তুমি ... তুমি তার !! এস ৮

0 4

নিজের সাথে কথা বলতেই শ্রুতি ভাবনার গর্ত থেকে বেরিয়ে এল। অনুভূতিতে আমাদের 'গ্যাস শেষ হয়ে গেছে' এমন অনুভূতি। তবে একই সঙ্গে আমি আদিত্যকে স্মরণ করতে করতে উচ্ছ্বসিত হয়েছিলাম। এখন তার মন কেবল আদিত্য সম্পর্কে চিন্তাভাবনা নিয়েই রুদ্ধ ছিল।
"তিনি কোথায় আছেন, তিনি কী করছেন। সংস্থায় কী চলছে? তিনি কি আমাকে মনে রাখছেন? আমার সম্পর্কে নিশ্চয়ই তাঁর ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি আপনাকে ভালোবাসি না, এমন নয় যে, আমি আপনাকে ভালবাসি না, এটিই আমি আপনাকে ভালবাসি না, এটিই আমি আপনাকে ভালবাসি না, আমি আপনাকে ভালবাসি না, এটাই আমি আপনাকে ভালবাসি না, এটাই যে আমি আপনাকে ভালবাসি না, এটিই আমি আপনাকে ভালবাসি না
। প্রথমে তার খুব খারাপ লাগছিল। পুনে আসার উত্তেজনা শেষ হয়ে গেল।
-------------------------------------------------- -------------------------------------------------- -------------------------------
হর্ষদা শ্রুতির শিশু বন্ধু ছিল। শ্রুতি সবেমাত্র তার বাড়িতে থাকতে এসেছিল। হর্ষদা খুব উত্সাহী, কথা বলার মেয়ে ছিল। শ্রুতি তার সাথে বিভিন্ন বিষয়ে আড্ডা দিয়ে খুব খুশি হয়েছিল। দুজনেই গ্রামে ঘুরে বেড়াত। সপ্তাহান্তে হওয়ায় তেমন ভিড় ছিল না। হর্ষাদ একটি বিশেষ ছুটি নিয়েছিল। কথা বলতে গিয়ে শ্রুতি হর্ষদকে বলেছিলেন যে তাঁর থাকার থাকার জায়গা দরকার। তাতে কি হর্ষদের পরিচিতিতে তিনি যেখানেই সম্ভব সেখানে গিয়েছিলেন। তবে জায়গাটি পছন্দ করেননি শ্রুতি। তিনি যখন চেয়েছিলেন, তখন শান্তি চান, কখনই বাসা ছাড়েনি শ্রুতি ঘরে রান্না করা খাবার চেয়েছিল। শেষ পর্যন্ত, চার জায়গায় জিজ্ঞাসা ও আলোচনা করার পরে, দুজনেই এই সিদ্ধান্তে পৌঁছেছিল যে শ্রুতির একটি ছোট ফ্ল্যাট ভাড়া করে তার ব্যাগটি সেখানে রাখা উচিত।
তবে আপনার সিদ্ধান্ত অনুযায়ী যদি সবকিছু চলে যেত, তবে কেউ ভাগ্য চাইতেন না!
শ্রুতি কোথায় জানলো যে শিগগিরই তাকে ছেড়ে যাওয়া সমস্ত আংশিক প্রশ্ন এবং জিনিসগুলির জন্য তাকে চাঁদা দিতে হবে !!
শেষ পর্যন্ত কারও কর্মফলের ফল এই জন্মের মধ্যে বহন করতে হয়, তাই না?

1
$ 0.00

Comments