আমার পরান যাহা চায়। তুমি তাই, তুমি তাই গো আমার পরাণ যাহা চায়।।

25 24
Avatar for nusratjahan54
3 years ago

আমার পরান যাহা চায়। তুমি তাই, তুমি তাই গো আমার পরাণ যাহা চায়।।

আমার পরান যাহা চায় তুমি তাই, তুমি তাই গো আমার পরান যাহা চায়। তোমা ছাড়া আর এ জগতে মোর কেহ নাই, কিছু নাই গো আমার পরান যাহা চায়। তুমি তাই, তুমি তাই গো আমার পরান যাহা চায়। তুমি সুখ যদি নাহি পাও যাও সুখের সন্ধানে যাও। তুমি সুখ যদি নাহি পাও যাও সুখের সন্ধানে যাও। আমি তোমারে পেয়েছি হৃদয়মাঝে আর কিছু নাহি চায় গো আমার পরান যাহা চায় তুমি তাই, তুমি তাই গো আমার পরান যাহা চায়। আমি তোমার বিরহে রহিব বিলীন তোমাতে করিব বাস দীর্ঘ দিবস, দীর্ঘ রজনি, দীর্ঘ বরস-মাস যদি আর কারে ভালবাসো যদি আর ফিরে নাহি আসো তবে তুমি যাহা চাও তাই যেন পাও আমি যত দুঃখ পাই গো আমার পরান যাহা চায় তুমি তাই, তুমি তাই গো আমার পরান যাহা চায় তোমা ছাড়া আর এ জগতে মোর কেহ নাই, কিছু নাই গো আমার পরান যাহা চায়। তুমি তাই, তুমি তাই গো আমার পরাণ যাহা চায়।।

Writer: নুসরাত জাহান ।।

11
$ 0.00
Avatar for nusratjahan54
3 years ago

Comments

My favorite song ,pls subscribe me

$ 0.00
3 years ago

Thanks. All done

$ 0.00
3 years ago

Thanks.. Sub done..

$ 0.00
3 years ago

Nice,,,,plz subscribe me

$ 0.00
3 years ago

Thanks..

$ 0.00
3 years ago

Wlc

$ 0.00
3 years ago

🙂

$ 0.00
3 years ago

Thanks..

$ 0.00
3 years ago