5 আমাদের অতীত থেকে সূক্ষ্ম উপায়গুলি আমাদের নিয়ন্ত্রণ করছে

0 3
Avatar for sb111222
3 years ago

নিউইয়র্ক টাইমস শীর্ষ রেখা লেখক ফ্রান্সাইন রিভারস বিভিন্ন বই বিতরণ করেছে — সমস্ত হিট — এবং তিনি বিশ্বজুড়ে শিল্প অনুমোদনের এবং প্রত্যক্ষদর্শী উভয়ই জিতে রেখেছেন। তার খ্রিস্টান বইগুলি কিছু স্বতন্ত্রতার জন্য অনুমোদিত বা মনোনীত করা হয়েছে এবং ১৯৯ 1997 সালে সহায়ক কথাসাহিত্যের জন্য তৃতীয় রিটা পুরষ্কার জয়ের প্রেক্ষিতে ফ্রান্সিনকে আমেরিকা হল অফ ফেমের রোম্যান্স রাইটার্স হিসাবে গ্রহণ করা হয়। 2015 সালে, তিনি আমেরিকান ক্রিশ্চিয়ান ফিকশন রাইটার্স (এসিএফডাব্লু) থেকে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছিলেন। ফ্রান্সের বইগুলি 30 টিরও বেশি অনন্য উপভাষায় রূপান্তরিত হয়েছে এবং তিনি বহু দূরের দেশগুলিতে ব্লকবাস্টার অবস্থার প্রশংসা করেন। তিনি এবং তার উল্লেখযোগ্য অন্যান্য, রিক তাদের বাচ্চাদের এবং নাতি-নাতনিদের সাথে জ্বালানি বিনিয়োগের প্রশংসা করেন।

গুরুতর আহত দুটি চরিত্র রোমান ভেলাস্কো এবং গ্রেস মুরের চারপাশে মাস্টারপিসটি অন্বেষণ ও রচনা করার সময়, আমি আমাদের অতীত পাঁচটি ভিন্ন উপায় দেখেছি যে:

1. আপনি আপনার সাথে কী করা হয়েছে তা কেন্দ্র করে রাখুন।

আমাদের সাথে যা করা হয়েছে তা জিরো করা আমাদের মস্তিষ্কে এনকাউন্টারগুলিকে বাঁচিয়ে রাখে, অনুভূতিগুলি কাজ করে, আঘাত থেকে পুনরায় সঞ্চার করে, ক্ষোভ প্রকাশ করে এবং প্রতিশোধ চায়, ঠিক যেমন আমাদের নিজেকে "একটি হতাহত" হিসাবে বিবেচনা করে তোলে। সুতরাং, আমরা নিজেদেরকে একটি ধাক্কা হিসাবে চিহ্নিত করি, একটি পৃথক কুঁচকানো বা প্রতারিত, একটি ব্যর্থতা এবং অসাড়-মাথার খুলি, তপস্যা জন্য কোয়ারী, অন্যের অন্যায়ের জন্য বিকল্প হিসাবে। এই চরিত্র চিহ্নিতকারীদের উপর মনোনিবেশ করা আত্মাকে স্কোয়াশ করছে এবং ব্যক্তিদের পুনরুদ্ধারের দিকে পা বাড়ানো থেকে রক্ষা করতে পারে। আমরা নিজেকে "বেঁচে থাকা" হিসাবে বিবেচনা করি - যে ব্যক্তিরা উল্লেখযোগ্যভাবে সহ্য করেছিলেন, তবুও জীবিত শরীর ও প্রাণ দিয়ে এসেছিলেন, আমাদের সাথে করা অন্যায়গুলি মানিয়ে নিতে ও অতিক্রম করার জন্য যে সংহতি প্রকাশ করেছিলেন সেই সাধুরা - আমরা এগিয়ে যেতে পারি।

২. আপনি যা করেছেন তা কেন্দ্র করে রাখুন center

আমরা নিয়মিত যা করেছি তা জিরোয়েজ করা আমাদের লাঞ্ছনা এবং দোষে ভরিয়ে দেয়। আমি বুঝতে পারি যে আমার অকাল জন্মের সময় এবং তার চারপাশের পরিস্থিতিগুলি ঘুরে ফিরে আমি বহু বছর ধরে এই পরিস্থিতিটি দেখছিলাম। এখনও খ্রিস্টান না হওয়া সত্ত্বেও আমি জানতাম এবং আমার হৃদয়ে এমন বাস্তবতা coveredেকে রাখি যে আমি ফাউল করছি। "একটি ইস্যুর জবাব" অসম্মান ও দোষ এনেছিল যা আমি বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে গর্ভবতী হওয়ার সময় উল্লেখযোগ্যভাবে আরও বিকশিত হয়েছিল। আমার ভাল অর্ধেক এবং আমি দ্বিতীয় থেকে উত্সাহ পেয়েছিলাম আমরা বুঝতে পেরেছিলাম যে আমি একটি বাচ্চা পৌঁছেছি। এই মুহুর্তে যখন আমি অকাল প্রসব সহ্য করেছি, আমরা বিলাপ করেছি। তখন আমার আঘাত হয়েছিল যে আমি অকাল শেষ করে দিয়ে আসা শিশুটি আমার যতটা প্রয়োজন তার চেয়ে অনেক কম বয়সী ছিল। উত্স থেকে উদযাপিত বা না, একটি মানুষের জীবন একটি মানুষের জীবন।

আমি কীভাবে অসম্মান ও দোষের অপ্রতিরোধ্য অনুভূতিগুলিকে পরাভূত করতে পারি? ১ জন ১: ৯ বলেছেন, "আমরা আমাদের অন্যায়কে স্বীকার করে নিলে তিনি আমাদের পাপকে ক্ষমা করতে এবং সমস্ত অসততা থেকে আমাদেরকে শুদ্ধ করতে তিনি নির্ভরযোগ্য ও মহৎ।" আমি স্বীকার করেছিলাম, আমি দুঃখ প্রকাশ করেছি এবং আমার কাছে একই রকম আবেগ সহ্যকারী অন্যান্য মহিলার সাথে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়ার জন্য কাছের গর্ভাবস্থার মধ্য দিয়ে নয় সপ্তাহের পোস্টবোরশন ক্লাসে গিয়েছিলাম। আমরা বিপরীত দিকে মেশানো বাইরে এসেছি। আমি নিশ্চয়তা দিতে পারি যে Godশ্বর তাঁর বাক্য রক্ষা করেন বা আমি আমার কবরে মজাদার, হৃদয় বিভাজনকারী রহস্য জানাতে পারতাম।

৩. স্ট্রেস মোকাবেলার জন্য আপনি ছাঁচনির্মাণ পদ্ধতির উপর নির্ভরশীল।

মানসিক চাপ মোকাবেলার জন্য ছাঁচনির্মাণ পদ্ধতির উপর নির্ভর করে আমরা নিজেকে আরও নীচে রাখি way আমার বন্ধু এবং পরিবার রয়েছে যারা পুনরুদ্ধার বা গতিশীল মাতাল হয়। আমি মানিয়ে নেওয়ার জন্য অনাকাঙ্ক্ষিত পন্থা শিখেছি, তারপরে আবার মাতৃত্ব করা, নিয়ন্ত্রণ করা, তদারকি করা এবং সাধু বাজানো playing আমি বুঝতে পেরেছিলাম মাতাল হয়ে কী ঠিক ছিল না। তিনি এমন একটি উপাদান পান করেছিলেন যা তার চরিত্রটিকে সামঞ্জস্য করে। এটির জন্য কিছু বিনিয়োগের দরকার ছিল তা স্বীকার করার জন্য আমার যেমন সমস্যা ছিল ঠিক তেমনি ধ্বংসাত্মক: অন্য কারও জীবনে Godশ্বরকে খেলানোর চেষ্টা করা।

উপযুক্ত প্রতিক্রিয়া কি ছিল? আমি চিনতে পেরেছিলাম আমি দুর্বল ছিল। আমি প্রত্যাশা করেছি যে জিনিসগুলি স্থির করার চেষ্টা করা ছেড়ে দেওয়া এবং Godশ্বরকে আধিপত্যের অনুমতি দেওয়া। স্বতন্ত্রভাবে উপাসনা করতে এগিয়ে গিয়ে আমি অন্য কারও জীবনের দায়বদ্ধতা গ্রহণ করতে শিখি না। এই মহড়াটি প্রতিদিনের জীবন জুড়ে অসংখ্য পরিস্থিতিতে প্রযোজ্য। Godশ্বর হবেন Iশ্বর এবং আমি অবশ্যই নই। যিশু আমাকে অন্যের বিচারের জন্য নয়, আত্ম-মূল্যায়নের জন্য ডেকেছিলেন। আমি আমার বিবেচনা এবং ক্রিয়াকলাপের জন্য দায়বদ্ধ, অন্য কারও নয়। আমার কাজ হ'ল তাঁর জীবনকে তাঁর ইচ্ছা অনুসারে পুনরুদ্ধার করা। আমাদের সামগ্রিকভাবে আদম এবং হবার কাছ থেকে আমরা যে সীমালংঘন প্রকৃতি অর্জন করেছি, তা অন্যদের মতোই আমাদের জীবনকে নিয়ন্ত্রণ করার আকুল। Usশ্বরের উপর নির্ভর করা এবং নির্ভর করা আমাদের জীবন যা টস করে তা থেকে উদার জীবনের মুখোমুখি হওয়াই মৌলিক।

৪. আপনি বাঁচতে এবং নিজের গুণে পুনরুদ্ধার করার চেষ্টা করেন।

আমাদের নিজের গুণমানকে টিকিয়ে রাখার এবং পুনরুদ্ধার করার চেষ্টা করা আমাদের নিজেকে আরও নীচু করে রাখা আরও সাধারণ উপায়। আমরা আমাদের মস্তিষ্ককে উপেক্ষা করে সামনে এগিয়ে নেওয়ার বিষয়ে দৃ set়তা রেখেছি, নিশ্চিত যে আমরা আমাদের নিজস্ব মানের মধ্যে সবকিছু হতে পারি বা উন্নত করতে পারি এবং তৈরি করতে পারি। এই মুহুর্তে যখন আমরা সরাসরি কোনও তুলনামূলক পরিস্থিতি বা সম্পর্কের শেষ করি তখন আমরা অবাক হয়ে পঙ্গু হয়ে যাই।

বাইবেলে 1 এবং 2 কিং এবং 1 এবং 2 ইতিহাসের মধ্য দিয়ে একটি ভ্রমণটি দেখায় যে কোনও দেশ কীভাবে ইতিহাসকে নতুনভাবে পুনর্বার করে। সমমানের লোকদের জন্য বৈধ। আমাদের সাথে যা করা হয়েছে তার জন্য আমরা দোষী হব না, তবে আমরা যদি অতীতকে আন্তরিকভাবে বিশ্লেষণ করতে অবহেলা করি এবং পুরোপুরি এবং উত্পাদনশীল জীবন পরিচালনা করার জন্য সবচেয়ে দক্ষ পদ্ধতিতে methodশ্বরের নির্দেশিকাগুলি মেনে চলি, আমরা দুর্ভাগ্যজনক আচরণের পুনঃস্থাপনে (মহড়া) জড়িত। অতীতকে ঘন ঘন ঘন ঘন ঘন ঘন আমাদের জীবনের সমস্ত কিছুকে ছড়িয়ে দেয়, অন্যের সাথে আমাদের মেলামেশা থেকে শুরু করে Godশ্বরের সাথে আমাদের সম্পর্কের ক্ষেত্রে। আমরা যে সিদ্ধান্ত নিই তা শেষ পর্যন্ত আমরা জবাবদিহি করি।

5. আপনি প্রতীক স্থাপন।

প্রতীক স্থাপন করা laশ্বরের দোহাই দেওয়ার একটি বিস্মৃত বা জ্ঞানীয় পদ্ধতি হতে পারে। প্রতীকগুলি কাঠ বা পাথরের কাটা ব্যবহৃত হত। বর্তমানে, আমরা বড় নাম, ক্রীড়া চিত্র, আমাদের স্ব-উপলব্ধি, লিঙ্গ, নগদ, উদ্ভাবন পূজা করি ad যে কোনও জায়গাতেই আমরা আমাদের শক্তি এবং নগদ বেশিরভাগই বিনিয়োগ করি আমাদের দেবতা। অনিবার্যভাবে, আইকনগুলি বিভক্ত হয়ে যায়। মৌসুমের সাথে সুপারস্টার এবং ক্রীড়া চিত্রগুলি পরিবর্তন হয়। আমাদের দেহ শক্তিহীন এবং কুঁচকে যায়। অর্থনীতি চলা। নগদ নিখোঁজ। সম্পদ আগুন সম্পর্কিত দুর্ঘটনায় নেওয়া বা হারিয়ে যেতে পারে। নতুন আইফোন বা থিয়েটার সেটআপটি এটির দীর্ঘ প্রসারিতের মধ্যে পুরানো।

আইকনগুলি অকার্যকর গ্যারান্টি দেয়। দুর্ভাগ্য বা কিছু বিপর্যয়মূলক কার্য উপস্থিত হওয়ার সময়ে, বিস্তৃত লোকেরা inশ্বরের কাছে চিৎকার করতে সহজাতভাবে জানে। শুধু তিনি নিবেদিত। তদন্তটি হ'ল: আমরা কি দৃ firm়ভাবে দাঁড়িয়ে যীশুতে থাকব বা শিথিল হয়ে মূল বাতাসের সাথে পড়ে যাব? আমরা দৃ stand়ভাবে দাঁড়িয়ে এবং তাঁর সন্ধানের ক্ষেত্রে, তিনি নিশ্চিত করবেন যে আমরা তাঁকে আবিষ্কার করব। আরও কী, আমরা যখন করি তখন আমরা যা চেয়েছিলাম তার সন্তুষ্টিটির মুখোমুখি হব: জেনুইন, গ্রাউন্ডব্রেকিং, অন্তর্বর্তী স্থায়ী স্নেহ।

প্রভু আপনার হৃদয়, মস্তিষ্ক এবং আত্মাকে মুক্ত করার ক্ষমতা রাখেন।

আমাদের পরিচয় যা আছে তার জন্য অতীত অত্যাবশ্যক। খোলামেলা চোখ ও অন্তরের জন্য Godশ্বরের কাছে আমাদের আবেদন জানাতে হবে কারণ আমরা সত্যই যা যা ঘটেছে তা পরীক্ষা করে নিই এবং এর থেকে কী অযাচিত উদাহরণ বা স্ট্রেস মোকাবিলার উপায়গুলি উদ্ভূত হয়েছিল। এটি একজন বুদ্ধিমান এবং আত্মবিশ্বাসের ভিত্তিতে গৃহশিক্ষকের সাথে চ্যাট করতে সহায়তা করে।

আমরা সামগ্রিকভাবে অসুবিধা এবং উদ্দীপনাজনিত এনকাউন্টারগুলির মধ্য দিয়ে বেঁচে থাকি, অন্যদের চেয়ে কিছুটা আফসোসযোগ্য। আমরা এই বিষয়গুলি হ্রাস করার সুযোগটি আমরা নিজেদেরকে জিম্মি করে তুলি। এই মুহুর্তে যখন আমরা যুক্তিযুক্ত করি, নিজেকে রক্ষা করি, আমাদের নিজস্ব গুণমান এবং আমাদের আত্মার প্রতিপক্ষকে পরাভূত করতে বা পরাজিত করার ক্ষমতার উপর ভরসা করি তখন আমরা হেরে যাই। বিষয়টির সত্যতা হ'ল প্রভু কারও হৃদয়, মস্তিষ্ক এবং আত্মাকে মুক্ত করার ক্ষমতা রাখেন। তিনি ছাড়া আর কাউকেই বিশ্বাস করা যায় না যে তিনি আমাদের জন্য সুন্দর ও প্রচুর জীবনযাপন করার জন্য মুক্ত করার সময় আমাদের পরিচয়টি কী তা দিয়েছিলেন তার এক টুকরো হিসাবে আমাদের অতীতকে দেখার জন্য পুরোপুরি সচেতন করে তোলে যা তিনি আমাদের জন্য ব্যবস্থা করেছিলেন।

এই মুহুর্তে যখন আমরা যীশু খ্রিস্টকে সম্পূর্ণরূপে আমাদের জীবন দেই, তখন আমরা যাকে তিনি আমাদের তৈরি করেছেন সেই ব্যক্তিতে পরিণত করার জন্য যাত্রা শুরু করি। আমরা খ্রীষ্ট যীশুতে আবার পরমার্থমূলক কাজের জন্য তৈরি করেছি যা তিনি আমাদের জন্য প্রস্তুত রেখেছেন God'sশ্বরের ম্যাগনাম অপস। তিনি আমাদের প্রকৃত পিতা এবং আমাদের আসল বাড়ি তাঁর কাছে, বর্তমানে এবং অনন্তকাল ধরে।

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments