তরঙ্গ দ্বারা জড়িত

6 22
Avatar for juhan
Written by
3 years ago

আপনাকে ভুলে যাওয়া খুব তাড়াতাড়ি,

এটা সবসময় শীঘ্রই হবে।

দ্বিতীয় ট্রানজিট তাই হয়

আপনি যে পূর্ণ

কেবল শূন্যতা একটি বিকল্প।

আমার বাড়ি আপনার উপর ভিত্তি করে,

দেয়াল, উইন্ডো, রং।

আমার কাছে যে দিনরাত্রি থাকে

আপনার স্মৃতির জন্য

আপনার হাত ছাড়া কোন উপস্থিত নেই,

শুধুমাত্র একঘেয়ে প্রহার

যে ক্রাডল বিরূপ।

আপনাকে ভুলে যাওয়া খুব তাড়াতাড়ি,

এটা সবসময় শীঘ্রই হবে,

আপনার অনুপস্থিতি আমাকে হতাশ করে এবং সারিবদ্ধ করে তোলে,

আপনাকে ছাড়া যতক্ষণ না সমুদ্রের আওয়াজ অন্যরকম হয়

এবং একটি সম্পূর্ণ শূন্যতা আমাকে ভেঙে দেয়

তরঙ্গ দ্বারা জড়িত

Sponsors of juhan
empty
empty
empty

6
$ 0.00
Avatar for juhan
Written by
3 years ago

Comments

অনেক সুন্দর লিখেছেন ,ভালো লেগেছে অনেক

$ 0.00
3 years ago

Pls like comment subscribe

$ 0.00
3 years ago

nice

$ 0.00
3 years ago

আমার কাছে যে দিনরাত্রি থাকে আপনার স্মৃতির জন্য আপনার হাত ছাড়া কোন উপস্থিত নেই, শুধুমাত্র একঘেয়ে প্রহার যে ক্রাডল বিরূপ। আপনাকে ভুলে যাওয়া খুব তাড়াতাড়ি, এটা সবসময় শীঘ্রই হবে, আপনার অনুপস্থিতি আমাকে হতাশ করে এবং সারিবদ্ধ করে তোলে, আপনাকে ছাড়া যতক্ষণ না সমুদ্রের আওয়াজ অন্যরকম হয় এবং একটি সম্পূর্ণ শূন্যতা আমাকে ভেঙে দেয় তরঙ্গ দ্বারা জড়িত

$ 0.00
3 years ago