Love Story

3 16
Avatar for farzana72
3 years ago

◆বুদ্ধু। চিনতে পারছো না? একটা সু’খবর আছে। অনেক ব্যস্ত ছিলাম,তাই তোমার ফোন ধরতে পারিনি।
●(মনে মনে)জানি তো সুখবর টা কি। বিয়ে হয়ে যাবে অন্য কোথাও।আমি আর বলতেই পারলাম না।
◆কিছু বললে মনে হয়?
●তুমি কিছু শুনতে পেয়েছো?
◆হুম,শুনলাম তো। আমার বিয়ে হয়ে যাবে। বর আসবে, তোমার চোখের সামনে দিয়ে নিয়ে চলে যাবে আমায়,আর তুমি হাবলার মতো বিষন্ন মনে হা হুতাশ করতে করতে একটা ব্যর্থ প্রেমের গান শুনতে শুনতে বাকি দিন কাটিয়ে দেবে তাই তো?
● আঁই! এত আমার মনের কথা।
◆ আমার বিয়ে সামনের মাসে।
● যাও না,বিয়ে করে নাও না,আমাকে বলার কি আছে। আমি কিছু বলছি তোমায়,তোমার যা ইচ্ছে তাই করো। আমার শুধু অপরাধ আমি তোমায় ভালোবাসি বলতে পারিনা,কিন্তু আমি তো তোমাকে ভালোবাসি তৃষা।  I LOVE YOU…….. I LOVE YOU TRISHA………..

আকাশের পুরো পরিবার হা করে তাকিয়ে আকাশের মুখের দিকে। জোয়ার যখন উর্ধমুখী, তখন সমস্ত গ্লানি ও বাধা ঠেলে তার প্রকৃত রূপের পরিচয় দেয়।তেমনি শান্ত ও চাপা স্বভাবের আকাশ তার প্রিয়ার এ হেন কথনে নিজেকে সামলাতে না পেরে মনের কথা বলে দেয়।

আকাশ ! বলো আর একবার। তোমার মুখ থেকে আর একবার শুনতে চাই সেই কথা। এত বছর তুমি আমায় বলতে পারনি। বলো,বলো প্রাণ খুলে। I ALSO LOVE YOU AKASH.আমার বাড়িতে মামা মামী সবাই আজ এসেছিলেন। আমার বিয়ের বিষয়ে কথা হচ্ছিল। আমার মতামত জানতে চেয়েছিল সবাই। আমি বলেছি আমি একজনকে ভালোবাসি তাকেই বিয়ে করবো। তারা হয়তো তোমাদের বাড়িতে আসবে ক’দিনের মধ্যে।

আকাশের বাবা আকাশের মা কে বলছেন-‘কই গো তোমার ছেলের কাউকে পছন্দ হয়েছে, আর সময় নষ্ট করা যাবে না। আমি আর্মির লোক আমার ছেলের যাকে পছন্দ তার সাথেই বিয়ে দেব। আমি আর কিছু দেখতে চাই না,আমি এক কথায় মানুষ।ওই মেয়েটাকে খুঁজে বার করো আকাশের সাথে কথা বলে। সামনের মাসেই বিয়ে হবে। এদিকে তৃষাও তার পরিবারের সকলকে বলে রেখেছে সে আকাশকে ভালোবাসে। বিয়ে করলে আকাশকেই বিয়ে করবে।

দুই পরিবারের সাক্ষাত এক শুভক্ষন দেখে হলো, বাকিটা বিয়ের সানাই বাজছে শুনতে পাচ্ছেন সবাই।

5
$ 0.00

Comments

Nice

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago