sad love story

0 4
Avatar for sarothi
3 years ago

একটি ছেলে যার ছিল অনেক স্বপ্ন। অনেকের সাথে বন্ধুত্ব করবে সে। এই কারনে তার ফেসবুক এ আইডি খোলা। তার নাম ছিল রাফা। সে স্কুল-এ খুব চুপচাপ থাকতো। স্কুলে ছিল তার অনেক বন্ধু। কিন্তু সবাই ছিল ছেলে। কোন মেয়ের সাথে তার বন্ধুত্ব হয়নি। ফেসবুক আইডি খুলেছে সে ২০০৯ সালে। তখন সে প্রতিদিন এ সাইবার ক্যাফ-এ গিয়ে ফেসবুক ব্যভার করতো। সে কখনো ভাবে নি যে তার আজ এই পরিস্থিতির সম্মুখিন হতে হবে। তখন তার ফেসবুক আইডি তে ও কোন মেয়ে বন্ধু ছিল না। ঈদের ছুটিতে বাড়ি যায় সে। জানতে পারে যে তার মামাতো ভাইয়ের ফেসবুক আইডি আছে। ভাইকে তার ফ্রেন্ড লিস্ট এ অ্যাড করল সে। তার ভাই তাকে পরিচয় করিয়ে দিলো তার অনেক বন্ধু-বান্ধব এর সাথে।

A boy who had many dreams. He will befriend many people. For this reason, his ID was opened on Facebook. His name was Rafa. He was very quiet at school. He had many friends at school. But everyone was a boy. He did not befriend any girl. He opened Facebook ID in 2009. Then he used to go to this cyber cafe every day and use Facebook. She never thought she would have to face this situation today. He did not have any girl friend on his Facebook ID then. He goes home on Eid holidays. Find out that his cousin has a Facebook ID. He added his brother to his friend list. His brother introduced him to many of his friends.

সাথে তার জিএফ এর সাথেও। রাফা তার ভাই এর জিএফ কে ভাবি বলে ডাকতো FB তে । সামনাসামনি তাদের এখন দেখা হয় নি। রাফা অনেক দুস্টামি করতো তার ভাবির সাথে। হঠাৎ একদিন তার ভাবি তাকে বলল তোমার জিএফ নাই। সে সরাসরি উত্তর দিলো না। ওর ভাবি একজন এর প্রফাইল লিঙ্ক দিয়ে বলল তোমার মত আমার এই বান্ধবীটিও একা। রাফা তাকে ফ্রেন্ড রেকুয়েস্ট পাঠায়।

মেয়েটি এক্সেপ্ট করে। তার নাম তানি। তাদের মধ্যে অনেক দিন কথা হয়। তানি কে তার খুব ভালো লেগে যায়। কিন্তু সাহস হয়নি কখনো বলার। এমন করে অনেক দিন কেটে গেল। রাফার SSC পরীক্ষা এসে পরে। পরীক্ষার আগে একদিন সাহস করে তানি কে তার ভাল লাগার কথা বলে।

With his GF. Rafa used to call his brother's GF Bhabi on FB. They have not been seen face to face now. Rafa used to do a lot of mischief with his wife. Suddenly one day his wife told him you don't have GF. He did not answer directly. He thought with the profile link of one of them said that this girlfriend of mine is also like you. Rafa sends him a friend request.

The girl exclaimed. His name is Tani. They talk for a long time. He likes her very much. But never dared to say. So many days passed. Raffer came after the SSC exam. One day before the test, he dared to tell her who he liked.

তানি ৩ দিন এর সময় নেয়। এর পর এর কাহিনী আমি আগামি কাল লিখব…………… ৩দিন সময় নিয়ে সে আর আসে না… ৩দিন এর জায়গায় ১৫দিন পার হয়ে যায়। কিন্তু তানি এখনও অনলাইন এ আসে নি। আমি আমার বিশ্বাস হারিয়ে ফেলি। তানি কে পাব না বলে ধরে নিলাম। তখন এত কষ্ট লাগে নি। ৩সপ্তাহ পর ………… একদিন দেখি তানি অনলাইন এ। আমি তাকে কিছু বললাম না। সে আমাকে বলল আমি তোমার প্রোপজাল আমি এক্সেপ্ট করলাম। আমি তখন ও এত খুসি হয় নি। আমি তানি কে জিজ্ঞাসা করলাম, এত দিন কোথায় ছিলে?? তানিঃ হ্যাঁ বলব নাকি না বলব তা চিন্তা করতে করতে আমার জ্বর এসে গিয়েছিল। তাই আস্তে পারি নি। এর পর থেকে অনেক কথা হত আমাদের। SSC পরীক্ষা শেস হওয়ার পর একটি মোবাইল কিনলাম। তানি আর আমি এবার মোবাইলে কথা বলেই দিন কাঁটিয়ে দিতাম।

It takes 3 days. After that I will write the story of it tomorrow. After 3 days he does not come again. 15 days have passed instead of 3 days. But he hasn't come online yet. I lost my faith. I assumed that he would not get it. It didn't hurt so much then. After 3 weeks, one day I saw him online. I didn't tell him anything. He told me I accepted your proposal. I was not so happy then. I asked him, where have you been for so long ?? Tani: I had a fever thinking whether to say yes or not. So I couldn't do it slowly. We have been talking a lot since then. I bought a mobile phone after finishing the SSC exam. He and I would spend the day talking on the mobile.

কাদবে না, মন খারাপ করবে না। যদি বেঁচে থাকি তাহলে দেখা হবে ইনশাল্লাহ।“” এই মেসেজ পরে আমার আরও কান্না পেল। কষ্ট নিয়ে কাটিয়ে দিলাম এতটা দিন। তবে দুঃখ টা আরও বেড়ে গেল গত মাসের ২৮ তারিখ। আমি আমার বন্ধু আশিক, আসিফ, সজল এর সাথে অনেক্ষন দুষ্টামি, আড্ডা করে বাসায় ফিরলাম। কিন্তু ঘরে ডুকতেই কারন্ট টা চলে গেল। আমি আবার আড্ডা দেওয়ার স্থান এ গিয়ে বসলাম। ঠিক তখনি আমি দেখতে পেলাম আমার সামনে একটি গাড়িতে বসে আছে। আমি আমাকে বিশ্বাস করতে পারলাম না। তখনি আমি আমার মোবাইল থেকে তানি এর নাম্বার এ মিস কল দিলাম। দেখলাম ওই মেয়ে টা তার মোবাইলটি হাত এ নিলো। আমি আবার মিসকল দিলাম।

আবার সেই মেয়েটি মোবাইল হাত এ নিলো। আমি পুরো সিউওর হয়ে গেলাম এটা তানি। আমি অনেক্ষন তার দিকে তাকিয়ে ছিলাম আর কাঁদছিলাম। হঠাৎ বুঝলাম তানিও আমাকে দেখেছে। সে গাড়ি থেকে বের হয়ে এলো। আমি মনে করেছিলাম ও আমার দিকে আসবে। কিন্তু না সে তার গাড়িতে ঢেলান দিয়ে দাঁড়িয়ে রইলো আর আমার দিকে তাকিয়ে রইলো। তানি কে দেখে তখন আমার খুব ঘেন্যা হচ্ছিলো। আমার সাথে অনেক খারাপ কাজ করেছে সে। আমি ঐ স্থান থেকে সাথে সাথে চলে এলাম… চলে আসার সময় আমি পেছন ফিরে তাকালাম। দেখলাম সে আমার দিকে তাকিয়ে আছে……………

Don't cry, don't be upset. If I survive, I will see you inshallah. ”“ I got more tears after this message. I spent so many days with pain. However, the grief increased on the 28th of last month. I returned home after chatting with my friends Ashiq, Asif and Sajal. But as soon as I entered the house, the current went away. I went to the chat room again and sat down. Just then I saw him sitting in a car in front of me. I couldn't believe it. Then I made a missed call to Tani's number from my mobile. I saw that girl took her mobile in her hand. I gave the miscall again.

Again the girl took the mobile in hand. I became a full-fledged seo. I stared at her and cried. Suddenly I realized that he also saw me. He got out of the car. I thought he would come to me. But no, he leaned over in his car and stared at me. I was very disgusted to see him. He has done a lot of bad things to me. I left the place immediately সময় I looked back as I left. I saw that he was looking at me.

1
$ 0.00
Avatar for sarothi
3 years ago

Comments