কোন এক তীর হারা নদীর ধারে, চাঁদ-তারা বসে জুটিয়ে প্রেম করে।

1 29
Avatar for rasedul1234
3 years ago

 কেনো হঠাৎ তুমি এলে ? কেনো নয় তবে পুরোটা জুড়ে ? আজ পেয়েও হারানো যায়না মানা, বাঁচার মানেটা রয়ে যাবে দূরে ।

 কখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে । এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলেক।করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে, চাওয়া পাওয়ার স্বপ্নে।

 দূর নিলিমায় রয়েছি তোমার পাশে, খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে। শুনাব না কোন গল্প,গাইব শুধু গান, যে গানে খুঁজে পাবে ভালবাসার টান।

 যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই। যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো। যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো। যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।

 টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে । এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে ! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে ! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে । সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে…

 ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস, জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ | জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ |

 মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া যায় সত্যকারী ভালবাসার মানুষের মনে।

 এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন, জানিনা যে এই জীবনে, কে হবে আপন, মনের মত চাই তারে, চাই তার মন, হবে কি তুমি? আমার কাছের একজন।

 ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত..!

1
$ 0.00
Avatar for rasedul1234
3 years ago

Comments

Thank dear

$ 0.00
3 years ago