বাশিঁ

0 5

তোমার কাছে একটা গভীর শান্তি অনুভব করি, তোমার মায়াবী কথাগুলো আমার মনকে ভীষন ভাবে আকৃষ্ট করে,

যেই আধারকে ভয় পেতাম এতোদিন, সেই আধারেই আমি তুমি, আবার দুজন কাছাকাছি।

কেনো এলে আমার জীবনে এখন এভাবে,

ভালোই তো ছিলাম এতোদিন, ভালোবাসার উষ্ঞাতা এখন আর চাই না,

ভয় হয়, ভীষণ ভয় হয়, কি করে জ্বলবো আবার নতুন করে তোমার সাথে? পুরনো সেই আগুন আবার নতুন করে তোমার সাথে??

পুরননো সেই আগুন আবার নতুনের নাম ধরে চলে এলো আমার জীবনে!!

আবার কি বাজবে বিরহের সেই বেসুরো বাশিঁ??

ফিরে যাও, আমার উঠোনের তুলসী তলাতে, প্রদীপ আর জ্বালীয় না, দোহাই তোমার

আমি আর কোনো তুই চাই না, আর চাই না।

আজও সেই একই চেহারা, সেই আমি আর সেই তুমি, কিন্তু তুমি যেমন হারিয়ে গেছো, আমিও হারিয়ে গেছি তেমনি।

অহংকারের বশভুতি হয়ে, যে খেলা আমরা খেলিছি একে অপরের সাথে, তাই আমাদের ঠিকানা এক।

1
$ 0.00
Sponsors of ruhul112
empty
empty
empty

Comments

Your article is very amazing. I am feel proud of your post. Keeping your writing style.

$ 0.00
3 years ago