পৃথিবী আমার আসল ঠিকানা নয়

11 25
Avatar for ejaj81
Written by
3 years ago

মতিউর রহমান মল্লিক

পৃথিবী আমার আসল ঠিকানা নয়

======================

পৃথিবী আমার আসল ঠিকানা নয়,

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।।

মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়।

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।

মিছে এই মানুষের বন্ধন,

মিছে মায়া স্নেহ প্রীতি ক্রন্দন।

মিছে এই মানুষের বন্ধন,

মিছে মায়া স্নেহ প্রীতি ক্রন্দন।

মিছে এই জীবনের রংধনু সাতরং,

মিছে এই জীবনের রংধনু সাতরং,

মিছে এই দুদিনের অভিনয়।

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।

মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়।

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।

মিছে এই ক্ষমতার দন্দ,

মিছে গান কবিতার ছন্দ।

মিছে এই ক্ষমতার দন্দ,

মিছে গান কবিতার ছন্দ।

মিছে এই অভিনয় নাটকের মঞ্চে,

মিছে এই অভিনয় নাটকের মঞ্চে,

মিছে এই জয় আর পরাজয়।

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।

মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়।

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।

মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়।

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।

10
$ 0.00
Avatar for ejaj81
Written by
3 years ago

Comments

Nice

$ 0.00
3 years ago

sundor post

$ 0.00
3 years ago

hi hello how are you

$ 0.00
3 years ago

Tnx,, for all

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago