে। তারা ক্রিপ্টো বিসিএইচে অনেকগুলি গুরুত্বপূর্ণ নিবন্ধও লিখেছেন। নিবন্ধগুলি যা আমাকে ক্রিপ্টো সম্পর্কে শিখতে সহায়তা করেছিল। তাই আমি সবার কাছে কৃতজ্ঞ।

কিছুদিন আগে @ আরনাওয়ারিয়া সিস বিসিএইচ-এর সাথে একটি লেখার প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। প্রতিযোগিতায় অংশ নিতে, বিসিএইচ সম্পর্কে জানার আগ্রহ আমার বেশ কয়েকগুণ বেড়েছে। আমি রিডক্যাশটিতে বিটকয়েন নগদ সম্পর্কে বিভিন্ন নিবন্ধ পড়তে শুরু করি। আমি ইন্টারনেটে পড়াশোনাও শুরু করে দিয়েছি। ফলস্বরূপ, আমি বিসিএইচ-এর একটি সাধারণ ধারণা পেয়েছি। তারপরে আমি বিসিএইচ সম্পর্কে আমার ধারণার আলোকে একটি পূর্ণ নিবন্ধ লিখেছিলাম। ভাগ্যক্রমে, আমি প্রতিযোগিতা জিতেছি। যা আমাকে খুব খুশি করেছে। অনেক ক্রিপ্টো বিশেষজ্ঞ আমাকে আমার নিবন্ধ সম্পর্কে জানান। যা আমার কাছে স্বপ্নের মতো ছিল। তবে বিসিএইচ সম্পর্কে জানতে আমাকে অনেক সময় দিতে হয়েছিল। যাইহোক, এটি বিসিএইচ সম্পর্কে আমার জ্ঞানের শেষ নয়। আমি জানি না যে আমার জানার মতো কিছু বাকি আছে। আমিও মনে করি বিসিএইচ সম্পর্কে আমার ধারণা প্রাথমিক স্তরে। তবে আমি নিয়মিত বিসিএইচ সম্পর্কে সন্ধান করার চেষ্টা করছি।

আমি বিসিএইচ ব্যবহার করব কেন?

মনে আসতে পারে আমরা কেন বিসিএইচ ব্যবহার করব। বিসিএইচ এর সুবিধা কী কী জন্য আমরা বিসিএইচ ব্যবহার করব?

আমি বিসিএইচ কেন ব্যবহার করি তা বিশদে বিশদ দেওয়ার চেষ্টা করছি।

দ্রুত: বিটকয়েন নগদের অন্যতম সুবিধা হ'ল গতি। আমরা খুব অল্প সময়ের মধ্যে লেনদেনটি শেষ করতে পারি। আমরা মাত্র 1 সেকেন্ডের মধ্যে বিসিএইচ লেনদেন করতে পারি এবং এটি নিশ্চিত হতে কয়েক মিনিট সময় নেয়। যেখানে অন্যান্য ক্রিপ্টো লেনদেনের জন্য আরও অনেক বেশি সময় প্রয়োজন। এ কারণেই আমি মনে করি বিসিএচ সুবিধাজনক এবং বিসিএইচ ব্যবহার করে। Bch নেটওয়ার্ক অন্যান্য ক্রিপ্টোসের তুলনায় প্রতি সেকেন্ডে আরও অনেক লেনদেন পরিচালনা করতে পারে।

কম ফি: আমি প্রচুর ক্রিপ্টো ব্যবহার করেছি। এর মধ্যে একটি বিটকয়েন নগদ, বিটকয়েন, এথেরিয়াম, তাদের মধ্যে বিসিএইচে সবচেয়ে কম পারিশ্রমিক রয়েছে। সুতরাং আমরা যদি আমাদের অর্থের বিনিময় করতে চাই। তবে বিসিএইচ ব্যবহার করা উচিত। এর অন্যতম কারণ হ'ল এর কম ফি। আপনি যদি বিটিসি লেনদেনের জন্য যান তবে আপনাকে অনেক বেশি ফি দিতে হবে। বিসিএইচ সম্পর্কে জানতে পেরে আমি বিটিসি ব্যবহার বন্ধ করে দিয়েছি। বিশেষত বিসিএইচের গতি এবং এর কম ফি আমাকে বিসিএইচ ব্যবহারের প্রতি আরও আকৃষ্ট করেছিল।

সুরক্ষা: বিসিএইচের ব্লকচেইন প্রযুক্তি রয়েছে এবং এটি বিশ্বের অন্যতম নিরাপদ প্রযুক্তি। ফলস্বরূপ, আমরা নিশ্চিতভাবে অর্থ / বিসিএইচ লেনদেন করতে পারি। ফলস্বরূপ, সুরক্ষা বিসিএইচ ব্যবহারের অন্যতম কারণ।

নির্ভরযোগ্যতা: গতি, কম ফি।, নিরাপদ ব্লকচেইন এবং বিটকয়েন নেটওয়ার্ক কোনও জ্যাম ছাড়াই চালিত হয়। ফলস্বরূপ, বিসিএইচ ব্যবহার অনেক বেশি নির্ভরযোগ্য।

সাধারণ: BCH ব্যবহার করা অনেক সহজ। কারণ বিসিএইচের ব্লকচেইন খুব সহজে বোঝা যায়। ব্লকচেইন কীভাবে কাজ করে তা যে কেউ সহজেই জানতে পারবেন। ইন্টারনেট সন্ধান করে আপনি সহজেই তা জানতে পারবেন।

কিছুটা সাতোশি প্রেরণ বা পুনরুদ্ধার করতে পারে: আপনি চাইলে কিছুটা সাতোশি (546 = $ 0.0011 এর চেয়ে কম নয়) প্রেরণ করতে পারেন। আবার পৃথিবীর যে কোনও প্রান্তে ঠিক এক মুহুর্তে।

3
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments

Best one...

$ 0.00
3 years ago