Picci bow

0 7
Avatar for mamun16
3 years ago

Picci bow

8+9

-- সত্যিই তুমি আমাকে পড়িয়ে দিবে? লজ্জায় লাল হয়ে বলল,,

--আমার কিযে লজ্জা লাগছে, আবার খুশিও হচ্ছে ৷

.

-- নাহ আমি শুধু ঠিক করে দিব ! এদিকে আয়?

-- আবার তুই করে ডাকছ?

-- আচ্ছা ঠিক আছে, এদিকে আস ! পিচ্চিটা একটা হাসি দিয়ে আমার কাছে এগিয়ে আসল,,

আমি প্রথমে পিচ্চিটার আচল ঠিক করলাম,,

পিচ্চিটার শরিরে আমার হাত লাগতেই পিচ্চিটা কেপে উঠল,,

তারপর পেটের নাভী সহ কিছুটা অংশ বেরেয়ে এসেছিল সে জায়গা শাড়ি দিয়ে ডাকতে গিয়ে আমার হাত লেগে গেল ওর পেটে,,

পিচ্চিটা চিটকে আমার থেকে সরে পিছিয়ে গেল,,

আমি বললাম,,

-- কি হল? এভাবে পিছিয়ে গেলে কেন? -- কিছুনা !

বলেই পিচ্চিটা আবার আমার দিকে এগিয়ে আসল,,

আমি এবার পিচ্চিটা যে জায়গায় হাত দিয়ে ধরে রেখেছিল সেটা ওর হাত থেকে নিলাম,, আমি ওর হাত থেকে নিয়ে শাড়িটা কুচি দিতে লাগলাম,,

কুচি দিয়ে যেই ওর নাভীর নিচে গুজতে যাব তখনই পিচ্চিটা আমার হাত ধরে ফেলল,, -- এটা আমাকে দাও, আমি পারব ! আমি আর কিছু না বলে ওর হাতে কুচিটা ধরিয়ে দিলাম,,

পিচ্চিটা কুচি হাতে নিয়ে বাথরুমে ডুকে গেল ৷

কিছুক্ষণ পর পিচ্চিটা বাথরুম থেকে শাড়িটা ঠিক করে বেরিয়ে আসল,, পিচ্চিটার চোখ দুটো লাল হয়ে অনেক ফুলে আছে,,

-- তর....অহ সরি, তোমার চোখ মুখ এরকম লাগছে কেন?

তুমি কি কান্না করছিলে নাকি? -- কি বল কি, আমি কান্না করতে যাব কেন?

-- অহ..আচ্ছা !

এতক্ষণ পিচ্চিটাকে আমি ভালকরে খেয়াল করি নাই,,,

এখন চোখ পড়তেই আমি হা করে তাকিয়ে রইলাম,,

পিচ্চিটাকে শাড়িতে এত সুন্দর মানিয়েছে যে আমি লিখে বুঝাতে পারব না,, কালো শাড়ির কালো চুলগুলা ছেড়ে আসছে পিচ্চিটা,,

একদম মায়াবতী লাগছে পিচ্চিটাকে,, পিচ্চিটা আমার তাকানো দেখে লজ্জা পেল,,

-- কি দেখছ?

--(তোমাকে খুব সুন্দর লাগছে) এই কথা বলতে গিয়েও কিছু একটা ভেবে আটকে গেলাম,,

নিজেই নিজেকে বলতে লাগলাম,, আমি এসব কি ভাবছি,, অ তো একটা পিচ্চি মেয়ে, ও তো আমার চাচাত বোন,, আমি তো কোনো দিনও ওকে বউ হিসেবে মেনে নিতে পারব না,,

তাহলে কেন আমি ওর দিকে এরকম ভাবে তাকিয়ে আছি??

পিচ্চিটা আবার বলল,

-- কি হল কি ভাবছ?

-- কিছুনা ৷

বলেই আমি বাথরুমে ডুকে গেলাম,, .

শাওয়ার ছেড়ে অনেক্ষণ গোসল করলাম,, গোসল শেষে মনে হল,,শিট আমি তো টাওয়াল সাথে আনি নাই,,

পড়নে যে কাপর গুলা নিয়ে বাথরুমে ডুকে ছিলাম সেগুলাও বিজিয়ে ফেলেছি, এখন আমি বাথরুম থেকে বের হই কিভাবে? বাথরুমের দরজা কিছুটা ফাক করে দেখলাম পিচ্চিটা কোথায় আছে, পিচ্চিটাকে দেখলাম আয়নাতে চুল আছড়াচ্ছে,,

আমি শুধু মুখটা বের করে বললাম,, -- এইইই মেয়ে,,

হঠাৎ আমার আওয়াজে পিচ্চিটা চমকে উঠল,,

-- ক,কে কে??

পিচ্চিটা ভয়ে ভয়ে রুমের চারিদিকে তাকিয়ে খুজতে লাগল,,

-- এই পিচ্চি আমি, বাথরুমের দরজতে দেখ ৷

পিচ্চিটা আমাকে দেখে নিজের বুকে থুথু দিল,,

-- আহহ,,তুমি?? আমি তো ভয় পেয়ে গেছিলাম,,৷

-- তুমি সত্যিই পিচ্চি, একটুতেই ভয় পেয়ে যাও,,!

-- হুম,,! তুমি এভাবে দরজাতে মুখ বের করে দাড়িয়ে আছ কেন?

আমি এবার অসহায় হয়ে বললাম,,

-- আমার টাওয়াল টা দাও পিল্জ,, পিচ্চিটা একটা হাসি দিয়ে ব্যাগ থেকে টাওয়াল বের করে আমার হাতে এনে দিল,, -- Thank you...!

বলেই টাসস,, করে দরজাটা লাগিয়ে দিলাম,, .

তারপর আরো তিনদিন এ বাড়িতে থেকে, আমাদের বাড়িতে চলে আসলাম,, বাড়িতে আসার পরেরদিন থেকেই পিচ্চিটা কলেজে যেতে শুরু করল,, পিচ্চিটাকে প্রতিদিন সকালে ওর কলজে দিয়ে আমি আমার ভার্সিটিতে চলে যাই,, আবার আসার সময় সাথে করে বাড়িতে নিয়ে আসি,,

এখন পিচ্চিটার সাথে স্বাভাবিক ভাবেই কথাবার্তা বলি,,

.

আজকে সকালে একটু বেশিই ঘুম পাচ্ছে.. পিচ্চিটা সেই কখন থেকে আমাকে ডাকছে,, কিন্তু আমি ঘুমে চোখই খুলতে পারছিনা,, পিচ্চিটা অনেক্ষণ ধরে আমাকে ডাকতে ডাকতে

হাপিয়ে গেল,,

এবার পিচ্চিটা রেগে বলল,

-- তুমি উঠবে? নাকি আমি আব্বুকে ডেক নিয়ে আসব?

বলেই পিচ্চিটা রুম থেকে বেরিয়ে যেতে লাগল,,

আমি আব্বুর কথা শুনে ঘুম ঘুম চোখেই পিচ্চিটাকে ডাক দিলাম,,

-- এই পিচ্চি সয়তান্নি দাড়াও, আমি উঠছি আব্বুকে ডাকতে হবে না,,! অনেক কষ্ট করে ঘুম থেকে উঠে ফ্রেশ হতে গেলাম,,

ফ্রেশ হয়ে এসে রেডি হয়ে নিচে এসে দেখি পিচ্চিটা আগে থেকেই রেডি হয়ে বসে আছে ৷

আমি হালকা কিছু নাস্তা করে পিচ্চিটাকে নিয়ে বাড়ি থেকে বের হলাম,, আমি বাইকে বসে পিচ্চিটাকে বললাম বাইকে উঠে বসতে,,

কিন্তু পিচ্চিটা উঠছে না, আমার দিকে তাকিয়ে আছে,,

-- কি হল এভাবে তাকিয়ে আছ কেন? দেরি হয়ে যাচ্ছে তো ৷

-- তুমি এত সুন্দর কেন?

বলেই আমার চুলগুলা এলমেল করে দিল,, চোখ থেকে সানগ্লাসটা নিয়ে নিজের ব্যাগের ভিতর ডুকিয়ে নিল !

-- এই পিচ্চি আজকে তোমার কি হইছে? এসব কি করছ? দাও আমার গ্লাসটা দাও ৷ -- না দিব না, তোমাকে এত স্মার্ট হয়ে থাকতে হবে না ৷ কলেজের কয়েকটা নির্লজ্জ মেয়ে তোমার দিকে কিরকম হা করে তাকিয়ে থাকে,,সেটা আমার সহ্য হয় না ৷

-- অহ তাই নাকি?

আচ্ছা ঠিক আছে এখন তাড়াতাড়ি ওঠ, দেরি হয়ে যাচ্ছে !

বাইকে উঠতে উঠতে বলল,,

-- কি ঠিক আছে?

-- কিছুনা,, এত কথা বল কেন? বাইক স্টার্ট দিয়ে এক টানে পিচ্চিটার কলেজে চলে আসলাম,,

.

পিচ্চিটা বাইক থেকে নামার পর আমি বললাম,, -- এই পিচ্চি শুনন !

#চলবে

*

*

*

*

*

*

*

*

# পিচ্চি বউ

লেখক: Niyan Ahmed

(part9)

(আগের পর্ব আমার টাইম লাইনে আছে পরে না থাকলে পরতে পারেন)

.

-- এই পিচ্চি শুনন !

.

-- কি?

-- কলেজ শেষ হওয়ার পর একটু সামনে এগিয়ে গেলেই আমাকে পাবে,, তুমি একটু হেটে চলে এস পিল্জ, আমার কিছু কাজ আছে,,আমি আবার গুড়ে এদিকে আসতে পারব না,

-- আচ্ছা !

পিচ্চিটা কলেজের গেটের ভিতর ডুকে গেল,, আমি বাইক স্টার্ট দিয়ে কিছু যায়গা এগিয়ে দেখি সায়ান মুখটা মলিন করে বসে আছে,, আর আবির,রিহান,রাকিব, সায়ানকে সান্তনা দিচ্ছে,,

আমি সায়ানের কাছে যেতে যেতে বললাম,, -- কিরে মজনু তর লাইলী এখনও আসে নাই?

আমি কাছে যেতেই সায়ান আমাকে জুড়িয়ে ধরে কান্না করতে লাগল,,

-- পিল্জ বন্ধু তুই কিছু একটা কর, আমি জেনিয়াকে ছাড়া বাচব না ৷ জেনিয়া হল সায়ানের গার্লফ্রেন্ড, তিন বছর ধরে ওদের রিলেশন, দুজন দুজনকে অনেক ভালবাসে, কিছুদিন পর জেনিয়ার বিয়ে, কিন্তু জেনিয়া না পাড়ছে ফেমেলি ছেড়ে সায়ানের কাছে চলে আসতে, না পাড়ছে সায়ানকে ছাড়া অন্য কাউকে বিয়ে করতে !

আজ জেনিয়া সায়ানে সাথে লাস্ট দেখা করতে আসছে ৷

লাস্ট দেখা করবে সেই কথা শুনেই রাতে সায়ান আমাকে ফোন করে জানিয়ে দিয়েছিল !

অনেক্ষণ অপেক্ষার পর জেনিয়া আসল, আমাদের সবাইকে দেখে কিছুটা অবাক হল,,!

আমি বললাম,,

-- জেনিয়া এদিকে আস !

আমি জেনিয়াকে ওদের থেকে কিছ দূরে নিয়ে গেলাম,,

আমি বললাম,

-- জেনিয়া সত্যি করে বল তো তুমি কি সায়ানকে ছাড়া অন্য কারো সাথে থাকতে পারবে?

-- ওকে ছাড়া থাকতে পারবনা বলেই তো মরার রাস্তা বেছে নিয়েছি !

-- তুমি কি মনে করেছে, তুমি মরে গেলে সায়ান বেচে থাকতে পারবে? এবার মেয়েটা কান্না করতে লাগল,, -- তো আমি কি করব, বলেন ভাইয়া?

-- পালিয়ে যাও !

-- কিন্তু আমার ফেমেলি?

-- দেখ জেনিয়া তোমরা পালিয়ে গিয়ে বিয়ে করার পর যখন তোমার কোলে ছোট্ট আরেকটা জীবন আসবে, তখন তোমার ফেমেলি অই বাচ্চাটার দিখে তাকিয়ে সব মান অভিমান ভূলতে বাধ্য হবে ৷

-- কিন্তু......

জেনিয়াকে পোর কথাটা বলতে না দিয়েই পিচ্চিটা এসে বলল,,

-- এই যে আমি চলে এসেছি,,! তারপর জেনিয়ার দিকে তাকিয়ে বলল, --অই

মেয়েটা কে?

-- বলছি তুমি ওদের কাছে গিয়ে বস,, আমি ওর সাথে কিছু ইম্পোর্টেন কথা বলে আসছি ৷

-- মেয়েটার সাথে তোমার কিশের ইম্পোর্টেন কথা,,

নির্লজ্জ মেয়েগুলা শুধু সারদিন তোমার পিছে পিছে লেগে থাকে,, কথাগুলা বলতে বলতেই আমার হাত ধরে টেনে নিয়ে যেতে লাগল,,

আমার রাগ উঠে গেল চরমে,,

এক জটকায় পিচ্চিটার হাত থেকে আমার হাত ছাড়িয়ে গালে ঠাসসস করে একটা চর বসিয়ে দিলাম,,

পিচ্চিটা গালে হাত দিয়ে দাড়িয়ে আছে,, -- এই পিচ্চি তুই জানিস এই মেয়েটা কে? -- হুম জানি তো, মেয়েটা তোমার গার্লফ্রেন্ড ৷

এবার অন্য গালে ঠাসস করে আরেকটা চর মারলাম,,

পিচ্চিটা দুইগালে দুইহাত দিয়ে জোরে জোরে কান্না করতে লাগল,,

-- এএএএএ,,,আআআআ,,!

-- কান্না থামা বলছি,, না হলে আরেকটা দিব,,!

-- এএএ,,তুমি খুব খারাপ,, আমি আব্বুকে গিয়ে সব বলব,, আর এও বলব যে তোমার গার্লফ্রেন্ড আছে !

এবার পিচ্চিটার কথা শুনে আমার নিজেরই কান্না চলে আসছে,

-- বোন রেএএএ,, তুই কিছু না বুঝার আগে কেন বাচ্চাদের মত পাগলামী করিস, বাচ্চাদের মত কি? তুই তো বাচ্চাই,,! ও আমার গার্লফ্রেন্ড না সায়ানের গার্লফ্রেন্ড ৷ আমি এখানে দুইটা জীবন বাচানোর চেষ্টা করছি আর তুই ঢং করছিস,,!

এবার পিচ্চিটা সব কিছু বুঝতে পেরে কান্না থামিয়ে চোখের পানি মুছে একটা হাসি দিয়ে আমাকে বলল,,

-- সরিইইই,,,!

এবার পিচ্চিটার কান্ড দেখে আমারই হাসি চলে এল,,

একটু আগে কি কান্নাটাই না করল আর এখন হাসছে !

-- হা হা হা,,পিচ্চি একটা ৷

.

এতক্ষণ জেনিয়া আমাদের দিকেই তাকিয়ে ছিল,

জেনিয়া আমাদের দিকে তাকিয়ে হাসছে,, আমি বললাম,,

-- তো কি সিদ্ধান্ত নিলে জেনিয়া? -- আমি পালিয়ে যেতে প্রস্তুত ভাইয়া ৷ পরে অইদিনই সায়ান আর জেনিয়া চট্রগ্রাম পালিয়ে যায় ৷

|

|

আর মাত্র 7দিন বাকি আমার আর পিচ্চিটার ডিভোর্স পেপার আসতে ৷ পিচ্চিটা আমার সাথে এমন ব্যবহার করে বুঝাই যায়না যে আর মাত্র কয়েকদিন পর ওর সাথেই আমার ডিভোর্স হবে ৷ আজ আমার ফ্রেন্ড রিহানের বার্থডে,, রাতে পিচ্চিটাকে বললাম,,

-- এই পিচ্চি আমার জন্য অপেক্ষা কর না, রাতে বাসায় ফিরতে আমার দেরি হবে,, -- কেন দেরি হবে কেন?

-- আজ আমার ফ্রেন্ড রিহানের বার্থডে ৷

-- অহ,, আচ্ছা !

মুখে বলছে আচ্ছা, কিন্তু আমি জানি পিচ্চিটা ঠিকই আমার জন্য না খেয়ে বসে থাকবে !

.

রিহান বার্থডে পার্টিটা শুধু আমরা তিনজকেই নিয়েই দিচ্ছে,, আমি,রাকিব আর আবির,,!

কেক কাটা শেষে রিহানকে নিয়ে কয়েকটা সেলফি তুলে ফেইসবুকে আপলোড দিলাম,

তারপর কিছু খাবার খেয়ে আমি ওদের থেকে বিদায় নিয়ে চলে আসছিলাম,, তখনই আমাকে রিহান আটকাল,

-- কিরে কোথায় যাচ্ছিস? আসল পার্টিটাই তো হল না ৷

বলেই একটা ব্যাগ থেকে তিনটা বোতল বের করল,,!

-- কিরে এসব কিশের বোতল?

-- এইগুলা মদের বোলত?

-- ছি,, সরা এখান থেকে আমি এইগুলা খাই নাকি?

তরা জানিস না আমি এইগুলা খাই না ! -- হুম,, জানি তবুও আজ খেতে হবে ! আমাকে জোরাজোরি করতে লাগল ! শেষ পর্যন্ত ওদের জোরাজোরিতে বাধ্য হয়ে নাক টিপে হাপ গ্লাস খেলাম,, হাপ গ্লাস খাওয়ার পরেই আমার নেশা ধরে গেল,,

আমার আরো খেতে ইচ্ছা করতেছে ,, আমার পাশেই এক বোতল রাখা ছিল, বোতলটার মুখ খুলে টকটক করে বোতলের অর্ধেক শেষ করতেই আবির আমার হাত থেকে বোতলাটা কেরে নিল,, -- এই নিয়ান কি করছিস?

আবিরও আমার মত এইসব খায়না, রাকিব আর রিহান অনেক জোরাজোরির পরেও আবির খায় নাই,,

চল বাড়ি যাবি,,

আবির আমাকে বাইকে করে বাড়িতে নিয়ে আসল,,

আমাকে ঘড়ের সামনে পৌছে দিয়ে আবির চলে গেল,,

আমার কাছেই ঘড়ের দ্বিথীয় চাবি ছিল সেটা দিয়েই আমি ডুকলাম,, মাথা ঘুড়ছে হাটতে পারছি না, কষ্ট করে রুমে আসলাম,,

দরজা ধাক্কা দিতেই খুলে গেল,, পিচ্চিটা বিছানাতেই বসা ছিল,, আমাকে দেখে উঠে এসে বলল,,

-- এতক্ষণে আসলে,,!

আমি কিছু বললাম না,, পিচ্চিটার দিকে গোর লাগা চোখে তাকিয়ে রইলাম,,

আজ পিচ্চিটাকে দেখে আমার ভিতরে কি রকম জানি একটা উত্তেজনা ফিল করছি,, আমি পিচ্চিটাকে বললাম,,

-- এএইই তুইই আমার বউওও না ৷ আআয় আমার কাছে আআয় ৷

-- একি তোমার মুখ থেকে কিশের গ.... ওকে বলতে না দিয়েই ওর টোঠে আমার টোঠ লাগিয়ে দিলাম,,

তারপর পিচ্চিটার টোঠ ছেড়ে দিয়ে,, পিচ্চিটাকে ধাক্কা দিয়ে বিছানাতে ফেলে দিলাম,,,

.

.

সকালে ঘুম থেকে উঠে বিছানাতে বসলাম,, মাথটা জিমজিম করছে,,

হঠাৎ আমার খেয়াল হল আমার শরিরে কোনো খাপর নেই,,

খাপর নাই বলতে একটা সুতাও নাই,, শুধু পাতলা একটা চাদর দিয়ে সারাশরির ডাকা,,

কাল রাতের কথা মনে পড়তেই,, আমি চমকে উঠলাম,,

শিট এটা আমি কি করলাম,,

বলেই বিছানাতে একটা ঘুসি দিলাম !আমার প্রায় কান্না চলে আসছে ! পাশে তাকিয়ে দেখলাম পিচ্চিটা আছে নাকি?

না পিচ্চিটা নাই ৷ পিচ্চিটাকে দেখলাম গোসল করে চুল মুছতে মুছতে বাথরুম থেকে বেরিয়ে আসছে,,

লজ্জায় আমার দিকে তাকাতে পারছে না,, মাথা নিচু করেই আমাকে বলল,,

-- বাথরুমে গড়ম পানি রাখা আছে, গোসল করে নাও ৷

বলেই রুম থেকে বেরিয়ে গেল ৷ আমি রেডি হয়ে ঘড় থেকে বেরিয়ে গেলাম,, ফিরে এসে পিচ্চিটাকে খুজতে লাগলাম,, রান্নাঘড়ে গিয়ে দেখলাম আম্মুর সাথে রান্না করছে ৷

আমি বললাম,,

-- এই দিয়া রুমে আস !(আম্মু আব্বুর সামনে পিচ্চিটাকে নাম ধরেই ডাকি) পিচ্চিটা রুমে এসে বলল,,

-- কিছু বলবে?

-- এটা খেয়ে নাও ৷

-- কিশের ঔষধ এটা?

-- এটা পিল,,৷

#চলবে

1
$ 0.00
Avatar for mamun16
3 years ago

Comments