আমি আফ্রিকায় বিসিএইচের সাথে কাজ করছি, সচেতনতা তৈরি করছি

0 6
Avatar for sb111222
3 years ago

বিসিএইচ সম্প্রদায় এবং রিডক্যাশ-এ একাডেমি

বিসিএইচ একটি উন্মুক্ত প্রকল্প। আপনি অগ্রগামী হতে পারেন।

ঠিক আছে, যত বেশি লোক বিটকয়েন নগদ ব্যবহার করতে পাবে, তত বেশি জনপ্রিয় হয়ে উঠবে এবং বিশ্বে আরও অর্থনৈতিক স্বাধীনতা এবং সাম্যতা নিয়ে আসবে।

আপনার যদি আরও ব্যক্তিগত কারণ প্রয়োজন: বিটকয়েন নগদে লোক আনয়ন (এবং এটিই রিডক্যাশ করে) কেবল সচেতনতা তৈরি করে না, বিটকয়েন ক্যাশের চাহিদাও বাড়ায়, যার ফলে দাম বাড়বে। নিমেষে নিমেষে.

রিডক্যাশ-এর ​​উপরের লাইনগুলি আমার কাছে উত্সাহজনক রয়ে গেছে।

এই কারণে, আমি আফ্রিকাতে বিসিএইচ সচেতনতা পাস করার জন্য আরও স্মার্ট উপায়গুলি সন্ধান করছি। আমরা সকলেই কার্যক্ষম উপায়ে বিসিএইচ গঠনে একসাথে হাত মিলাতে পারি।

আমরা এখানে বেশিরভাগই রিডক্যাশ-এ পড়ি এখানে ভাল নিবন্ধ লেখার মাধ্যমে অন্যকে সমর্থন করার জন্য, যেমন আমরা অন্যকে সমর্থন করি, আমাদেরও সমর্থন করা হচ্ছে। এটা জীবনের একটা উপায়.

আমার কয়েক বছর আগে ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে জানার এই সুযোগটি রয়েছে এবং আমি যোগ দিয়েছি। এখন যেহেতু আমি বিশ্বকে আরও অর্থনৈতিক স্বাধীনতা এবং সাম্যতা আনতে বিটকয়েন নগদ এর মতো ক্রিপ্টোকারেন্সি এর সম্ভাবনা দেখেছি, এখন কি সময় আসেনি যে আমাদের সম্প্রদায়ের চারপাশে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য আমাদের সকলকে একত্রে কাজ করা উচিত?

আজ তাদের স্কুলে ম্যাক্স এবং মিসেস জাস্টিনা এবুনোহা

আমি পশ্চিম আফ্রিকার নাইজেরিয়াতে এই পরিবারের অংশ হতে পারি। আমার সাথে থাকা মহিলা একজন পরোপকারী, যিনি দরিদ্র বাচ্চাদের শিক্ষার মাধ্যমে সাহায্য করার জন্য তাঁর সমস্ত জীবন ব্যয় করেছেন। এমনকি একজন বিধবা হয়েও তিনি হতাশদের আশা করার জন্য তার বর্তমান ব্যক্তিগত চ্যালেঞ্জগুলি উপেক্ষা করেছেন।

আমি তার পরিবারের সাথে অনেক আগে দেখা হয়েছিল এবং তাদের জীবনযাত্রা পছন্দ করি। সেই পারস্পরিক বোঝাপড়া আমাদের আজ পর্যন্ত একটি পরিবারে পরিচালিত করেছিল।

আমি ক্রিপ্টোকারেন্সির মহাকাশযানে যোগদানের পরে, আমি ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে তার যত্নের অধীনে এই বাচ্চাদের সহায়তা বাড়ানোর উপায়গুলি চিন্তা করার সিদ্ধান্ত নিয়েছি। এটি তখনই যখন আমি তাদের বিসিএচের মতো আমার প্রিয় ক্রিপ্টো প্রকল্পগুলিতে নিয়ে এসেছিলাম। বিসিএইচের অভাবনীয় সম্ভাবনা এবং এটি তার ছাত্রদের মধ্যে কী প্রভাব ফেলতে পারে সে সম্পর্কে মিসেস জাস্টিনাকে ব্যাখ্যা করার পরে আমি তা করেছি।

ব্লকচেইন, ক্রিপ্টোকারেন্সি এবং বিটকয়েন নগদ সম্পর্কে স্কুল শিশুদের শেখানো গুরুত্বপূর্ণ

যতক্ষণ না আমরা বিটকয়েন নগদকে ভালবাসি এবং এর পূর্ণ ব্যবহারের বিষয়টি উপভোগ করতে চাই, আমাদের অবশ্যই বুঝতে হবে বিটকয়েন নগদ দীর্ঘমেয়াদী প্রকল্প যা আমাদের পরবর্তী প্রজন্মকে প্রভাবিত করবে। সুতরাং আমাদের শিশুদের এটি জানাতে এবং বুঝতে আমাদের অবশ্যই ব্যর্থ হওয়া উচিত নয়। বলবেন না এটি বিবেচ্য নয় কারণ বাচ্চারা আমাদের থেকে এই আলো নেওয়ার প্রজন্ম।

বিশ্বজুড়ে অনেক হৃদয়ে BCH কীভাবে লিখতে এবং খোদাই করা যায় সে সম্পর্কে আমার ধারণাগুলি 🌎

পশ্চিম আফ্রিকার স্কুলগুলি বিসিএইচ সম্প্রদায় এবং অন্যান্য ভাল প্রকল্পে নিয়ে আসার আমার কারণ রয়েছে। আমি আশা করি আপনি আমার দৃষ্টি এবং উদ্দেশ্য আপনার আঙ্গুল রাখতে পারেন। আমাদের সম্প্রদায়ের মধ্যে বিসিএইচ সচেতনতা তৈরিতে আমরা ভাল পদ্ধতির বিকাশ করাও গুরুত্বপূর্ণ। কীভাবে স্কুল বাচ্চাদের সাথে শুরু করে এটি করা যেতে পারে সে সম্পর্কে আমার পরিকল্পনা রয়েছে। আমরা আফ্রিকার দরিদ্র দেশগুলিতে এই স্কুল বাচ্চাদের বিসিএইচের মাধ্যমে খুব সামান্য সমর্থন দিতে পারি এবং প্রক্রিয়াটিতে এমন একটি উপায় তৈরি করতে পারি যাতে বিসিএইচ তাদের মনে এবং তাদের বাবা-মায়ের চিরকালের জন্য নিবন্ধিত হয়।

তাদের কাপ এবং জলের ক্যানগুলিতে বিসিএইচ স্টিকার

এই আদর্শের সাথে কাজ করা কেবল আফ্রিকায় নয়, বিশ্বজুড়ে বিসিএইচ সচেতনতার নিবন্ধের অন্যতম উপায়।

ভাগ্যক্রমে, আমি বর্তমানে আফ্রিকা থেকে লিখছি। এই দরিদ্র (পছন্দ অনুসারে নয়) আফ্রিকার ছোট নিরীহ শিশুরা পানির বোতল, প্লাস্টিকের কাপ এবং অনুশীলনের বইগুলির মতো জিনিস সরবরাহ করতে বিসিএইচের মাধ্যমে খুব কম সমর্থন পেতে পারে - যার উপর বিসিএইচ তথ্য এবং লিঙ্ক বহনকারী স্টিকাররা তাদের স্মরণ করিয়ে দিচ্ছে যে সমর্থনটি কোথা থেকে আসছে them ।

গরিবিলেসিডসের মতো বাচ্চাদের বিসিএইচের মাধ্যমে লেখার উপকরণগুলিতে অ্যাক্সেস থাকতে পারে এবং তারা এটিকে চিরতরে ভুলে যাবে না!

আজ তাদের স্কুলে যাওয়ার পরে, আমি দ্রুত ঘরে ফিরে গিয়ে আমার ল্যাপটপটি চালু করেছিলাম, আমার মাথায় চিন্তাভাবনা পূর্ণ করে, আমি এই ধারণাগুলি উপরের দিকে ডিজাইন করতে শুরু করেছি।

কাজে আমার ল্যাপটপ

যদি আমরা এরূপ ধারণাগুলি নিয়ে আসতে পারি তবে আমি মনে করি এটি পৃথিবীর এই নিরীহ নাগরিকদের উভয়ই একটি আওয়াজ দেবে যা তাদের স্বাধিকারের রাজনীতিবিদ এবং কেন্দ্রিয়ায়িত সরকার কর্তৃক শিক্ষার অধিকারকে অস্বীকার করেছে, পাশাপাশি দেওয়া হয়েছে বিসিএইচের কাছে আরও কণ্ঠস্বর।

এই বাচ্চাদের শুনতে দয়া করে

পঠনের জন্য তাদের অফিসিয়াল পৃষ্ঠার লিঙ্কের লিঙ্ক নীচে রয়েছে, দয়া করে আমাকে সহায়তা করুন এবং তাদের স্বাগত জানান।

https://read.cash/@Gloriouskids/poor-children-in-africa-are-in-need-of-basic-education-see- কি- হালকা করা হয়েছে- 89ফি368

মানুষ তাদের কাছে মূল্যবান যে কোনও কিছুতে বিনিয়োগ করতে তারযুক্ত হয়।

যদি আমরা এই হিসাবে মানুষকে কিছুটা সহায়তা দিতে পারতাম এবং তাদের কাছে কী পৌঁছেছে তা তাদের দেখাতে পারি, আমি বিশ্বাস করি তারা এবং তাদের বাবা-মা উভয়ই অবশ্যই আমাদের সাথে সনাক্ত করতে পারলেন কারণ আমরা বিসিএইচ!

আমরা কীভাবে বিশ্বজুড়ে বিটকয়েন নগদ সচেতনতা তৈরি করতে পারি সে সম্পর্কে আমি অনেক নিবন্ধ লিখেছি। এটি আপনার শেষ থেকে কীভাবে কার্যকর হবে তা আপনি জানেন, সেগুলি নিয়ে কাজ করুন। এবং আমি আপনাকে বলছি যে এটি আমার লোকদের সাথেও কতটা ভাল কাজ করবে। আমাদের যা প্রয়োজন তা হ'ল আমাদের ধারণাগুলি একত্রিত করা এবং তাদের সাথে বিশ্বকে পরিবর্তন করা; পৃথিবীতে মানুষের জন্য জীবনকে সহজ করে তুলছে।

আমার ধারণাগুলি প্রকৃতির এই বিশাল নয়, তবে আমি বিশ্বাস করি যে আপনি এবং বিসিএইচের অন্যান্য অগ্রগামী; @ মার্কডেমেমেল @ রোজারভাইয়ার @ ইমার্জেন্ট_ রেজার্নস @ টেলসফোর @ কুশ ইত্যাদির লোকেরা দেখছেন এবং এগিয়ে যাওয়ার বিষয়ে আরও পরামর্শ দিতে রাজি হন।

আমি একটি ব্যবসায়িক পরিকল্পনাও লিখেছি যা বিসিএইচ আফ্রিকাতেও ক্ষমতা অর্জন করতে পারে। আমরা জানি না যে আমরা কয়জন এটি দেখেছি। দয়া করে আপনি এটির মাধ্যমে যেতে পারেন এবং দেখুন যে আপনি ব্যবসায়িক পরিকল্পনায় আমার ধারণাগুলি থেকে কিনতে পারেন এবং বিসিএইচ দ্বারা চালিত খাদ্য ও জল সুরক্ষা প্রকল্পে আমাকে সমর্থন করতে পারেন কিনা?

পশ্চিম আফ্রিকার পানযোগ্য বোর ওয়েল জল। বিটকয়েন নগদ দ্বারা চালিত

https://docs.google.com/docament/d/13dYzGQ6hSzheStKhbDOT2mC-dQcC-0f4LyePBo8DShQ/edit?usp=sharing

আমার জল প্রকল্পের মাধ্যমে আমি যে বিসিএইচ সচেতনতামূলক ধারণা নিয়ে আসার পরিকল্পনা করছি তা হ'ল বিসিএইচ বিটযুক্ত প্রচারমূলক কোডগুলির প্রবর্তন যা লোকেরা তাদের মধ্যে তহবিল স্ক্যান করতে এবং সাফ করতে পারে।

আমি বিসিএইচ সম্পর্কিত তথ্য এবং লোকজনের জলের প্লাস্টিকের পাত্রে লিঙ্কগুলিও প্রিন্ট করার পরিকল্পনা করছি যা তাদেরকে বাইরের বিশ্বের সাথে সংযুক্ত হতে পারে এবং সম্পত্তি এবং স্বাধীনতা তৈরিতে একসাথে কাজ করতে পারে। ব্যবসায়িক পরিকল্পনা আরও ব্যাখ্যা করবে।

ধন্যবাদ

আমি এখনও আপনার বন্ধু সর্বাধিক

সমস্ত ছবি আমার এবং মূল।

1
$ 0.23
$ 0.23 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments