তুমি ... তুমি তার !! এস ৯

0 13

হর্ষদের সঙ্গ পাওয়ায় শ্রুতি খুব অবাধ বোধ করেছিল। তিনি শ্রুতের খুব কম এবং ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। যদিও তিনি ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে থাকার সিদ্ধান্ত নিয়েছেন, তবুও শ্রুতি ফ্ল্যাটে একা থাকার জন্য উদগ্রীব ছিলেন। ঠিক আছে, যদিও এটি ফ্ল্যাট ভাগ করে নেওয়ার ভিত্তিতে বলা হয়, তবে নতুন মেয়েদের মধ্যে কিছুটা অনড় প্রকৃতির শ্রুতি রাখা কঠিন ছিল। শ্রুতি খুব চিন্তা করে ও বিভিন্ন অপশন দেখে যথারীতি বিভ্রান্ত হয়েছিল। সে জানত কী করতে হবে। সে সরাসরি তার মাকে জিজ্ঞাসা করার সিদ্ধান্ত নিয়েছে। শ্রুতি তার মা যা বলবে তা অবশেষে করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। সে রাতে মাকে ডেকে সব বলে দেয়। মা অবশ্যই তার স্বভাব এবং তার অগ্রাধিকারগুলি জানতেন।
মাকে বলার পরেও একদিকে শ্রুতির জায়গা অনুসন্ধান চলছে। একই ফ্ল্যাটটি 2-3 দিনের জন্য পাওয়া গেল। তিনি এখনও কোনও ফ্ল্যাট পছন্দ করেননি। তাই সে কিছুটা মন খারাপ করেছিল।

হর্ষদা আজ তাড়াতাড়ি অফিসে গিয়েছিল তাড়াতাড়ি ফিরতে এবং শ্রুতির সাথে ফ্ল্যাট দেখতে যেতে। হর্ষদের বাড়িতে কেউ ছিল না। শ্রুতি যখন মারা গেলেন তখন অস্বস্তি বোধ করলেন। তিনি একা প্রাতঃরাশ করেছেন এবং নিজেকে উত্সাহিত করার জন্য গরম জায়ফল কফি তৈরি করেছেন। শ্রুতি এক কাপ কফির সাথে হলে এসে বসল। ঠিক তখনই তার ফোন বেজে উঠল। মা ফোনে ছিলেন। শ্রুতি তার মা ডাকলে খুব খুশি হয়েছিল।
মা: "কি করছো বাচ্চা? প্রাতরাশ করেছ?"
শ্রুতি: "হ্যাঁ মা, প্রাতঃরাশ শেষ হয়েছে। তবে এতক্ষণ কীভাবে ঘুম থেকে উঠলেন, ঘুমোলেন না?"
মা: "ওহ, আমি ঘুমাতে পারছিলাম না। আমার একটা ঝোলা হয়েছে। আপনি আমার সম্পর্কে চিন্তা করতে চান না what's কী হচ্ছে তা বলুন stay কেন থাকার সঠিক জায়গাটি পেয়েছেন? আপনি কী সিদ্ধান্ত নিয়েছিলেন তা সম্পর্কে আমাকে কিছু বলেনি।"
শ্রুতি: "মা, শোনো, আমি একটি ভাল ফ্ল্যাট খুঁজে পাচ্ছি না I'm আমি এখনও এটি খুঁজছি them তাদের মধ্যে একটি ভাল লাগছে still আমি এখনও ২-৩ দিনের জন্য এটি দেখি No না, যদি কিছু ঘটে তবে আমি সেখানে স্থানান্তরিত করব The মেয়েরা সেখানে বাস করে, তাদের চাকরি আছে So তাই আমি দিনের বেলা আপনি যে শান্তি চান
তা পাবেন you বাকি রুমমেট কেমন হবে জানেন কি? বলুন আপনাকে বাইরে থাকতে কিছুটা অ্যাডজাস্টমেন্ট করতে হবে! তবে এখন আমার মাথা ভেঙে গেছে what আমি কী করতে পারি তা জানি না। তুমি যেমন বলবে আমি তাই করবো। "
মা: "ওঁ হ্যাঁ হ্যাঁ। কিনাই আজ একটা মজা পেয়েছিল my আমার বান্ধবী সুনন্দাকে মনে আছে? তার সাথে দেখা হয়েছিল।"
শ্রুতি: "আইয়া, সুনন্দ আন্টি! সে কেমন? কত বছর কেটে গেছে, তার কী হয়েছে? ওখানে তোমার সাথে কোথায় দেখা হয়েছিল?"
মা: "মানে, এটি আপনার, এটি আমাদের, একটি ভিডিও কলে। তার আগে আমি তাকে ফেসবুকে পেয়েছি meantime এর মধ্যেই তার সাথে আমার কোনও যোগাযোগ ছিল না It ঠিক আগের মতো ফোনে কথা বলার মতোই। আমি তাকে কেবল আমার বন্ধুত্বের তালিকায় যুক্ত করেছি! তিনি সম্প্রতি ফেসবুকে একটি অ্যাকাউন্ট খুললেন We আমরা প্রচুর চ্যাট করেছি Then তারপরে আমরা ভিডিও কলে কথা বললাম Her তার ছেলে এখনও আইটি। এখন কে সুদর্শন দেখছেন? না সে খুব স্মার্ট
আপনার মা যখন আপনার সামনে কোনও সন্তানের প্রশংসা করেন, শ্রুতি তার বক্তব্যকে বাধা দেয়।
"মা, তুমি কি আমার জন্য সুনান্ডার চাচাতো ভাইয়ের জায়গা এনেছ? কি কথা বলছ? মজার কথা বলো কেন? মজার ছিল কেন?"
কিছুটা সিরিয়াস হয়ে মা বলেছিলেন:
"এখন আমার যা বলার আছে তা শোনো। সুনন্দ পুণে থাকেন। সেখানে তার একটি বাংলো আছে। আমি আগেই তাকে বলেছিলাম যে আপনি পুনে এসেছেন এবং বাস করার জন্য একটি ফ্ল্যাট খুঁজছেন। আমি তাকে জিজ্ঞাসা করলাম সে কারও ফ্ল্যাট জানেন কিনা। তবে এটি ঘটেছিল।" সর্বোপরি, তার হোস্ট 4-5 মাস আগে মারা গিয়েছিলেন, তাকে এত বড় বাড়িতে একা রেখেছিলেন Not এমন নয় যে তার পুত্র বেদে তার সাথে আছেন, তবে তিনি সারা দিন ব্যস্ত থাকেন, নিজেকে কাজে ডুবিয়ে রাখেন। তিনি কোনও অতিথি থাকার পরিকল্পনা করছেন, তবে এতে কিছু সমস্যা রয়েছে yet তিনি এখনও কারও সাথে সাক্ষাত করেন নি, যিনি তার বাড়ীতে বেতন পরিশোধের অতিথি হতে চান। তিনি আপনাকে ঘরে থাকতে চান। "
শ্রুতি: "তাহলে তুমি কী বোঝাতে চাও মা, তুমি জান যে আমি কোনও আত্মীয়ের বাড়িতে থাকতে পছন্দ করি না। এটা অদ্ভুত লাগে।"

1
$ 0.00

Comments