তোমাকে চাই

2 8
Avatar for ruhul112
3 years ago

অনেক বাধা, বিপত্তি অনেক কষ্ট যদি পেতে হয়, ভীষণ অসম্ভবে আমি তোমাকে চাই।

যদি আকাশ থেকে মেঘ ভেঙ্গে বৃষ্টি হয় তবুও সেই বৃষ্টি ভেজা শরীরে আমি তোমাকে চাই।

যদি অসম্মতি, যদি অসম্মান তোমার ওপর পরে, হাজার বাধার পরও আমি তোমাকে চাই।

যদি কখনো পথ চলতে ভিগে হারিয়ে ফেলি তোমায়, অন্ধ অনাথ শিশুর মতো তোমাকেই চাই।

যদি ঘুমের ভিতর দুঃস্বপ্ন, স্বপ্ন ভেঙ্গে ভয় পাই চোখ কুলে তখনও আমি তোমাকে চাই।

পড়াশুনা করতে কখনো মাঝে তোমায় ভুলে যাই, তুমি মনে করিও আমি তোমাকেই চাই।

যদি আমি আমার স্বপ্ন ভুলে রাস্তায় ফেলে দেই, তুমি তুলে নিয়ে এসো কারণ স্বপ্নেও তোমাকে চাই।

যদি ককনো দোষ তোমার যায় হাতে গুণা তবুও, তুমি ক্ষমাপ্রাপ্ত আমার ভালোবাসা।

যদি কখনো পাহাড় ভেঙ্গে ধষ আনো বুকে তবুও তোমায় জড়িয়ে রাখবো আমার বক্ষ মাঝে।

যদি সুখ দিতে না পারি এক পৃথিবী তবে আমি ক্ষমাপার্থী ফেলে দিও না ছুড়ে।

আমৃত্যু তোমার হাতে হাত রাখতে রাজি, তোমার ওই হাতের ফাকে ভালোবাসাটুকুই খুজি।

অন্ধ আমি, অন্ধ আমার নিঃস্বার্থ ভালোবাসা ও বন্ধু, তোমার মাঝে দেখছি আমার পৃথিবীটা।

একোটুকু বলছি আমি শুধু তোমার ভালোবাসা।

11
$ 0.00
Sponsors of ruhul112
empty
empty
empty

Comments

Onak sundor artical likhachan apni sotti khub valo laglo pore ami apnake subscrib korachi back plz

$ 0.00
3 years ago