ভয়

2 11
Avatar for ruhul112
3 years ago

আজ আমি আপনাদের মাঝে আমার সাথে ঘটে যাওয়া একটা সত্যি ঘটনা শেয়ার করবো।

অনেক দিন হয়ে গেল। আমি তখন মাত্র কলেজে বর্তি হয়েছি। বিকেল বেলায় মাঠে ফুটবল খেলতাম প্রতিদিন। একদিন না খেললে মনে হয় পেটের ভাত হজম হবে না। আমাদের বাড়ির কাছেই একটা খেলার মাঠ ছিল সাথে একটা ক্লাব যেটা ছিল আমার আড্ডার জায়গা। খেলা শেষ করে প্রতিদিন আমরা বন্ধুরা আড্ডা দিতাম। আর ক্লাবের সাথে যুক্ত থাকায় ক্লাবের যেকোন কাজে উপস্থিত থাকতে হতো। আমাদের বাড়ির পিছনেই একটা কবরস্থান ছিল তবে সেটা পারিবারিক কবরস্থান। যার ফলে এখানে খুব কম মানুষেরই কবর দেওয়া হয়ে থাকতো। আমি ভুত, প্রেত এসবে তেমন একটা ভয় পেতাম না কিন্তু সেদিনের ঘটনাটা আমার শরীরে একটা অন্যরকম শিহরণ খেলে গিয়েছিল।

আমার যতো টুকু মনে পড়ে তখন প্রায় রাত ১০-১০.৩০ টা এর মতো হবে, সেদিন ক্লাবে জরুরি একটা মিটিং ছিল। মিটিং শেষ করে আসি কিভাবে এতোরাতে বাড়ি ফিরবো সেটাই ভাবছিলাম কারন এতোরাতে একটা কবরস্থানের পাশ যাওয়াটা যেমন তেমন ব্যাপার না। যাই হোক মিটিয শেষ করে বাগির পথ ধরলাম। হেটে যেতে বেশিক্ষন লাগতো না এই ৫মিনিটের মতো। রাস্তায় কেউ নেই, একতম ফাকা। ভিষন ভয় বরতে শুরু করল আমার। শরীরের পশম সব দাগিয়ে গেল। কবরস্থানের দিকে তাকাতে পারছিলাম না। চোখ বন্ধ করে বিদ্যুৎ বেগে একদম বাড়ির দরজায় চলে আসি। এবার মনে হয় একটু দম ফিরে পেলাম। দেখি বাড়ির গলি দিয়ে মাথা কাপড়ে ঢাকা একজন মহিলা বাড়ি থেকে বের হয়ে আসছে। আমি মহিলাটির মুখের দিকে তাকাই নি, কিছু জিজ্ঞেসও করি নি। আমার পাশ দিয়ে তরজা দিয়ে বের হয়ে চলে গেল। ভাবলাম পাশের বাড়ির কেউ হয়তো হবে। বাড়িতে ঢুকে আমার মায়ের দেখা পাই। মাকে দেখা মাত্রই জিজ্ঞেস করলাম,,,,

কে এসেছিল মা??

কই কেউ তো আসে নি, আমি তো এখানেই দাড়িয়ে আছি।

আমি মার এ কথা শুনে আকাশ থেকে পগি। কিন্তু এখনই ডে একজন মহিলা আমার পাশ দিয়ে বেরিয়ে চলে গেল। তাহলে কে সে?? আর দেরি করি নি সাথে সাথে দৌড় দিলাম রাস্তার দিকে। কিন্তু কেউ তো নেই। দুদিকের রাস্তা যে পর্যন্ত চোখ যায় সম্পূর্ণ ফাকা। এই কয়েক সেকেন্ডে কারো পক্ষে বেশি দুর যাওয়া কখনোই সম্ভব নয়।

তাহলে কে সে?? কে ছিল ঐ মহিলাটি যে মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে পুরো গায়েব হয়ে গেল?? আমার শরীরের প্রত্যেকটা পশম দাড়িয়ে গেল।

2
$ 0.00
Sponsors of ruhul112
empty
empty
empty

Comments

আপনার লেখাটা অনেক সুন্দর পড়লাম ভয় সম্পর্কে লিখেছেন ভয় মানুষের মাঝে অনেক সময় কাজ করে, বা করে না তবে আপনার গল্পটি পুরো ঘটনাটি পড়ে অনেক ইন্টারেস্টিং হলাম।

$ 0.00
3 years ago

ধন্যবাদ ভাই

$ 0.00
3 years ago