বর্তমানে, আমি ভাল শব্দটি দু: খ প্রকাশ করে।

2 11
Avatar for juhan
Written by
3 years ago

লোকটি, যে প্রায়শই হারানোর ভয়ে ভীত হয়, সে অন্য কারও বাড়িতে গিয়ে গণ্ডগোল হয়ে যায়।

'আত্মহত্যা কখনই সমাধান হয় না।'কথিত ব্যক্তিও হঠাৎ বসে আত্মহত্যা করলেন!

'যাই হোক না কেন, আমি তোমাকে কখনই ছাড়ব না।' এই ব্যক্তিটিও একদিন তার চোখের সামনে হাঁটল, রৌদ্র বিকেলে অপরটির হাত ধরে।

'আমি তোমাকে সারাজীবন ছেড়ে দিয়েছি।' উক্ত ব্যক্তি যুগে যুগে পরিত্যাজ্য ব্যক্তিটিকে অত্যন্ত যত্ন সহকারে তার বুকের মধ্যে রাখে।

এমনকি সামান্য অন্ধকারেও যে লোকটি ভয়ে কাঁপছিল, সে একদিন অন্ধকারের কবলে শুয়ে থাকবে।

মানুষের স্বপ্নগুলি সময়ের সাথে সাথে পরিবর্তন হয়, কখনও কখনও প্রিয় হাতটিও বদলে যায়। কখনও কখনও মানুষ এমনকি তারা কি চান বুঝতে পারে না।

আসলে, আমরা কেউই খুশি নই, সবাইকে একজন ভাল অভিনেতা হিসাবে দেখিয়েছি --- হ্যাঁ হ্যাঁ, এটি খুব ভাল! তবে এই 'আমি ভাল আছি!' বাক্যটি পৃথিবীর সবচেয়ে বেশি ব্যবহৃত মিথ্যা!

বর্তমানে, আমি ভাল শব্দটি দু: খ প্রকাশ করে। সবাই বলে আমি হাসি দিয়ে ভাল আছি। আসলে আমরা কেউ কত ভাল তা কেউই বলে না।আমরা বর্তমান প্রসঙ্গে ভাল। এটি মিথ্যা ছাড়া আর কিছুই নয়।

আসলে, এই পৃথিবীতে আমাদের চারপাশে প্রচুর মিথ্যাবাদী রয়েছে।বর্তমানে বিশ্বে যে সকল মানুষ লড়াই, লড়াই, বিশ্বাস ভাঙা বা অসৎ আচরণে ভাল তারা সবাই মিথ্যাবাদী। এই নশ্বর পৃথিবীতে কেউ কারও পক্ষে নেই। মানুষ সুখী অভিনয় করে শেষ নিঃশ্বাস ত্যাগ করে তবে সুখ আর আসে না। সব কিছু সময়ের বিষয়

Sponsors of juhan
empty
empty
empty

5
$ 0.00
Avatar for juhan
Written by
3 years ago

Comments

আসলে, এই পৃথিবীতে আমাদের চারপাশে প্রচুর মিথ্যাবাদী রয়েছে।বর্তমানে বিশ্বে যে সকল মানুষ লড়াই, লড়াই, বিশ্বাস ভাঙা বা অসৎ আচরণে ভাল তারা সবাই মিথ্যাবাদী। এই নশ্বর পৃথিবীতে কেউ কারও পক্ষে নেই। মানুষ সুখী অভিনয় করে শেষ নিঃশ্বাস ত্যাগ করে তবে সুখ আর আসে না। সব কিছু সময়ের বিষয়

$ 0.00
3 years ago