আপনি ইতিমধ্যে যা করছেন তা ক্রিপ্টো উপার্জন করুন

0 14
Avatar for mdfaysal
3 years ago

ঘুমোতে ও খাওয়ার জন্য অর্থ উপার্জন করা কি সুন্দর হবে না? আপনি যদি কখনই কোন উপায়টি দেখতে পান তবে দয়া করে আমাকে জানান। ততক্ষণে, আমরা কেন এমন সমস্ত ক্রিয়াকলাপ নিয়ে কথা বলি না যা আমাদের প্রতিদিন উপার্জন করতে পারে।

ইন্টারনেটে সময় ব্যয় করা আজকের প্রচুর মানুষের একটি নিত্যদিনের কাজ। তবে, বেশিরভাগ লোকেরা বুঝতে পারে না যে তারা কীভাবে বা কোথায় সময় কাটিয়েছেন তা সরিয়ে দিয়ে তারা অর্থ উপার্জন করতে পারে। আমাকে এই নিবন্ধটি এই প্রবন্ধটির উপস্থাপনা করতে দিন যে এইগুলির কোনও কিছুই আপনাকে ধনী করে তুলবে না, তবে আপনি ইতিমধ্যে যা করছেন তার জন্য তারা আপনার পকেটে কয়েকটি অতিরিক্ত ডলার রাখবে। আর কে তা চায় না?

সাহসী ব্রাউজার

তালিকার এক নম্বর উপার্জনকারী এবং ব্যবহার করা সহজতম হ'ল সাহসী। সাহস হ'ল একটি ক্রোম-ভিত্তিক ব্রাউজার যা তাদের বিজ্ঞাপন দেখার জন্য আপনাকে বেসিক অ্যাটাকশন টোকেন্স (বিএটি) প্রদান করবে। এটি সম্পর্কে দুর্দান্ত বিষয়টি হ'ল ব্রাভ হ'ল অন্যান্য ওয়েবসাইটগুলিকে ব্লক করে দেবে যা আপনি সাধারণত সার্ফ করার সময় দেখতে পাবেন। উপার্জন করতে সক্ষম হওয়ার পাশাপাশি, সাহস গোপনীয়তার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। যদি আপনার অনলাইন গোপনীয়তা গুরুত্বপূর্ণ হয়, আপনি সাহসী ভোগ করবেন।

আপনি কত উপার্জন করতে পারেন?

এখন যখন আমি সাহসকে আবারও আমার প্রাথমিক ব্রাউজার হিসাবে ব্যবহার করছি, আমি প্রতি মাসে প্রায় 25-30 বিএটি উপার্জন করি। এই লেখার সময় বিএটির মান $ 0.25 মার্কিন ডলার, যার অর্থ প্রতি মাসে .2 6.25- $ 7.50 মার্কিন ডলার।

সাহসী দিয়ে এখনই উপার্জন শুরু করুন

প্রিসার্ক অনুসন্ধান ইঞ্জিন

আমি সম্প্রতি প্রিসার্ক জুড়ে এসেছি এবং এই বিষয়ে শিগগিরই শিখতে চাইছি। প্রতিবার আপনি যখন প্রিসার্কের সাথে অনুসন্ধান করবেন তখন আপনাকে অর্থ প্রদান করা হবে। প্রধান অংশ? এটি প্রভাবশালী গুগল সহ আপনি যে ভাবতে পারেন এমন প্রতিটি অনুসন্ধান ইঞ্জিনের সাথে সংযুক্ত।

আপনি কত উপার্জন করতে পারেন?

আপনি যদি আপনার প্রতিদিনের অনুসন্ধানগুলি সর্বাধিক করে তোলেন তবে আপনি প্রতিদিন 8 টি পিআরও উপার্জন করতে পারবেন (প্রতি অনুসন্ধানে 0.25 উপার্জন করুন)। মানে আপনি প্রতি মাসে 240 পিআরই পেতে পারেন। এই লেখার সময় পিআরআর মান $ 0.016, তাই এটি প্রতি মাসে প্রায় $ 3.84 মার্কিন ডলার হবে।

এখন প্রিসার্কের জন্য সাইন আপ করুন

কিছু অন্যান্য বিকল্প

পরবর্তী দুটি পরামর্শ সবার জন্য নাও হতে পারে তবে আমি কিছুটা অনুমান করছি। আপনি যদি রিডক্যাশটিতে লিখছেন তবে আপনি সম্ভবত ক্রিপ্টোতে আগ্রহী এবং আপনি নিবন্ধগুলি পড়তে বা বিষয়টিতে ভিডিও দেখছেন। আপনি যদি হন তবে আপনি চালিয়ে যেতে চান।

প্রকাশনা

পাবলিকক্স হ'ল আমি প্রথম ক্রিপ্টো ব্লগিং সাইট সম্পর্কে জানলাম। আমি সেখানে লিখছি না, তবে আমি নিবন্ধগুলি পড়ি এবং আরও গুরুত্বপূর্ণভাবে এটি করার জন্য সামান্য অর্থ উপার্জন করি। পাবলিকক্সে আপনি কীভাবে উপার্জন করবেন তা হ'ল আপনার উপভোগ করা নিবন্ধগুলির লেখককে টিপিং। এই টিপের একটি অংশ আপনার সাথে পাঠকের সাথে ভাগ করা যায়, যাতে আপনি পড়া এবং শেখার সময় উপার্জন করতে পারেন।

আপনি কত উপার্জন করতে পারেন?

আপনি প্রতিদিন সর্বোচ্চ 6 বার টিপ দিতে সক্ষম হন এবং আপনি যদি টিপটি আপনার জন্য 80% এবং লেখকের জন্য 20% ভাগ করে নেন তবে আপনি মাসে প্রায় 3 ডলার আয় করতে পারেন। তিনটি মুদ্রা রয়েছে যা আপনি এই অর্থ উপার্জন করতে পারবেন যদিও, বিএটি, ইটিএইচ এবং এলআরসি। এটি জেনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনার প্রথম দৈনিক টিপটি আপনাকে সর্বাধিক উপার্জন করবে এবং তারপরে সেগুলি স্কেল করে। তাই দিনে অন্তত একবার নূন্যতম টিপ করুন।

আজ প্রকাশের জন্য সাইন আপ করুন

এলবিআরওয়াই

আপনি যদি আমার মতো হন এবং ভিডিও সামগ্রী পছন্দ করেন তবে এলবিআরওয়াই (a.k.a https://odysee.com/) আপনার জন্য। আপনার ইউটিউব বিকল্প হিসাবে এলবিআরওয়াই ভাবেন। অন্যান্য বিকেন্দ্রিত ভিডিও সাইটগুলি শূন্যস্থান পূরণ করার চেষ্টা করছে, তবে আমি সেগুলি পরীক্ষা করে দেখিনি কারণ আমি কাউকে কখনও বলতে দেখিনি যে তারা অন্যটিকে এলবিআরআইয়ের চেয়ে বেশি পছন্দ করে।

আপনি কত উপার্জন করতে পারেন?

আপনি দৈনিক ওয়াচের পুরষ্কার হিসাবে 0.5-50 এলবিসি থেকে যে কোনও জায়গায় উপার্জন করতে পারবেন। এলবিসি তৈরির জন্য আরও কিছু উপায় রয়েছে তবে শেষ পর্যন্ত তা শেষ হয়ে যায়, তাই ডেইলি হল একমাত্র ধারাবাহিক পদ্ধতি। এই লেখার সময়, এলবিসির মূল্য ছিল $ 0.034 মার্কিন ডলার। বেশিরভাগ সময়, আপনি 0.5 বা 1 টি এলবিসি উপার্জন করতে যাচ্ছেন, তাই এটি খুব বেশি নয়। তবে এটি কিছুই চেয়ে ভাল।

আজ এলবিআরওয়াইতে যোগদান করুন

আরও উপার্জন করতে চান?

আপনি যদি আরও উপার্জন করতে চান তবে আপনাকে গ্রাসের চেয়ে বেশি কিছু করতে হবে। যেখানে প্রকাশনা ও এলবিআরওয়াইয়ের উপার্জনের সম্ভাব্য শাইনগুলি সামগ্রী তৈরির সাথে রয়েছে with আপনি কী পরিমাণ উপার্জন করতে পারবেন তার ধারণা পেতে, @ স্কটকবাসনেস মাসিক আয়ের প্রতিবেদনগুলির একটি পরীক্ষা করে দেখুন। আপনি যদি কাজের মধ্যে রাখেন তবে আপনি কিছু গুরুতর মুদ্রা তৈরি করতে পারেন।

এর যে কোনওটির সাথে কীভাবে সেট আপ করবেন সে সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আমাকে মন্তব্যগুলিতে জানাতে দিন এবং আমি আপনাকে সহায়তা করব।

আরও অর্থ উপার্জনের টিপস এবং কৌশলগুলি অনুসরণ করুন।

2
$ 0.00
Avatar for mdfaysal
3 years ago

Comments