আমার আমি

1 17
Avatar for nipa7
Written by
3 years ago

আপনি সুখে আপনার নিজের ছোট্ট জগতে বসে আছেন যদি আপনার পুনরুদ্ধারের জেলটি শটটি উপভোগ করেন ... এবং তারপরে আপনি বুঝতে পারবেন আমি আমার সক্রিয় কোলাজেন নিতে চাটুকারের উপায়টি এখনও বের করতে পারি না ... এটি সর্বদাই মনে হয় যে আমি অদ্ভুতভাবে কোনও কিছুতে চুষছি ... যা আমি অনুমান করি যে আমি?

আমি এখন প্রায় 5 মাস ধরে এই ছোট্ট সক্রিয় কোলাজেন শটগুলিতে আছি এবং আমি আবার ভাগ করতে চাই। আপনি জানেন যে আমার নিতম্ব এমন একটি বিষয় যা আমি প্রতিদিন নিয়ে লড়াই করি, হ্যাঁ আমি প্রচুর চড়েছি তবে আমাকে এটির গুরুত্ব সহকারে পরিচালনা করতে হবে, এবং এটি একটি গেম চেঞ্জার - সাইকেলটিতে ফিরে আমি আমার শক্তি এবং পুনরুদ্ধারের এক বিশাল উন্নতি লক্ষ্য করছি। আমি আমার সাধ্যমতো চড়েছি এবং সক্রিয় কোলাজেন মনে হয় আমাকে পুনরুদ্ধার এবং শক্তিশালীকরণে একটি বিশাল হিট দিচ্ছে।

আমি কম আছি।

আমি শক্তিশালি.

আমার পুনরুদ্ধার দ্রুত।

আমি কেবল ভাল বোধ করছি

এটি সবার জন্য নাও হতে পারে তবে যে কেউ তাদের অ্যাথলেটিক পারফরম্যান্সকে ধাক্কা দিতে চায় বা যে কোনওরকম ব্যাথা ও ব্যথা করে। ম্যান আমি এটির প্রস্তাব দিই ... এমনকি যদি এটি টিউবটি চুষতে খুব মজাদার মনে হয়

আমাকে আরও তথ্যের জন্য একটি বার্তা ফেলে দিন কারণ আমি যদি রাষ্ট্রদূত হতে পারি তবে অপারফর্মকে জিজ্ঞাসা করে ২০% ভাগ ভাগ করে নিতে পারি। এটি আমাকে ভাগ করে নেওয়ার প্রয়োজনীয়তা অনুভব করতে অনেক সহায়তা করেছে। যদি আমার চ্যালেঞ্জ এবং আবিষ্কারগুলি অন্যকে সহায়তা করতে পারে তবে আমি যা এত বেশি মূল্যবান হয়েছি তা তৈরি করে। যদি তা বোঝা যায়?

দ্রষ্টব্য আমি বিক্রয় সম্পর্কিত একটি ছোট কমিশন তৈরি করি তবে এটি প্রদান করা হয় না। আমি প্রকৃতপক্ষে এমন একজন ব্যবহারকারী যিনি সাধারণ এটিকে অবিশ্বাস্য মনে করেন.

2
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments

Brilliant

$ 0.00
3 years ago