এখনই আলাদা হয়ে গেলে অন্তত আমাদের ভালো কিছু স্মৃতি থাকবে।

1 6
Avatar for moli
Written by
3 years ago

আমি নিজেই অনেক অস্বাভাবিক একটা মেয়ে। আমি তোমাকে ভালোবাসি, সেটা সত্যি, কিন্তু তার থেকেও বড় সত্যিটা হচ্ছে, আমি কখনও তোমাকে স্বাভাবিক ও সুন্দর একটা সম্পর্ক দিতে পারব না। আমার কোনও কিছুই স্বাভাবিক না, আমি নিজে যেসব অস্বাভাবিক কাজ করি, আমি নিজেই সেগুলি ঠিক করে জানি না। তোমার কাছে এসেছিলাম তোমাকে ভালোবেসে; ভেবেছিলাম, ভালোবাসা সব কিছু করতে পারে, সুতরাং অনেক অনেক ভালোবাসা দিয়ে তোমাকে খুশি রাখব, তোমার সবচেয়ে কাছের আর সবচেয়ে ভালোবাসার হবার লোভও ছিল।

তুমি আমাকে সব কিছু দিয়েছ, দিয়ে এসেছ। কিন্তু আমি তোমাকে আর যা-ই হোক, শান্তি দিতে পারছি না, আর পারব বলে মনেও হয় না। আমার অনেক ভুল আর দোষ আছে, যেগুলো আমার অভ্যাসে পরিণত হয়েছে। আমি তোমার সাথে যেমন আচরণ করি, আসলে আমি তার বাইরে কিছু না। তুমি আমাকে সুখী করতে পারলেও আমি তোমাকে সুখী করতে, তোমাকে শান্তি এনে দিতে পারব না, কারণ আমি ওসব বুঝিই না। আমাকে এভাবে গ্রহণ করে চালিয়ে যাবার থেকে আমরা এখনই আলাদা হয়ে গেলে অন্তত আমাদের ভালো কিছু স্মৃতি থাকবে।

তুমি তোমার মতো করে ভালো থাকো, জান। আমাকে আমার উপরে ছেড়ে দাও। তুমি আমার জন্য যা-কিছু করেছ, তার সব কিছুর জন্য সারাজীবনই আমি তোমার কাছে কৃতজ্ঞ থাকব, একদম আমার মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত। প্রতিদিনের এসব অশান্তি আমার আর ভালো লাগে না, আমাকে আমার সব ভুলের জন্য ক্ষমা করে দিয়ো। ভালো থেকো। আমাকে আর কখনও ফোন কোরো না, লক্ষ্মী। নিজের যত্ন নিয়ো। ভালো থেকো।

Sponsors of moli
empty
empty
empty

4
$ 0.00
Sponsors of moli
empty
empty
empty
Avatar for moli
Written by
3 years ago

Comments

সুন্দর হয়েছে পোষ্ট টি তোমাকে অনেক ধন্যবাদ যে যেমনটি থাকতে চায় তাকে তেমনটি থাকতে দিতে হয়

$ 0.00
3 years ago