জীবন #Hf-Kishorpasha

5 13
Avatar for mdfaysal
3 years ago

জীবনে হয়তো অনেক কিছুই পেয়েছি,হয়তো তার থেকে বেশি হারিয়েছি। জীবনেই শেষটার মাঝে হারিয়ে যেতে হবে,তবুও তোমাকে নিয়ে স্বপ্ন দেখি,দুই নয়নে তোমার ছবি আকি। শত কষ্ট হলেও তোমাকে হারিয়ে যেতে দিবো না।কারণ, তুমি আমার জীবন। তোমাকে হারানোর চেয়ে পৃথিবীর মায়াত্যাগ করাটাও হয়তোবা অনেক সুখের হবে।

জীবন.......

তোমাকে পেয়ে সত্যি অনেক সুখী আমি। শেষ নিশ্বাসও তোমার জন্য উৎস্বর্গ করতে দ্বিধা করবো না।

জীবন.......

তোমার কাছে আমি কিছুই চাই না।শুধু এই আমার অন্তিম সময়ে তোমার মুখে সেই প্রথম দিনের মতো হাসিটা যেনো দেখতে পাই।

2
$ 0.00

Comments

আলহামদুলিল্লাহ খুবই সুন্দর হয়েছে। জাবল অপেক্ষাই রাখে না। আমাদের মাঝে আরো এইরকম সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করার অনুরোধ রইল। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

$ 0.00
3 years ago

ধন্যবাদ প্রিয়।এতো সুন্দর ভাবে কমেন্টস করে অনুপ্রাণিত করায় অন্তরের অন্তস্থল থেকে রইলো অনেক অনেক ভালোবাসা। আমার জন্য দোয়া করবেন, যেনো আরও সুন্দর কিছু আপনাদের মাঝে শেয়ার করতে পার।

$ 0.00
3 years ago