ভালোবাসার ময়না পাখি।

7 10
Avatar for rabiul25447
3 years ago

★গল্পের নামঃ ভালোবাসার ময়ন পাখি। ★পর্বঃ০২. ★লেখকঃ মোঃ রবিউল হাসান।

আমার লেখায় কোনো ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন,আর সকলে আমাকে সাবস্ক্রাইব, লাইক ও কমেন্ট করে পরবর্তী পর্ব লেখার জন্য অনুপ্রেরণা দিবেন।

আমি (রাশেদ) আর মারিয়া ক্লাস ৮ থেকে রিলেশন করি, এর সাথে আমার দেখা হয়েছিলো একটা বিবাহের অনুষ্ঠানে। আমি ওকে দেখে একেবারে বাকশুন্য হয়ে গেলাম...

মারিয়াঃ এই যে ভাই সাইড দেন। রাশেদঃ আমি হা করে তাকিয়ে রইলাম। মারিয়াঃ কি হলো কথা শুনেন না আপনি?? রাশেদঃ আমি এখনও অন্য যগতে পরে রইলাম। মারিয়াঃএইযে কি দেখছেন, পথা ছারেন আমি এই টেবিলে খেতে বসবো এই বলে আমাকে একটা চিমটি দিলো। রাশেদঃআমার ওর চিমটি খেয়ে হুশ আসলো, আমি বললাম ও হ্যা আসেন ভিতরে আসেন।মারিয়াঃ জি যাচ্ছি, এভাবে দাড়িয়ে থাকলে তাহলে কি যেতে পারে মানুষে আরেকটু সাইড দেন। রাশেদঃআমার মাথায় রাগ উঠে গেলো, আমাদের বাড়ি এসে আমাকেই বকা দিচ্ছে দেখাচ্ছি মজা। ও জখন সামনে পা দিলো ওমনি আমি সমনে পা পেতে দিলাম আর ও পরে যেতে নিলো। মারিয়াঃ আউ পরে গেলাম তো। রাশেদঃ আমি মারিয়ার কোমড়ে হাত দিয়ে ওকে দড়লাম, দুজন দুজনার মুখের দিকে তাকিয়ে রইলাম, এ জেনো মনে হয় আকাশের পরি। .........চলবে...........

7
$ 0.00

Comments

Really awesome it is.next part please.

$ 0.00
3 years ago

Very good writing carry on

$ 0.00
3 years ago

thanks for all my dear friend, insaallh nex part published very soon

$ 0.00
3 years ago

birds great thing for love, several peoples love birds in the world

$ 0.00
3 years ago

অনেক ভালো। গল্প পড়ে খুব ভালো লাগলো নেক্সট পার্টের জন্য অপেক্ষায় আছি।

$ 0.00
3 years ago

Wow this nice information Thanks dear.........

$ 0.00
3 years ago