ভালোবাসায় সংরক্ষিতা

1 4
Avatar for ruhul112
3 years ago

প্রেম আমি বুঝি নি হয়তো

ভালোবাসার প্রথম ধাপেই প্রেমিকার ভুমিকায় ব্যর্থ আমি

গুটিয়ে নিজেকে গোপন করেছিলাম

অনাবস্যকতার উপনামে।

প্রেম আমি বুঝি নি হয়তো,

তোমার অগোছালো কালবৈশাখী কে আচল উড়িয়ে দিতে পারি নি,

পারি নি বৃষ্টির সন্ধায় তোমার আবদারের ঘেরাটোপে

মুখ ডুবিয়ে সুখ খুজতে।

আমার এলোমেলো চুলে গন্ধে পাগল তুমি যখন দু হাত বাড়িয়ে এগিয়ে এলে,

পারি নি চৌকাঠ পেরিয়ে তোমায় টেনে নিয়ে দরজা বন্ধ করতে।

নাঃ সত্বীতের অহংকারী হবো বলে নয়

আমি আত্মসর্মপন করতে পারি নি আমার আত্মবিশ্বাসের অভাবে

তোমার চোখের নীল সমুদ্রে সাতার দেওয়ার ভরসা ছিল না যে,,,

আমি প্রেমের পিয়াসী নই পুরুষ

ভালোবাসায় সংরক্ষিতা....

8
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Sponsors of ruhul112
empty
empty
empty

Comments

Valobas ta amni na jai vola na jai kacha tana newa sudhu nirobe kosto pata hoi

$ 0.00
3 years ago