আমার রিড ক্যাসের সহকর্মীদের পড়ার জন্য

6 19
Avatar for sb111222
3 years ago

22 জুলাই, সোমবার, 2020

আজ অবধি, আমরা এখন ১১,০০০ জন ব্যবহারকারী শক্তিশালী, তবে এটি এখনও স্টেমেম (অন্য ক্রিপ্টো ভিত্তিক ব্লগিং প্ল্যাটফর্ম) এর আকারের 1% এরও কম, এবং আসুন আমরা রেডডিট বা টুইটারের সাথে রিডক্যাশ-এর ​​আকারের তুলনা করার চেষ্টাও করি না ।

অবশ্যই এর অর্থ এই নয় যে আমরা একদিন সেই সম্প্রদায়ের সাথে প্রতিযোগিতা করতে পারি না, তবে সেই স্তরে আরও বাড়ার সুযোগ পেতে আমাদের ছোট চিন্তাভাবনা বন্ধ করে বড় চিন্তা শুরু করা দরকার।

আপনি যদি এই সাইটে আপনার দৈনিক পয়েন্ট এবং বিসিএইচ এর কয়েক সেন্ট মূল্য সম্পর্কে ঝগড়াটে থাকেন তবে আপনি উপায়টিকে খুব ছোট মনে করছেন small আপনার প্রতিদিনের তহবিলের অর্থ প্রদানের উপর মনোনিবেশ করা বন্ধ করুন এবং একই সাথে আপনার ব্র্যান্ডটি তৈরি এবং এই প্ল্যাটফর্মটি তৈরিতে ফোকাস শুরু করুন।

আমাকে তোমার জন্য একটি ছবি আঁকো এমন একটি দিন আশা করুন যে খুব বেশি দূর ভবিষ্যতের নয় যেখানে রিডডিট হিসাবে রিডক্যাশ-এর ​​বেশি ব্যবহারকারী রয়েছে। ইমারকেটার ডটকমের মতে, রেডডিট ২০২১ সালে নেট বিজ্ঞাপন বিজ্ঞাপনে ২৫০ মিলিয়ন ডলারের বেশি আয় করার কথা রয়েছে। ট্রাফিক অধিগ্রহণ ব্যয়ে এটাই অর্থ ব্যয় করে। তবে আপনার এটিকেও ધ્યાનમાં নিতে হবে যে রেডডিতে প্রায় 500 মিলিয়ন মাসিক সক্রিয় ব্যবহারকারী এবং 11 মিলিয়ন প্রতিদিনের সক্রিয় ব্যবহারকারী রয়েছে, যদিও আমি মনে করি এটি নিরাপদ বলে মনে করি যে এই লোকদের বিশাল সংখ্যাগরিষ্ঠ সামগ্রী কেবল উপকরণ ব্যবহার করতে সাইটে যাচ্ছেন এবং না এটি তৈরি করতেআমি আপনার সম্পর্কে জানি না, তবে আমি রেডডিট থেকে কখনও একটি পয়সাও অর্জন করিনি। এবং যদি আমাকে রেডডিটের এমন কোনও সংস্করণ ব্যবহারের মধ্য দিয়ে একটি পছন্দ দেওয়া হয়েছিল যা আমাকে দেয় না এবং এটি একটি সামান্য পরিমাণেও দেয় তবে আমি অবশ্যই পরবর্তীটি বেছে নেব। এখন আপনি যদি কোনও জনপ্রিয় কন্টেন্ট স্রষ্টা হয়ে থাকেন? আসুন ধরা যাক যে $ 250M এর 100M ডলার একটি তহবিলের মধ্যে রাখে যা ব্যবহারকারীদের অনেকটা রিডাক্যাশ ফান্ডের মতো সাইটে তাদের অংশীদারিত্বের ভিত্তিতে প্রদান করা হয়। ন্যাপকিন ম্যাথের কিছু দ্রুত পিছনে আমাকে বলেছে এটি খুব সম্ভব হতে পারে যে আরও কিছু জনপ্রিয় ব্যবহারকারী সহজেই এই জাতীয় ছোট্ট নিবন্ধ লেখার জন্য বছরে কয়েক হাজার ডলার উপার্জন করতে পারেন, যদি না হয় তবে। এবং আমি এমনকি এই বিষয়টিকেও বিবেচনায় নিচ্ছি না যে রিডক্যাশ আপনি যে সাইটে 90% নিয়েছেন সেখানে সরাসরি স্পনসর পাওয়া সহজ করে দেয় এবং রিডক্যাশ 10% পেয়ে যায়।

এমনকি আপনার নির্দিষ্ট সম্প্রদায় তহবিল থাকতে পারে। কল্পনা করুন যে রিডক্যাশ টিভি এবং ফিল্ম সম্প্রদায়টি কী দেখছে তা দেখার জন্য চলচ্চিত্রপ্রেমীদের কাছে যাওয়ার উত্তপ্ত স্থান হয়ে উঠেছে। চলচ্চিত্রের স্টুডিওগুলি সেই সম্প্রদায়টিতে পোস্ট করা নিবন্ধগুলিতে বিজ্ঞাপন দেওয়ার জন্য অর্থ কেন দেয় না, যার একটি উল্লেখযোগ্য অংশ সদস্যদের কাছে ফেরত দেওয়া যেতে পারে।

অবশ্যই আজও এমন কিছু লোক আছেন যারা সফলভাবে তাদের ইনস্টাগ্রাম এবং ইউটিউব অ্যাকাউন্টগুলি নগদীকরণ করেছেন। তবে এই লোকেরা খুব কম এবং এর মধ্যে এবং আমি অনুমান করছি যে 99.999% ব্যবহারকারী একটি ডাইমও অর্জন করেন না। এই সাইটগুলি দ্বারা অর্জিত বেশিরভাগ মুনাফা তাদের কর্মচারীদের, তাদের ওভারহেড, তাদের শেয়ারহোল্ডারদের দিতে হয়। তবে রিডক্যাশ বিটকয়েন নগদটিতে নির্মিত তাই এটি একটি নতুন ব্যবসায়িক মডেলকে মঞ্জুরি দেয় যেখানে প্রতিটি ব্যবহারকারী প্ল্যাটফর্মে লাভের অংশীদার হতে পারেন। কারণ আমরা কেবল ব্যবহারকারী নই, আমরা সদস্য।

এবং এটি ঠিক শুরু। সাইটটি বিটকয়েন নগদে নির্মিত বলে, আমি ভবিষ্যদ্বাণী করি বিসিএইচ এর মাধ্যমে সম্ভব সস্তা, দ্রুত এবং নির্ভরযোগ্য লেনদেনগুলি এমন নতুন বৈশিষ্ট্যগুলির জন্য অনুমোদন দেবে যা আমরা এখনও বিবেচনা করি নি।

তবে প্রথমে আমাদের এই সম্প্রদায়টি বাড়ানো দরকার। আমি বিশ্বাস করি যে এখানে এমন কিছু করার জন্য আমাদের এখানে বিশাল সুযোগ রয়েছে যা আগে কখনও হয় নি, তবে এমন উচ্চতায় পৌঁছানোর জন্য আমাদের পঠনযোগ্য ক্রেডের অভিজ্ঞতাকে একটি অনন্য মূল্য প্রস্তাব তৈরি করে শুরু করা দরকার।

আমরা প্রথমে ভাল কন্টেন্ট তৈরি করে এবং কিউরেট করে এটি করি। স্প্যামিং নিবন্ধ বা অকেজো মন্তব্য লিখে কয়েকটি পয়সা অর্জনের চেষ্টা করা আপনার সময় নষ্ট করা বন্ধ করুন। রিংগুলিকে উজ্জ্বল করে এবং আপনার অ্যাকাউন্টটিকে পতাকাঙ্কিত করে সিস্টেমটি গেম করার চেষ্টা বন্ধ করুন। এবং যদি আপনি এমন কাউকে দেখতে পান যা সিস্টেমটিকে অপব্যবহার করছে বলে মনে হয়, তাদের পতাকাঙ্কিত করুন বা ডাউনভোট বোতামটি ব্যবহার করুন কারণ সেগুলি সেই ধরণের লোক নয় যা আমরা পড়ার জন্য প্রতিবেদন করতে চাই .c

আমি নিশ্চিত যে এই নিবন্ধটি কিছু লোককে ভুল উপায়ে ঘষতে চলেছে, তবে আমার দৃষ্টিতে আপনি যদি মূল্য যুক্ত না করে থাকেন তবে আপনি এটিকে তাড়িয়ে নিয়ে যাচ্ছেন, এবং যদি সেই ব্যক্তিরা চিন্তাশীল নিবন্ধগুলি লেখার দ্বারা অবদান রাখছে এমন তুলনায়, বা নিবন্ধগুলি পড়তে এবং ভাল সামগ্রীর সংশোধন করতে সহায়তা করে, আমরা কখনই লক্ষ লক্ষ ব্যবহারকারীর কাছে পৌঁছতে যাব না।

চিন্তাশীল নিবন্ধগুলির কথা বললে, অন্য দিন আমি @ Myt.24 দ্বারা এই নিবন্ধটি জুড়ে এসেছি এবং তিনি এমন একটি কথা বলেছেন যা আমি ভাবছিলাম যা আমি পুরোপুরিভাবে ভাবিয়েছি যা আমি ভাবছি। সে লিখেছিলো:

"সুতরাং, আসুন সামাজিকীকরণের প্রাথমিক উপায়টি শিখি Co 'কোজ এইভাবে এই প্ল্যাটফর্মটি কীভাবে কাজ করে।"

আমার মনে হয় সে মাথায় পেরেক মারল। এমন একটি পার্টিতে কে যেতে চায় যেখানে সকলেই কেবল তাদের আক্ষরিক 2 সেন্ট প্রবেশ করার জন্য কথা বলার চেষ্টা করছে? এমন একটি পার্টিতে কে অংশ নিতে চায় যেখানে লোকেরা কেবল সেখানে থাকার কারণেই তারা থামার জন্য কয়েকটি পয়সা বানাবে বলে আশাবাদী?

আসুন এমন একটি জায়গায় তৈরি করুন যাকে লোকেরা আসে কারণ আপনি নিজের আগ্রহ ভাগ করে নিতে এমন অন্যদের খুঁজে পেতে পারেন, যেখানে লোকেরা একে অপরের সাথে প্রকৃত মানুষের মতোই জড়িত থাকে, যেখানে আপনি গঠনমূলক প্রতিক্রিয়া, বা উত্সাহ পেতে বা নতুন আবিষ্কার করতে পারেন, তৈরি করার সময় একই সময়ে একটি লাভ। তবে সেই লাভের কিছুটা ছড়িয়ে দিতেও ভয় পাবেন না। আমি আপনাকে কী করতে হবে তা বলার অপেক্ষা রাখে না, তবে আমি পছন্দ করব যে লোকেরা একে অপরকে বাম এবং ডানদের নিখুঁতভাবে নিবন্ধগুলি উপভোগ করতে দেখছে, এমনকি এটি কেবল কয়েক সেন্ট করেও, কারণ এটি উত্সাহ এবং এইরকমের উত্তেজনা ছড়িয়ে দেবে আপনার প্রথম BCH উপার্জন করতে।

Myt.24 যেমন বলেছে, আসুন সামাজিককরণের প্রাথমিক উপায়টি শিখি, কারণ এই প্ল্যাটফর্মটি কীভাবে কাজ করে। যদিও আমাদের আসল বিশ্বটি আমাদের চারপাশে বিভক্ত হয়ে পড়েছে বলে মনে হচ্ছে, এর অর্থ এই নয় যে আমরা পড়ার আগেই এখানে আরও ভাল, গ্লোবাল, ডিজিটাল সম্প্রদায় তৈরি করতে পারি না। একটি যা আরও দানশীল, আরও চিন্তাশীল এবং আরও ফলপ্রসূ।

পড়ার জন্য ধন্যবাদ.

9
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments

হুম।বর্তমাসে এটি নতুন প্ল্যাটফর্ম। তবে এর সদস্য সংখ্যা দিন তিন বৃদ্ধি পাচ্ছে।

$ 0.00
3 years ago

Dhonnobad

$ 0.00
3 years ago

স্বাগতম।

$ 0.00
3 years ago

এটি খুবই সুন্দর একটি প্ল্যাটফর্ম। এটা শুধু অর্থোপার্জনে নয় এইটা অনেক ভালো কাজ করে থাকে আমাদের অনেক কিছু শেখায় এবং আমাদের অভিজ্ঞতা কে শেয়ার করার জন্য এটা খুবই ভাল সাইট ধন্যবাদ। read.cash.

$ 0.00
3 years ago

আপনার কথাগুলো আমার খুব ভালো লাগলো। আপনার লেখা ছিল সম্পূর্ণ তথ্যবহুল লেখা। আমি আপনাকে অনেক অনেক সাপোর্ট করি।

$ 0.00
3 years ago

Thank you for your comments.

$ 0.00
3 years ago