2020 আমাকে ভয় সম্পর্কে কী শিখিয়েছে

0 5
Avatar for sb111222
3 years ago

আমি আপনাকে একটি ক্রিয়াকলাপ গ্রহণ করা প্রয়োজন। আপনার চোখ বন্ধ করুন এবং 2019 কে পুনরায় স্মরণ করুন you যদি তা না হয়, জানুয়ারীর কল্পনা করার সময় একবার যান যখন জীবন কম ছিল ... অগোছালো। কি ধরণের জিনিস আপনাকে আনন্দ দেয়? সত্যিই এটি অনুভব করুন। আপনি এখনও খিলখিল করছেন তা বলা কি সঠিক? আমি বাজলাম চারমিন বাথরুম টিস্যু প্রদর্শন করা হয়নি।

বর্তমানে আমরা 2019 এ আছি, আপনাকে কী চাপ দিয়েছিল? আপনার সবচেয়ে হাস্যকর ভয় বিবেচনা করুন - সম্ভবত "এমন একটি দৃশ্যের কল্পনা করুন" যা এতটা অবাস্তব অনুভূত হয়েছিল যা এটি আপনার বাচ্চাদেরকে ঝাঁকুনিতে ফেলেছে। হত্যার হরনেট ছিল না, তাইনা?

২০২০ খাঁটি এবং অবিশ্বাস্যর মধ্যে সামান্য লাইন বাড়িয়ে দিয়েছে সম্ভবত আমাদের গ্রহটি কোনও উপায়ে বা অন্য কোনও জায়গায় এলিসের খরগোশ খোলার দিকে সরে গেছে। আরও কী, আপনি আমার দৃষ্টিভঙ্গি সামঞ্জস্য করার চেষ্টা করার আগে আমার কাছে প্রকাশ করুন যে আপনার লোকদের সাথে প্রথম জুম কলটি ম্যাড হ্যাটারের ক্যাজুয়াল গেট-টুগেদারকে বিস্মিতকরূপে পরামর্শ দেয় না। ("আপনি চুপচাপ, মামা! আমরা আপনাকে শুনতে পাচ্ছি না, এটি নিয়ে কোনও সন্দেহ নেই!")

আমাদের জীবন আট মাস আগের চেয়ে উল্লেখযোগ্যভাবে অনন্য বলে মনে হয়, বেশিরভাগ ধরণের উপায়গুলির মধ্যে, যার ফলে প্রতিবিম্বিতভাবে তাদের পক্ষপাতদুষ্ট বিশ্বাসগুলি পুনরায় পরীক্ষা-নিরীক্ষণ করেছে — আমার অন্তর্ভুক্ত। যেহেতু, এমন ক্ষেত্রে আপনি সামঞ্জস্যপূর্ণ কোনও কিছুর দিকে আপনার নজর রাখছেন না, তাই প্রতিটি দুলটি সুইং নিঃসন্দেহে আপনার পুরো বিশ্বকে ঘিরে ফেলবে। আমার রান্নাঘরের টেবিলটি অফিস ঘুরে, আমি নিজেকে বড় জিজ্ঞাসা জিজ্ঞাসা করি।

আমার জীবনে কী একটি বাড়াবাড়ি বনাম আসলেই কী প্রয়োজন?

আমার জীবনে ভার্সেস চ্যানেলগুলিতে আমার শক্তি কে যুক্ত করে?

এই রূপান্তরটির পরে দেখতে আমার জীবন কী দরকার এবং আমাকে আগত রাখার বিষয়টি কী?

আমি শেষটি সম্পর্কে চিন্তাভাবনার একটি শালীন ব্যবস্থা বিনিয়োগ করেছি। আমাকে আগমন থেকে বাধা দিচ্ছে কি? কিছু সহজ কৌশলগত স্পিডবাম্পস বাদে অতিরিক্ত পরীক্ষা করে ভয় বাড়িয়ে তোলে fears "সেখানে" কাজের পরিমাপের ভীতিটি গ্রহণ করবে, সেই কাজটিতে রাখার ভয় এবং এখনও সফল হতে পারছে না, আমার সময়ের জ্বলন্ত ভয় ...

বিষয়টি নিয়ে প্রশ্নবিদ্ধ এবং বিপুল সংখ্যক স্ব-উন্নতির গাইডের সাথে দ্বন্দ্ব হতে পারে, তবে এই ভয়ের অনুভূতিগুলি চরিত্রগতভাবে ভয়াবহ নয়। একটি অবিশ্বাস্য বিপরীত। সাহসের সাথে জীবনযাপন করা যে কোনও ব্যক্তির পক্ষে শক্তিশালীভাবে বেঁচে থাকে scam প্রবণতার সূক্ষ্ম উত্সগুলি যেভাবে ঘন ঘন আপনাকে আপনার সেরা বাধার পথে পরিচালিত করে, তার মতোই আমি আবিষ্কার করি একইরকম তাৎপর্যপূর্ণ প্রশিক্ষককেও ভয় পায়। অর্থাত্‍ যদি আপনি বিরক্তিকর ছোট্ট সন্তানের কাছ থেকে আগ্রহ নিয়ে জিজ্ঞাসা করতে চান তবে কেন?

যখন চূড়ান্তভাবে দুর্বল হয়ে পড়েছে তখন প্রতিটি ভীতি আয়নায় পরিণত হয় যা সম্পর্কে আমরা গভীরভাবে যত্ন করি। যা আমরা এমন একটি সময়ে যখন আপাতদৃষ্টিতে সমস্ত কিছু "পছন্দ করি" আলাদা করা জরুরী। আপনি সেই তথ্য দিয়ে কিছু অর্জন করতে পারেন। উত্সাহটি নয়, কীভাবে ডেটার একটি ভীতি দেয় তা কীভাবে গ্রহণ করা যায় তা কীটি সন্ধান করছে।

উদাহরণস্বরূপ, আপনি অবশেষে কাজটি শেষ করে দেওয়ার চেষ্টা করেছেন, আপনার কল্পনাপ্রসূত ব্যবসায় আপনার ক্ষেত্রের একটি উদ্বোধন আবিষ্কার করেছিলেন এবং বিভিন্ন ধরণের চিন্তা করেছিলেন, "আমার কোনও উল্লেখযোগ্য পরিমাণে ফলদায়ক হওয়া উচিত নয়, আমি যথেষ্ট খারাপ," অনুসন্ধান আপনি কেন নিজের ত্রুটিহীনতার জন্য অনুরোধ করছেন এবং আপনার নিশ্চিততা হ্যাক করার জন্য সেই ডেটাটি ব্যবহার করবেন; তবুও আপনি সেই ভয়ের পরামর্শটি অনুসরণ করার চেষ্টা করবেন না। (আপনার ফ্যান্টাসি কাজের ক্ষেত্রে প্রয়োগ করুন!) কারণ কোন কারণে এটি আপনার পক্ষে ভাল ধারণা হবে? আপাতত আপনার 2019 সালের প্রত্যাশার সংখ্যাটি পুরানো হয়ে দেখুন। এক বছর আগে আমি আপনাকে জানাতে পারি যে আমি সাইকেল চালানো সম্পর্কে উদ্বিগ্ন এবং এই মাসে আমি ইচ্ছাকৃতভাবে আমার আশেপাশে সাইকেল চালিয়েছি যেহেতু ভয় এতই কম লাগে। অজানা কারণে, কয়েকটি উদ্বেগের বাস্তবসম্মত ব্যবহারযোগ্যতার একটি সময়সীমা রয়েছে।

2020 অফ আমাকে যে কিছু দেখিয়েছে অফ অফ সুযোগে, আরও বড় স্বপ্ন দেখতে। যেহেতু আমার বিদ্রূপের সবচেয়ে বড় অনুভূতিও এটি * এটি * (ব্যাপকভাবে সংকেত) সমন্বয় করতে পারে না। যা সত্যই কিছুটা হতাশ বলে মনে হচ্ছে, তবে আমি বিশ্বাস করি না আমি কেবল প্রবণতায় আছি। বছর 2020 এর সংবেদনশীল পার্থক্য আমার জন্য মাধ্যমিক বিদ্যালয়ের উপাদান বিজ্ঞানের একটি অনুশীলনের ফ্ল্যাশব্যাক নিয়ে আসে। নিউটনের তীব্র আন্দোলনের তৃতীয় আইনটি প্রকাশ করে যে প্রতিটি ক্রিয়াকলাপের সাথে একটি সমতুল্য বিপরীত প্রতিক্রিয়া থাকে এবং আমার এটি গ্রহণ করা দরকার বিজ্ঞানের অসম্পূর্ণ ক্ষমতার চেয়ে আরও বেশি ক্ষেত্রে প্রযোজ্য। ২০২০ এর যা কিছু সম্ভাবনা তৈরি করা হয়েছে, তার সমতুল্য বিপরীতটিও হতে পারে। সবকিছু আপনার প্রতিক্রিয়া উপর নির্ভর করে।

ফেরত পাঠাও! প্রতিটি ভয়ঙ্কর মাধ্যমে যা আপনাকে বুদ্ধিমানের চেয়ে বেশি প্রকাশ করার জন্য চাপ দেওয়ার চেষ্টা করে। আপনি বিবেচিত সমস্ত বিষয় অভিভাবক।

1
$ 0.12
$ 0.12 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments