তুমি ... তুমি তার !! এস ৫

0 6

শ্রুতি বলছেন আদিত্য আকাশে! শ্রুতি অবশেষে রাজি হয়ে দুজনে বাড়ি চলে গেল। দু'জন, যারা এতক্ষণ চ্যাট করছিলেন, তারা এখন যাত্রায় চুপচাপ বসে ছিলেন। কেউ কিছু বলছিল না। দুজনেই একে অপরের সংস্থার সাথে অভিজ্ঞতা করছিল। তা সত্ত্বেও আদিত্য তার মনের কথা কী তা জানাতে পারেনি। এখন শনিবার-রবিবার ২ দিন ছিল তাই অফিস বন্ধ ছিল। এই দুদিন শ্রুতিকে খুব মিস করল আদিত্য। কাসবাস তাঁর স্মৃতিতে সময় কাটাচ্ছিলেন। শ্রুতের অবস্থা এখানে আলাদা ছিল না। পার্থক্য একটাই শ্রুতির মন বুঝতে পারল না এটি আদিত্যের প্রতি আমাদের ভালবাসা। একটি বিষয় অবশ্যই ছিল, উভয়ই একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছিল। সোমবার কাজ এবং তাড়াহুড়োয় গিয়েছিলাম। কিন্তু অফিস শেষ হওয়ার পরে আদিত্য শ্রুতিকে কফির জন্য জিজ্ঞাসা করলেন। যদিও তিনি সহজেই জিজ্ঞাসা করছেন বলে মনে হয়েছিল, তার উদ্দেশ্য ছিল তাকে প্রস্তাব দেওয়া। কফি শপে কফি পিতার আড্ডা শুরু হয়েছিল। দীর্ঘদিন ধরে, বিষয়টি নিয়ে কোনও আলোচনা হয়নি। আদিত্য বোলঘেভাডা হওয়ায় তিনি একটি নতুন বিষয় শুরু করছিলেন তবে শ্রুতি এই বিষয়টির দিকে ঝুঁকছিলেন না। তারপরে তিনি ব্যক্তিগত পছন্দ সম্পর্কে কথা বলতে শুরু করলেন। সেখান থেকে তিনি এমন একটি জায়গায় এসেছিলেন যেখানে আপনি পুত্র চান। ইভান্না শ্রুতি বুঝতে পারছিলো কী চলছে। তবে তিনি এটি দেখাননি কারণ আদিত্য সম্পর্কে তাঁর নিজের অনুভূতি কী তা নিশ্চিত ছিলেন না। কিছুক্ষণ পর সেই মুহূর্তটি এল! কিন্তু তিনি এটি দেখাননি কারণ আদিত্য সম্পর্কে তাঁর নিজের অনুভূতি কী তা নিশ্চিত ছিলেন না। কিছুক্ষণ পর সেই মুহূর্তটি এল! তবে তিনি এটি দেখাননি কারণ আদিত্য সম্পর্কে তাঁর নিজের অনুভূতি কী তা নিশ্চিত ছিলেন না। কিছুক্ষণ পর সেই মুহূর্তটি এল!
আদিত্য: "আপনি কি সত্যিই এ নিয়ে ভাবেননি? আমি ভেবেছিলাম যে সবকিছু সম্পর্কে আপনার চিন্তাভাবনা এবং দৃষ্টিভঙ্গিও এ সম্পর্কে স্পষ্ট
হবে" " আরও গুরুত্বপূর্ণ, আমি জানি যে আমি একই সাথে আমার সম্পর্ক এবং আমার কেরিয়ার উভয়ই পরিচালনা করতে পারি না, তাই আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে এটির জন্য না যাওয়া। "
আদিত্য:" এবং ধরুন আপনি এখন পছন্দ করেন এমন একটি ছেলে বিবাহের জন্য জিজ্ঞাসা করে, আপনার প্রতিক্রিয়া কী হবে?
শ্রুতি: "এটি ছেলেটি কে তার উপর নির্ভর করবে, তবে আমার উত্তরটি 'এখনই নয়, আসুন পরে দেখা যাক' Leave এটি ছেড়ে দিন, আসুন অন্য কোনও বিষয়ে কথা বলুন।"
আদিত্য: "শোনো, ওই ছেলেটি আমি হলে কী হবে?"
শ্রুতি: "মানে? ঠিক বলতে চাচ্ছিস তো?"
আদিত্য: "এটাই আমার অর্থ,"
আদিত্য শ্রুতিকে সরাসরি একটি ফিল্মি উপায়ে গোলাপকে সামনে রেখে জিজ্ঞাসা করলেন,
"আমি তোমাকে অনেক ভালোবাসি, তোমাকে ভালবাসি, তুমি কি আমাকে বিয়ে করবে?"
শ্রুতি: "আদিত্যকে ঠাট্টা করবেন না"
আদিত্য: "দেখুন, এটি মোটেও রসিকতা নয়। আমার প্রকৃত অনুভূতি রয়েছে। আমি আপনার অগ্রাধিকারগুলি জানার পরেও এটি জিজ্ঞাসা করছি কারণ আমার অনুভূতিগুলি আপনার কাছে পৌঁছানো উচিত Think ভাবুন, আপনিও আমাকে পছন্দ করেন time যতটা সময় চাইবেন, তবে অবশ্যই আপনি আমার সাথে সত্য। অনুভূতিগুলি কী তা সন্ধান করুন yourআমাদের চোখে যে ভালবাসা দেখছি! তবে আপনি এখনও তা জানেন না। তবে গুরুত্ব সহকারে বিবেচনা করতে হবে। এখনই আপনি ভাবার আগে আমি থাবাঁ করতে পারব না "
আপনার ভদভদা ভাবুকের সাথে আদিত্য কথা বলে স্বস্তি বোধ করলেন। তিনি অনুভব করলেন যে আপনি তার কাছে প্রস্তাবিত একটি চ্যালেঞ্জ অর্জন করেছেন!
কিন্তু শ্রুতি কে কফিশপ অবস্থায় ধ্যানের অবস্থায় রেখে যাওয়ার পরে তার মনে যে ঝড় উঠেছিল তা সে জানে না !!

1
$ 0.00

Comments