গল্প২

0 12
Avatar for hsnbijoy
3 years ago

মেয়েঃএই দোকানের মালিক কে...?

তানভীরঃজ্বি আমি...

মেয়েঃএই ছোট বয়সের কেউ মালিক হয়...?

তানভীরঃজ্বি হয়,এই যে আমি।

মেয়েঃআচ্ছা আপনার দোকানে বিষ আছে...?

তানভীরঃজ্বি,,,,আছে,,,,

মেয়েঃআমাকে বিষ দিন।

তানভীরঃজ্বি ইয়ে মানে,,,,,,

মেয়েঃআজব ছেলে তো বাংলা কথা বুঝেন না।

তানভীরঃজ্বি,,,, বুঝি,,,,

তানভীর তাকিয়ে আছে সামনে দাঁড়ানো মেয়েটির দিকে,,,,,

মনে হচ্ছে সারা রাত কান্নাকাটি করেছে।চোখ দুই টা হালকা ফুলে আছে,,,,,,,,,

তানভীরের মনে হচ্ছে এই সেই নাটোরের বনলতা সেন,,,,,,

যাকে কবি না দেখে আন্দাজে রুপের বর্ননা

দিয়েছিলেন,,,,,,,

এত সুন্দর মেয়েদের মুখে বিষ শব্দ টাও সুন্দর শোনায়,,,,,,

তবে যাই হোক এই মেয়ে কে বিষ দেওয়া আর জেলখানার

একটা ১৪ সিকের রুম কেনা উভয় সমান,,,,,,,,

মেয়েঃহ্যালো,,,,,,এই যে আমি আপনাকে বলছি,,,,,,বিষ

দিন আমাকে.,,,,,

তানভীর মেয়েটির কথায় হকচকিয়ে গেল।

একটু মজা করেই বললঃ

আচ্ছা বলুন কি কালারের বিষ লাগবে?

মেয়েঃ মানে ,বিষের আবার কালার হয় না কি...?

তানভীরঃ আলবাত হয়, এর আগে একবার খাইলে বুঝতেন,,,,,,

এই যেমন কালো,সাদা,নীল,পিংক কালার ইত্যাদি।

মেয়েঃ কালো বিষ দেন।

তানভীরঃ ছিঃ ছিঃ ভুল করেও খাবেন না,,,,মরার পরে

দাঁত কুচকুচে কালো দেখাবে।

আপনাকে যারা দেখতে আসবে সবাই বলবে মেয়ের দাঁত কালো।

মেয়েঃ নাহ থাক তাহলে,,,,,,,আচ্ছা নীল কালার আমার

খুব পছন্দ,,,,,,নীল কালারের বিষ দেন,,,,,

তানভীরঃআরে না ,নীল কালারের বিষ নিমের পাতার মত

তিতা,,,,,,

তবে আপনার সাথে পিংক কালারের বিষ ভাল

মানাবে,,,,,,

মেয়েঃ ধ্যাত বিষের এত কাহিনী।যা মনে চায় দিয়ে দিন,,,,

তানভীর সিভিটের পাতা থেকে ২ টা সিভিট সাদা

কাগজে জড়িয়ে দিলো।

মেয়েঃ কত টকা...???

তানভীরঃ আপাতত টাকা লাগবে না,,,,,,পড়ে এসে দিয়েন,,,,,,

মেয়েঃ আপনি কি আমাকে পাগল পেয়েছেন,,,,,??

তানভীরঃ কেন,,,,,???

মেয়েঃ আমি মারা যাওয়ার পর কিভাবে দিবো,,,,??

তানভীরঃ তাহলে ফোন নাম্বার দিয়ে যান।

মেয়েঃ নাহ ফোন নাম্বার দিতে পারবো না।

তানভীরঃ ওকে,,,,, তাহলে আমার টা নিয়ে যান।

বিষ খাওয়ার আগে কল দিয়েন,,,,,,,

কিভাবে খেতে হবে বলে দিবো...।।

তানভীরের কথাতে মেয়েটার মুখে কিছু টা হাঁসি ফুটলো,,,,

রাত ১১.৪৭ মিনিট।

তানভীরঃ হ্যালো...!!( রিসিভ করে)

মেয়েঃকে বলছিলেন,,,,???

তানভীরঃআমি তানভীর,,,,

মেয়েঃআপনি মিয়া একটা ফাউল,,,

তানভীরঃকেন...??

মেয়েঃআপনার বিষ সিভিটের মত কেন,,,,?

তানভীরঃআপনি কি খালি পেটে খেয়েছেন?

মেয়েঃজ্বি,,,

তানভীরঃসেই জন্য সিভিটের মত লেগেছে...।।এক কাজ

করুন ভরা পেটে খান।

মেয়েঃআপনি যেমন ,আপনার দোকানের বিষ

তেমন,,,,,,,,আমি এখন ভাত খাইলে রাগ চলে যাবে,,,,,,,,,,

কারণ ভরা পেটে আমার রাগ থাকে না...।।

তানভীরঃতাহলে খেয়ে উঠে আমাকে কল দেন,আমি রাগ

বাড়িয়ে দিয়ে বিষ খাওয়ার ব্যবস্থা করে দিবো,,,,,,

মেয়েঃতবে আপনি যেমন মানুষ তাতে খারাপ বলেন

নাই,,,,,,

কারণ আপনাকে কল দিলেই আমার মেজাজ খারাপ হয়ে

যাবে,,,,,

ওকে আমি খেয়ে এসে কল দিচ্ছি...।।

তানভীর অপেক্ষা করতে থাকলো সেই ফোন কলের,,,,,,,

আপনারা অপেক্ষা করতে থাকেন পরের অংশের জন্য,,,,,,,,,,,,,

1
$ 0.00
Avatar for hsnbijoy
3 years ago

Comments