মন্ত্রির ছেলে

0 15
Avatar for hsnbijoy
3 years ago

গল্প: #মন্ত্রির_ছেলে

:

লেখক: #বিজয়

:

part:1

:

কলেজে ঢুকবো এমন সময় পিছল থেকে মিম ডাক দিল।

মিম:এই তোমাকে না বলেছি কলেজে আসতে না?

আমি:জি,কলেজটা আপনার বাবার না।

মিম:তোমার সাহস তো মন্দ না?

আমি:এখানে সাহসের কি হলো?

মিম:তুমি জানো আমি কে?

আমি:না,আর জানার চেষ্টাও করি না।

মিম:কি?এত বর কথা।আজি তুমাকে এই কলেজ থেকে বের

করব!দারাও

আমি:হা হা হা!!জান জান

মিম রাগে ফুসতে ফুসতে প্রিন্সিপালের রুমের দিকে

গেল।অহ!আমার পরিচয়টাই ত দেওয়া হই নাই।আমি আহাদ

আর ও মিম।ভার্সিটির প্রথম থেকেই আমার সাথে এরকম

করে কিন্তু বেশি কিছু করে না।ওর বাবা পুলিশ কমিশনার

আর ও একটু বেশি শুন্দর তাই অহংকার সাথে ভাব একটু

বেশি।অনেক প্রপোস পেয়েছে কিন্তু acpt করে না।বেশি

distrub করলে নাকি ওর বাবাকে দিয়ে শাহেস্তা করে।

আমি দেখতে স্মার্ট কিন্তু থাকি খেত হয়ে।এই কারনে ও

আমাকে দেখতে পারে না।এরই মধ্যে পিওন এসে বলে

গেল প্রিন্সিপাল আমাকে ডেকেছেন।তাই উনার রুমের

দিকে গেলাম:

আমি:may I come in,sir?

প্রিন্সিপাল:ys,come in.

আমি:স্যার,আমাকে নাকি ডেকেছিলেন?

প্রিন্সিপাল:হুম

আমি:কিসের জন্য?

প্রিন্সিপাল:তুমি নাকি মিম কে distrub করো?

আমি:জি না,তিনিই আমার সাথে আগে কথা বলতে

আসেন

প্রিন্সিপাল:ওকে,nxt যদি শুনি তুমি মিমকে distrub

করসো তাহলে তোমাকে t.c দিয়ে বের করে দিব

আমি:ঠিক আছে

প্রিন্সিপাল:এখন তুমি আসতে পার

আমি:ওকে

চলে আসলাম।আমার সাথে মিমও বের হলো।বাহিরে

এসে:

মিম:তা মি.আহাদ,কেমন দিলাম?

আমি:ভালো

মিম:এরপর থেকে জেন আমার সামনে না দেখি

আমি:চেস্টা করবো

চলে আসলাম বারিতে।ফ্রেশ হয়ে খাবার খেতে গেলাম।

তখন:

বাবা:আমার গুনধর ছেলে,আর কত দিন এইভাবে চলবে?

আমি:কি কত দিন চলবে?

বাবা:এই খেত হয়ে থাকা

বাবা:তুমি তো জানও আমার এরকম থাক্তেই ভাল লাগে

বাবা:তা তো জানি।কিন্তু সবাই কি বলে জানিস?আমার

নাকি টাকা নাই হইয়া গেছে

ভাইয়া:হুম।ওকে একদম বাজে দেখা জায়

আম্মু:ওটাই ভাল।কোন মেয় নজর দিবে না

ভাবি:আম্মা,এখনকার ছেলেরা এরকম হয় নাকি,যে রকম

আমার দেবর

আমি:তোমরা কি শুরু করলে?১ মাস পর থেকে সব চেইঞ্জ

করে ফেলব

খাবার খেয়ে রুমে চলে আসলাম।আপনাদের তহ আমার

পরিবার সম্পকে কিছু বলা হয় নাই।আমার পরিবারে মা-

বাবা,ভাইয়া,ভাবি,ভাতিজা আর আমি।বাকিটা পরে

জানতে পারবেন।তারপরের দিন কলেজে গেলাম।গেট

দিয়ে ঢুকতে জাবও তখনি খেলাম ধাক্কা।তাকিয়ে

দেখলাম মিম।তারপর:

চলবে.......

1
$ 0.00
Avatar for hsnbijoy
3 years ago

Comments