তোমায় প্রথম দেখা

1 6
Avatar for ruhul112
3 years ago

মনে পগে তোমার সাথে আমার সেই প্রথম দেখা দিনটার কথা....

তোমাকে দেখে যেনো আমার শ্বাস রুদ্ধ হয়ে আসছিলো

তোমার দৃষ্টি আমার হৃদয়কে স্পর্শ করছিল,

আচমকা পায়ের নিচে মাটির অস্তিত্ব টের পেলাম,

আমাকে উম্মাদ করে দিল তোমার সুন্দর্য

কি যে হল কিছুই বুঝতে পারলাম না.....!

যেনো এর আগে কখনো হৃদপিন্ডের শব্দটা টের পাই নি

তোমার সাথে কাটানো সুন্দর সময়টা আমার জীবনের সেরা স্মৃতি

যখন তুমি আমার হাতে হাত রাখলে, তোমার স্বর্গীয় স্পর্শ উম্মেচিত করলো এক অজানা বিশ্ব...!

তোমার হাসি, তোমার হাসি মাখা মুখ, আমার কল্পনাকে নিয়ে এলো অপার বাস্তবে.....

আমার জীবনের বাস্তবতা, শক্তি, সাহস সব, সবকিছুই তুমি......!!

বড্ড ভালোবাসি তোমায় প্রিয়।

9
$ 0.00
Sponsors of ruhul112
empty
empty
empty

Comments

Valobasa jinista ato sundor ke valobase sai jane ata sotti osadharon oviggota

$ 0.00
3 years ago