লজ্জাবতী বউ

3 283
Avatar for mamun16
3 years ago

লজ্জাবতী বউ,,,,

পর্ব—১

-আপনি প্লিজ আমার কাছে আসবেন না,,,,,

-কেনো তুমিতো আমার বিয়ে করা বউ, আমি তোমার কাছে যাবো না তো কার কাছে যাবো,,?

-জানিনা,,,😐

-তাহলে আমি তোমার কাছে আসবই,😋

-এই বলেই আমি খাটের উপর উঠে পরলাম, আমি ওর কথা শুনার আগেই ওর মুখের উপর থেকে ওর ঘুমটা টা সরালাম,আমার সদ্য বিবাহিত বউ কে দেখেই আমি ক্রাশ খেলাম,কিন্তু ওর চোখ দুট লালা হয়ে আছে,আমি ওর গালে হাত লাগাতেই বাচ্চাদের মত কেদে উঠলো,

-আরে আরে,, তুমি কাদছো কেনো,,?

-😭😭(কেদেই যাচ্ছে)

-আরে এই মেয়ে তুমি কাদছো কেনো,? প্লিজ কাদা বন্ধ কর।

কিন্তু সে কাদা থামালোই না, আমি তার থেকে কিছুটা দুরে সরে গেলাম,আমি একটু বেশি গান শুনতে পছন্দ করি বলে আমার রোমটা সাউন্ড প্রোফ তাই কোনো সমস্যা হয়নি,,

না হলে আমার আব্বু আম্মু এসে এতখনে আমাকে ঝারতে শুরু করে দিত,

কিছুক্ষন পরে সে কান্না থামালো,।

-কি হলো এভাবে কাদছিলে কেনো?

মাথা নিচু করে আছে আর থর থর করে কাপছে,আমি বুঝতে পারলাম সে প্রচন্ড ভয়ে আছে। আমি তার দিকে একটু এগোতেই সে আমার থেকে সরে যাওয়ার চেস্টা করছে।

আমু তার হাত টা একটু ধরতেই সে কেপে উঠলো। আমি তার ভয় দেখে হাতটা সরিয়ে নিলাম,।

-তুমি কি আমাকে ভয় পাচ্ছো ?

-হ্যা।

-কেনো?

-লজ্জা লাগছে (মাথা নিচু করে)

-এই পাগলী আমি তো তোমার স্বামী আমার সামনে এতো লজ্জা কিসের?

বলেই আমি ওর সামনে বসলাম এবং ওর মুখ টা উচু করলাম। আমি ওর মুখে ভয়ের ছাপ দেখতে পেলাম। তাই আমি সতে গিয়ে ওকে খাটে সুতে বললাম, আর আমি সোফার আশ্রয় নিলাম।

ওহ আপনাদের তো আমাদের পরিচয় টাই দিলাম না।

আমি রাসেল আর এতোক্ষন যার সাথে কথা বলছিলাম বুঝতেই তো পারছেন? হ্যা ঠিকি ধরেছেন সে হচ্ছে আমার একমাত্র লজ্জাবতী বউ তার নাম হচ্ছে মিম। আল্লাহ কেমন ভাগ্য আমার, আমার বিয়ে করা বউ নাকি আমার সামনে লজ্জা পাচ্ছে। তো আমার লজ্জাবতী বউ টা আমাকে দেখলে প্রচন্ড ভয় পায়। সে আমাকে দেখলেই একটু দুরে দুরে থাকে, যেন আমি কোনো খুনি আর তাকে খুন করতে এসেছি।

তাই আমি এইসব ঝামেলা থেকে দুরে থাকার জন্য আমার ২ সপ্তাহের ছুটি ক্যান্সেল করে ১ সপ্তাহ করে নিলাম।

যাতে আমার লজ্জাবতী বউ টা একটু মুক্তভাবে চলতে পারে।

১ মাস পর-

আমার আজ একটু ভালো লাগছিলো না তাই হাফ টাইম অফিস করে বাসায় চলে আসলাম। বাসায় এসে কলিংবেল চাপতেই সে এসে দরজা খুলে দিল। সে বঝেন নি? আরে, আমার লজ্জাবতী বউ এর কথা বলছি।

চলবে,,,,,

5
$ 0.00
Avatar for mamun16
3 years ago

Comments

Nice story kepp it up

$ 0.00
3 years ago

Tnxx

$ 0.10
3 years ago

Nice story

$ 0.00
3 years ago