উপসংহারে তুমি

5 39
Avatar for faruk420
3 years ago

গল্পের নাম: উপসংহারে তুমি

পর্ব:১

আমার মান্থলি টা সারাজীবনের জন্য বন্ধ হয়ে যাক।

আমি চাই আমার যৌনচাহিদা পরিপূর্ণ ভাবে বিলুপ্ত হয়ে যাক।

ডক্টর যে ভাবে হোক কিছু একটা করুন।

এই মূহুর্তে আরহা বসে আছে বিশিষ্ট ডক্টর সাবরিনা খানম এর চেম্বারে আর উপরোক্ত কথা গুলো আরহা ডক্টর সাবরিনা কে উদ্দেশ্য করে বললো।

ডক্টর সাবরিনা বললো এটা কেমন কথা কতো বয়স তোমার কেনো এমন করতে চাও???

আরহা বললো আপনি আমার চিকিৎসা করবেন কিনা বলুন আমি পুরুষের স্পর্শের বাহিরে থাকতে চাই তাই এটা করবো।

ডক্টর সাবরিনা বললো ঠিক আছে অন্য দিন এসো আজ আমার টাইম শেষ।

আরহা চুপ করে উঠে বাহিরে এসে রিকশা ধরে বাসায় চলে গেলো।

আরহার মা আনাহিতা খুব চটপটে একজন মহিলা। উনি একজন কলেজ শিক্ষক ছিলেন ।আরহা ঘরে ঢুকতেই প্রশ্ন করলেন আজকে কি ডক্টরের কাছে......

কথা শেষ না হতেই আরহা উত্তর দিলো হুম।

এরপর আরহা নিজের ঘরে গিয়ে দরজা আটকে দিলো আর আরহার মা দীর্ঘ একটা দম নিয়ে রান্নাঘরে গেলেন।

আসহাব আপনি কি বুঝেন না আমি আপনাকে পছন্দ করি??প্রশ্ন টা করতে করতে অর্না গিয়ে আসহাবের পাশে দাঁড়ালো।আসহাব অর্নার দিকে দৃষ্টিপাত করে শুধু বললো হুম।তারপর আবার সে আকাশ দেখায় মনোযোগ দিলো।

অর্না একটা দীর্ঘ নিশ্বাস ছেড়ে সে স্থান ত্যাগ করে ক্লাস রুমের দিকে পা বাড়ালো।

অর্না আর আসহাব ঢাকার এক সুনামধন্য কলেজ নাসির উদ্দীন ম্যামোরিয়ালের শিক্ষক।

অর্না ক্যামিস্ট্রি শিক্ষক আর আসহাব ম্যাথেমেটিক্স শিক্ষক।একটু আগে যে কথাগুলো অর্না আসহাব কে বললো এগুলো অর্না রোজ আসহাব কে বলে আর আসহাব রোজ শুধু হুম এই আবদ্ধ থাকে।অর্না ঠিক বুঝেনা আসহাব কেনো তাকে গ্রহন করেনা।কি নেই তার যেমন সুন্দরী তেমন শিক্ষিত পরিবারের মেয়ে অর্না।আসহাব কে হাজার বার সে প্রপোজ করেছে আর তার চেয়ে বেশি জানতে চেয়েছে তাকে গ্রহন না করার কারন,কিন্তু আসহাব বরাবরই চুপ করে থেকেছে।

আজকে কলেজের সমস্ত শিক্ষক কে মিটিং এ ডেকেছে প্রিন্সিপাল আর বলেছে আগামী সপ্তাহে কলেজ ট্যুর এ যাবে সবাই মিলে।স্টুডেন্ট রা অনেক খুশি এসব শুনে ওরা যে যার মতো প্ল্যানিং করছে।অর্না আসহাব কে খুঁজতে খুঁজতে গিয়ে পাশে দাড়ালো আর বললো ট্যুরে যাবেন তো?? আসহাব বললো হুম।দেখতে দেখতে ট্যুর এর দিন এসে পরলো যে যার মতো প্যাকিং করে বাসে এসে উঠলো।অর্না এসে আসহাবের পাশে বসলো।বাস ছেড়ে দিলো।আসহাব নিরবে বাইরে তাকিয়ে আছে।অর্না বুঝতে পারেনা মানুষ এতোটা নিরব থাকে কি করে?কি এমন কষ্ট আসহাবের মনে?এসব ভাবতে ভাবতে অর্না ঘুমিয়ে পড়লো। টানা ৬ঘন্টা জার্নির পরে এসে গন্তব্যে পৌঁছলো সবাই। সবাই অনেক ক্লান্ত যার যার রুমে চলে গেলো সবাই।আসহাব ফ্রেশ হয়ে একটা ঘুম দিলো লম্বা জার্নি করে বড্ড ক্লান্ত সে।ঘুম থেকে উঠে আসহাব দেখলো সবাই ঘুরতে বেড়িয়েছে।আসহাব এককাপ কফি নিয়ে বেলকুনিতে গিয়ে দাঁড়ালো হঠাৎ দেখলো অর্না তার পাশে।আসহাব জিজ্ঞেস করলো তুমি যাওনি ঘুরতে। অর্না শুধু না বলেই থেমে গেলো আর আকাশের দিকে তাকিয়ে রইলো।আসহাব বললো অর্না আমি কিছু বলতে চাই তোমায়।অর্না খুব আগ্রহ নিয়ে তাকালো আসহাবের দিকে অর্নার চোখে চোখ রেখে আসহাব দেখলো ও খুব আশাতীত হয়ে চেয়ে আছে।আসহাব বললো অর্না আমি কোনো মেয়েকে কখনো আমার সাথে জড়াতে পারবোনা।আমার একটা ভয়ংকর অতীত আছে। আমি একজন দুশ্চরিতা নারীর সন্তান,আমি বাবার খুনি,এক মেয়ের ধর্ষিতা হওয়ার কারন।অর্না অবাক হয়ে চেয়ে আছে আসহাবের দিকে।অর্না জিজ্ঞেস করলো কি বলছো আসহাব........

#চলবে...........

9
$ 0.00
Avatar for faruk420
3 years ago

Comments

Nice article, please subscribe me,I will subscribe you.

$ 0.00
User's avatar pro
3 years ago

ভালো লাগলো গল্পটি পড়ে। পরবর্তী পর্বের জন্য অপেক্ষা রইলো। আশা করি পরের পর্ব আরো ভাল লাগবে।

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

wow

$ 0.00
3 years ago

লাইক,কমেন্ট করলাম।আপনিও করেন।

$ 0.00
3 years ago