কিছু সমালোচিত এবং ফেসবুক মাতানো ডাইলোগ

7 26
Avatar for jaid010
3 years ago

১. মারো মুঝে মারো

এই ডায়লোগ এতটাই ফেমাস হয়েছে,যে হাইস্যোকর কোনো কিছু দেখলেই কিছু বুঝে ওঠার আগেই এই ডায়লোগ মুখে আসে😅 আমি তো কিছু কিছু একাউন্টের পাসওয়ার্ড ও এটা দিছি😁

২. এইগুলা এডিট করা যায়

এই বিখ্যাত ডায়লগ পেয়ার ভাইয়ের। আগে একসময় কোনো ফটো/স্ক্রিনশট দিয়ে ব্লাকমেইলিং করা যেত। এখন ব্লাকমেইলিং করার আগেই সবাই বলে "এইগুলা এডিট করা যায়😒" তাকে আধুনিক এডিটের জনক বলা হয়ে থাকে।

৩. নাম বললে চাকরী থাকবে না

বিএনপি নেতা আব্দুল হাই এই ডায়লোগ এর সূত্রপাত ঘটান। তিনি মূলত সব গালাগালি এবং দোষ ধরে নির্দিষ্ট দলেকে ধুয়ে দিতেন। তারপর বলতেন,আমি বলব না । নাম বললে চাকরী থাকবে না😴

৪. খেলা হবে

এই ডায়লোগ নিয়ে তেমন কিছু বলার নাই😴 নির্বাচনের আগে নৌকা চালক নৌকাবাইচ খেলার কথা বলেছিলেন😒😅

৫. H2O মানে কি?

HSC পাশের একজন ছাত্রী H2O এর মানে বোঝে না,এটা আমার কাছে বড়ই হাইস্যকর লেগেছে। গোপন সূত্রে জানা যায়, এতে শিহরিত হয়ে পানির গঠন আবিষ্কারকারী বিজ্ঞানী কচুর গাছের সাথে টোটার সুতা লাগিয়ে ঝুলে পড়েছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় এমন উত্তর সত্তিই বিনোদনের এক অপরূপ উৎস😴

৬. বিশ্বাস করেন রাসেল ভাই,আমি এর জন্য প্রস্তুত ছিলাম না🐸

এই ডায়লোগ ব্যবহার করেন নি,এমন চাঁদমুখ ছেলে/মেয়ে কেউ আছেন?🤔😑

৭. আকাশ ভরা তারা, **** মারা সারা

বিখ্যাত এই ডায়লোগ কার বানানো,আমি জানি না😑 কেউ জানলে কমেন্টে জানান

৮. এসব ডায়লোগের মানে না বোঝা জনতা আমি😑🙄🤣

এটাই একটা হাইস্যোকর ডায়লোগ🙄

আর মনে হচ্ছে না,আপনার কিছু জানা থাকলে কমেন্ট করেন🙄

7
$ 0.00
Avatar for jaid010
3 years ago

Comments

What a dialogue..!

$ 0.00
3 years ago

yeah bro😑

$ 0.00
3 years ago

Nice bro

$ 0.00
3 years ago

nice

$ 0.00
3 years ago

thank youu

$ 0.00
3 years ago