কোথায় রাখবো তোমায়

0 8
Avatar for sarwar
Written by
3 years ago

কোথায় রাখবো তোমায়

সে কথা আমায় ভাবায়

পাওয়ার খুশির থেকে হারানোর বেশি ভয়,

এ মনে জাগে শুধু সেই সংশয়।

আমার দুচোখে রাখবো তোমায়

ইচ্ছে তো করে

সংশয় তবুও পিছু নাহি ছাড়ে ,

এ চোখের জলে যদি হারাই তোমায় কোন এক ক্ষণে।

আমার হাসিতে রাখবো তোমায়

খুব যতনে সাজিয়ে

কোন এক ভয় তবুও আমাকে ভাবিয়ে তোলে,

যদি ভুলে যাই এ হাসি অজানা কারনে।

এ মনের ঘরে রাখবো তোমায়

অনেক ভালোবেসে

সেখানে যে সংশয় শুধু যে আমায় ভাবায়

যদি চলে আসো ভেঙে ঘর বিনা কারনে,

তবে দেহটা যে পড়ে রবে

মনটার বিসর্জন হবে এই জীবনে।

কোথায় রাখবো তোমায়

শুধু আমারই করে

কোন সংশয়, ভয় যেখানে যেতে নাহি পারে।

থাকবে না হারানোর ভয়

ছেড়ে যাওয়ার সংশয়

সেখানেই তোমাকে রাখতে যে চাই।

তোমায় আমার কাব্য করে রাখি

শব্দ দিয়ে সাজাই আমার কবিতায়,

আমার অনুভূতিতে রাখি

ভাবনা হয়ে থাকো

কাব্যের প্রতিটা পাতায়।

মনের লাইব্রেরীতে রাখবো

আমার সৃষ্ট হয়ে থাকো

সবার কাছে সামান্য হলেও আমার কাছে অনন্য।

লেখা :সরওয়ার আহমেদ

ছবি :সংগৃহীত

4
$ 0.00

Comments