তুমি ... তুমি তার !! এস ২

0 5

তিনি ট্রান্সারে অফিসে পৌঁছেছিলেন। শুক্রবার হওয়ায় আমাকে অনেক কাজ শেষ করতে হয়েছিল। এমনকি এই সময়ে, তাকে বিরক্ত করার কেউ ছিল না, তাই তিনি ব্যস্ত ছিলেন। তবে আজ তার মেজাজ আলাদা ছিল। সত্য যে বর্বর মন দিয়ে কাজ করা যায় না! কিছুক্ষণ কাজ করার পরে, তিনি প্রাতঃরাশের জন্য ক্যাফেটেরিয়ায় ফিরে গেলেন, তিনি সেখানে কিছু খেতে চান না! তিনি অফিসের ভবন থেকেও পড়ে গেলেন। সে তার ভাইয়ের কাছ থেকে পোহায়ার মিষ্টি গন্ধ পেয়ে তাকে সেখানে টেনে নিয়ে গেল এবং সেও গরম সুস্বাদু পেঁয়াজের পোঁদ চাটতে শুরু করল। সে এখানে সাঁতার কাটতে পছন্দ করত। আবার সেই একই কথা মনে পড়ল তার। আজ তার মন ছুটে যাচ্ছিল তার দিকে। কাসাভা প্রাতঃরাশের পরে তিনি আবার কেবিনে ফিরে এলেন।
সৌম্য কেবিনের দরজায় ধাক্কা মারল। তিনি অফিসে পুরানো দলের একমাত্র মেয়ে ছিলেন। বাকি জামাতটি কোথাও ছড়িয়ে ছিটিয়ে ছিল। কিছু কম পারফরম্যান্সের কারণে বরখাস্ত করা হয়েছে, কেউ নিজেরাই সংস্থা ছেড়ে চলে গেছে, কেউবা কোম্পানির অন্য স্থানে স্থানান্তরিত হয়েছে। "সৌম্যকে অবশ্যই" কোথায় "তিনি জানতে হবে, আমি জিজ্ঞাসা করব? তবে" তিনি "চলে যাওয়ার পরে আমরা কাজ বাদে কোম্পানির কারও সাথে কথা বলিনি। আজকে এ জাতীয় প্রশ্ন জিজ্ঞাসা করা অবাক হবে। আজকাল আমি বিভ্রান্ত হয়ে পড়েছি। এই ভদ্রলোক প্রচুর আড্ডা দিতেন, কিন্তু এখন তিনি লুকিয়ে আছেন the আদিতির মন ঘুরছিল।
"আদিত্য, আমি কোডটি দেখেছি। আপনি কি কোনও পর্যালোচনা করেন?"
সৌম্যের এই প্রশ্ন নিয়ে আদিত্যর ভাবনা থেমে গেল।
আদিত্য: "হ্যাঁ, আজ কোনও সিনিয়র আসেনি? কোডটি পর্যালোচনা করতে?"
সৌম্য: "ওহ, আপনি বলেছিলেন না, আমি এই মডিউলটিতে আগ্রহী, আমি তাই করি, তাই আপনাকে বলতে হবে, আপনার যদি সময় না থাকে তবে তা ছেড়ে দিন।"
আদিত্য: "ওহ দুঃখিত, আমি করি, কেন আপনি মেলটি পাঠিয়েছিলেন?"
সৌম্য: "হ্যাঁ, দেখুন, এতে সমস্ত বিবরণ রয়েছে।"
"আজ যা ঘটছে তা হ'ল আমি সোজা বাড়িতে গিয়ে বাকি কাজগুলি সেখানেই করি"। এই সিদ্ধান্ত নিয়ে আদিত্য ল্যাপটপটি ব্যাগে রাখল। তিনি অন্য লোকদের প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে বাড়িতে চলে গেলেন।
কোনও গান না গেয়ে রাস্তায় দৌড়াতে শুরু করলেন তিনি। বিশ্রামের জন্য বাড়িতে পৌঁছে যাচ্ছি এবং তারপর কাজ করছিলাম, আমার মাথায় কিছু চলছে। রাতের এই সময়টিতে ট্র্যাফিক কম ছিল। মহাসড়কে পৌঁছানোর পরে, গাড়িটি বেশ ভাল গতিতে চলছিল। এক পর্যায়ে, একটি স্পোর্টস বাইকটি মোড় পেরিয়ে গেল। আদিত্যও চিবিয়ে গেছে। তিনি গাড়ি আরও ত্বরান্বিত। হেলমেট পরেছিলেন বলে বাইকারটি সে দেখতে পাচ্ছিল না। এছাড়াও যখন স্পোর্টস জ্যাকেট, জুতো পরেন। এই অঘোষিত এবং অনিয়ন্ত্রিত প্রতিযোগিতা, পরের দিকে ঘুরে এবং আদিত্য বৈকস্বরে একে অপরকে আদলনারা ভাবি কখন .............
কর্ণকর্কের কণ্ঠ ............

1
$ 0.00

Comments