পিচ্চি অবুঝ বউ

0 63
Avatar for nila
Written by
3 years ago

পিচ্চি অবুঝ বউ

পার্ট ৩

বাসর ঘরে ঢুকতেই দেখি বউ পুতুল নিয়ে খেলছে শুনেছিলাম বাসর ঘরে বউ নাকি তার স্বামী কে সালাম করে কিন্তু কই ! আমি আস্তে করে ওর পাশে গিয়ে বসলাম..তারপর ওকে বললাম

আমি: আমার বউটা কি এখনো তার নাম বকবকে না?

বউ: আমার নাম তিশা ভাইয়া

আমি: কি স্বামীকে কেউ কি ভাইয়া বলে?(একটু রেগে গিয়)

তিশা: আব্বু বলছে কোন ছেলেকে যাতে ভাইয়া ছাড়া কথা না বলি

আমি: কিন্তু আমি তোর বর মানে স্বামী

তিশা: কিন্তু কি হইছে আমি আপনাকে ভাইয়া বলে ডাকবো কিন্তু আগে আমার চকলেট দাও

আমি: কি‌ এতো রাতে চকলেট কোথায় পাবো?

তিশা: জানি না আমায় চকলেট এনে দাও ভাইয়া

এই বলে সাথে সাথে ভ্যা করে কান্না করে দিলো...ওর কান্না শুনে আম্মু দৌড়ে এলো

আম্মু: কি হয়েছে তোর বউ কাদছে কেনো?

আমি: তোমার বউ থুক্কু আমার বউ এত রাতে চকলেট খাবে কই পাবো এতো রাতে চকলেট...আর ওই দিকে পিচ্চি বউটা কান্না করেই চলেছে..

আম্মু: আমি ওকে আমার রুমে নিয়ে যাচ্ছি

আমি: বাসর রাতে নাকি বিড়াল মারে আর আমি...ভাবতে ভাবতে ঘুমিয়ে পরি

সকালে কে যেনো ডাকতে লাগলো উঠে দেখি আমার পিচ্চি বউটা কিন্তু ওকে এতো সুন্দর লাগছে বলার মতো না...আমি আর কন্ট্রোল করে না পেরে ওকে কাছে টেনে একটা লিপ কিস করে দেই...সাথে সাথে আবার ওর ভ্যা করে কান্না

তিশা: আমি আব্বুকে সব বলে দিবো দেখিও

আমি: আরে কি বলো এসব প্লিজ বলিও না কিছু

তিশা: কিছু না বলে ওর রুমে চলে গেলো

একটু পর আম্মু রুমে আসলো

আম্মু: কাল তোকে আর বউ মাকে তোদের ওই বাড়িতে যেতে হবে..

আমি: না আমি যাবো না

আম্মু: তুই যাবে না মানে এটা নিয়ম তোকে যেতেই হবে..

কি আর করার পরের দিন চলে গেলাম শ্বশুর বাড়িতে...দেখি সবাই আমাদের জন্য অপেক্ষা করছিলো আমি যাওয়া মাত্রই সব গুরুজন দের সালাম করি..আর পিচ্চি বউটাকে ওর ভাবি এসে নিয়ে গেলো..

আমি একটা রুমে বসে আছি একটু পর রুমে ভাবি আসলো

ভাবি: আমার ননদের সাথে বাসর রাত কেমন কাটলো?

আমি: বাসর রাত তো অনেক ভালো কাটছে আমি আমার রুমে আর ও আমার আম্মুর রুমে

ভাবি:আচ্ছা আমি সব বুঝিয়ে বলবো

আমি: আচ্ছা

ভাবি:আচ্ছা ভাবি তোর ননদ কিছু বলেছে (মনে মনে ভাবি লিপ কিসের ব্যাপারটা)

ভাবি: সব বলেছে

আমি: ইসস আর মান সম্মান রাখলো না

ভাবি: আর লজ্জা পেতে হবে না

এরপর ভাবি চলে গেলো...বাইরে তাকিয়ে দেখি রাত হয়ে গেছে এরপর খেয়ে দেয়ে শুয়ে পরি...একটু পর দেখি ভাবি তিশা কে আমার রুমে রেখে চলে গেলো

আমি: তুমি এখানে আজ আম্মুর সাথে শুবে না

তিশা: না আমসর তোমার সাথে থাকবো

আমি: ১ ঘন্টার মধ্যে এতো চেঞ্জ কি ভাবে ( মনে মনে)

এর পর আমি আর তিশা সুয়ে পরি মাঝখানে ভারত রেখে মানে কোলবালিশ....মাঝরাতে বুকের উপর কেমন জানি ভারি অনুভব করি তাকিয়ে যা দেখি তার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না....

🔰

🔰🔰

🔰🔰🔰

🔰🔰🔰🔰

To he continue

কেমন হলো জানাবেন কিন্তু....

1
$ 0.00
Avatar for nila
Written by
3 years ago

Comments