Poem-কবিতা

2 4
Avatar for sarwar
Written by
3 years ago

অইন্যের মতো করিয়া যদি চোখের কালা দাগগুলা ঢাকিয়া রাখিতাম তাইলে কি আমার চোখেও মায়া ভাসিতো?

যদি অইন্যের মতো করিয়া ভ্রু-এর কাটাই ছাটাই করিতাম তাইলে কি আমার ভ্রু-এর মইধ্যে কালা টিপের রং বদলাই যাইতো?

যদি আমিও ঠোঁটে লাগাইতাম লালি তাইলে কি আমার ঠোঁটও হইতো কারো প্রিয়?

আমার জীবনের সাদা চাঁদরে যদি না লাইগতো রক্ত তাইলে কি অইন্যের মতো আমায়ও ভালোবাইসতো?

ও প্রিয়, কইতে পারো???? এই আধুনিকতার যুগে কোনো যান্ত্রিকভাবে জানা যাইবে কিনা যে কেউ আমায় আসলেই ভালোবাইসে???

যদি প্রইত্যেকের অবহেলার সুতা দিয়া বানাইতাম পাটি তাইলে অনেকেই বসিয়া ভোজন করিতে পারিতো...

আমি তাদের নেমন্তন্ন করিতাম।

লেখা: সরওয়ার আহমেদ

ছবি: সংগৃহীত।

2
$ 0.00

Comments

ভাই আপনার কবিতাটি অসাধারণ হয়েছে। এটা কি আপনার নিজের লেখা কবিতা..?

$ 0.00
3 years ago

জ্বি, ভাই

$ 0.00
3 years ago