আমার বই 'কেন ক্রিপ্টোকারেন্সি?' নিয়ে একটি আপডেট?

0 9
Avatar for sb111222
3 years ago

পাঁচ মাস আগে আমি গৌরবজনকভাবে ঘোষণা দিয়েছিলাম যে "আমার বইটি হয়ে গেছে"। সেই থেকে আমি বইটি শেষ করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছি।

দুঃখিত, এটি কিছুটা মিথ্যা, আমার একটি দীর্ঘ দীর্ঘ অবকাশ ছিল যেখানে আমি বইটিতে কাজ করি নি এবং আমি খণ্ডকালীন পিতামাতার ছুটিতেও রয়েছি। এবং বিশ্বাস করুন দুটি বাচ্চা আপনার মনোযোগ আকর্ষণ করার জন্য খুব বেশি সময় বাকি নেই।

যদিও এ বছর এগুলি শেষ হবে না, আমি ই-বুক এবং শারীরিক বই গঠনের বিষয়ে কিছুটা ভাল অগ্রগতি করেছি এবং পরের বছর কিছুটা সময় প্রস্তুত রাখার লক্ষ্য। পরিকল্পনাটি হ'ল ই-বুকটি (পিডিএফ এবং ইপুব) বিসিএইচ (এবং কিছু অন্যান্য) -র জন্য পে-হোয়াট-হিসাবে আপনি চাইছেন হিসাবে এটি প্রকাশিত করার সময় এটি অ্যামাজনে এবং অন্যান্য অনুরূপ হিসাবে প্রকাশিত হবে।

একগুচ্ছ সংশোধন করার জন্য আমি বইটির পুনরায় পঠনও করেছি, সুতরাং আপনি যদি এখনও বইটি না পড়ে থাকেন তবে এখনই সময়টি ভাল লাগবে। এটি অনলাইনে পড়া সম্পূর্ণ বিনামূল্যে।

কারণ আমি বইটি প্রায় দু'বছর আগে শুরু করেছি (হায়!) এখানে কিছু নতুন ইভেন্ট যুক্ত হয়েছে:

COVID-19- এর প্রতিক্রিয়া হিসাবে, এফইডিডি খুব অল্প সময়ের মধ্যে চূড়ান্ত পরিমাণে মুদ্রণ করেছে, সবার দেখার জন্য অবিরাম অর্থ দিয়ে সমস্যাটি প্রদর্শন করে।

২০২০ সালে হাইপারইনফ্লেশনের অভিজ্ঞতা অর্জনের জন্য লেবানন দ্বিতীয় দেশে পরিণত হয়েছিল (ভেনেজুয়েলা তাদের থেকে বাঁচেনি)।

মার্কিন আদালত ঘোষণা করে যে স্নোডেনের দ্বারা প্রকাশিত গণ নজরদারি কর্মসূচিটি অবৈধ।

অ্যাসাঞ্জের বিরুদ্ধে প্রত্যর্পণের শুনানি, যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রে সিদ্ধান্ত নেবে যে তারা তাকে মার্কিন যুক্তরাষ্ট্রে নির্বাসন দেবে কি না, এটি সম্পূর্ণ প্রহসন। উদাহরণস্বরূপ আমেরিকা যুক্তরাষ্ট্র বিচারককে বোঝাতে সক্ষম হয়েছিল যে গুয়ান্তানামোতে নির্যাতনের কোনও উল্লেখের উল্লেখ করা যায় না, সুতরাং মূল সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ থেকে বাধা দেওয়া হয়েছিল এবং প্রমাণগুলি সেন্সর করা হয়েছিল।

তবুও আমি অনুভব করি আসলে কিছুই বদলায় নি। ক্রিপ্টোকারেন্সির পক্ষে যুক্তি দুটি বছর আগের মতো এবং তারা কেবল আরও শক্তিশালী হয়ে উঠছে।

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments