ধর্ষণ

4 22
Avatar for rdredoy131260
3 years ago

আমি চিৎকার করিয়া কাঁদিতে চাহিয়া করিতে পারিনি চিৎকার, বুকের ব্যথা বুকে জমিয়ে নিজেকে দিয়েছি ধিক্কার।

আমি একজন পুরুষ হিসেবে এই সমাজে পরিচিত।

আমি সেই পুরুষ, যার মনুষ্যত্বের শরীরের চাহিদা বেশি।

আমি সেই পুরুষ, যার ৪-৮ বছরের শিশুদের দেখলে যৌন চাহিদা জাগ্রত হয়।

আমি সেই পুরুষ, যে স্বামীকে বেঁধে রেখে তার প্রিয়তমা স্ত্রীকে করি।

আমি পুরুষ, আমার প্রতিবেশীর ব‌উ/বোন একা বাড়িতে থাকলে তাদের ধর্ষণ নির্যাতন করি।

আমি পুরুষ, আমার কাছে আমার বোন কলিজার টুকরা আর অন্যের বোন ভোগের সামগ্রী।

আমি সেই পুরুষ, যে নিজের মেয়ে সমতুল্য ছাত্রীকে ধর্ষণ করতে দ্বিধাবোধ করি না।

আমি সেই পুরুষ, যে মায়ের সম্মুখে তার বুকের রত্ন মেয়ে ধর্ষণ করি।

খুব সস্তায় পতিতা পাওয়ার পর‌ও আমি ধর্ষণের মতো নিকৃষ্ট কাজে লিপ্ত হ‌ই।

আমি প্রতিনিয়ত ধর্ষণ করে আসছি যার কোনো হিসাব নেই, কোনো বিচার নেই। কারণ, আমার ক্ষমতা আছে, আমি জানি আমার কোনো বিচার হবে না। তাই আমি ধর্ষণের দুঃসাহস দেখাই। বড়জোর আমার কুকর্মের শাস্তির বাণী শুনানো হবে, কিন্তু কার্যকর হবে না। আমি আমার ক্ষমতার জোরে আবার বের হয়ে চলে আসব।

আমরা বাঙালি জাতি নির্যাতনের গৌরব অর্জন করেছি। প্রথমে অন্য জাতি আমাদের নির্যাতন করেছে, আর আজ আমরা নিজ জাতি দ্বারা নির্যাতিত হচ্ছি। কিন্তু আমরা স্বাধীন জাতি।

আজ আমাদের কার‌ও মা, কার‌ও বোন, কার‌ও স্ত্রী নির্যাতনের স্বীকার হচ্ছে। তবুও আমরা হাত পা গুটিয়ে বসে আছি। কারণ, আমার নিজের মা বোন স্ত্রী তো ঠিক আছে। কিন্তু আজ অন্যদের সাথে, কাল আমার সাথে এক‌ই ঘটনা ঘটতে পারে তা আমরা কখন‌ই ভাবি না।

বঙ্গবন্ধু বলেছিলেন, সকল ধর্ষিতার পিতার জায়গায় আমার নাম লিখে দিও। আর তাদের ঠিকানা দিও ধানমন্ডি-৩২। কিন্তু আফসোস তিনি নেই। তিনি থাকলে হয়তো এমন বাংলাদেশ দেখতে হতো না।

আজ আমাদের দেশের প্রধানমন্ত্রী একজন নারী হ‌ওয়া সর্তেও ধর্ষণের মতো জঘন্য অপরাধ হয়। যার কোনো বিচার নেই। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এসব মানুষ নামক জানোয়ারদের বিচার না করলেও এদের বিচার একদিন হবেই ইনশাআল্লাহ।

আমি লজ্জিত আমি পুরুষ। আমি লজ্জিত আমি বাংলাদেশ নামক রাষ্ট্রে জন্মগ্রহণ করেছি। আমি পারি না আমার মা বোন স্ত্রীর সন্মান রক্ষা করতে।

ক্ষমা করে দিও বোন। তোমার ভাই পারে নি তোমাকে বাঁচাতে।

ভূল হলে ক্ষমা করবেন।

4
$ 0.00
Sponsors of rdredoy131260
empty
empty
empty
Avatar for rdredoy131260
3 years ago

Comments

Kichu bolar nai .. Just bolbo j bichar chai bichar chai... 😓😓 Amr article ta dekhar request thaklo...

$ 0.00
3 years ago

thank you very much for your important comment.

$ 0.00
3 years ago