এলনোরা

0 10
Avatar for diyabosu124
3 years ago

পরদিন সকালে মিসেস কমকস্ট এলনোরাকে ডাকল, "মেল ক্যারিয়ারটি আমাদের বাক্সে থামল।"

এলনোরা হাঁটতে হাঁটতে হাঁটতে একটি অফিসিয়াল চিঠি নিয়ে ফিরে এলেন। তিনি এটি খুলি এবং পড়তে:

আমার প্রিয় মিস মিসটোক:

গত রাতে ওনবাশা স্কুল বোর্ডের সাপ্তাহিক বৈঠকে আমাদের নগর শিক্ষকদের কর্পস-এ প্রাকৃতিক ইতিহাস সম্পর্কিত প্রভাষক পদ যুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। প্রকৃতির সর্বাধিক বিশিষ্ট বস্তুর নমুনা প্রদর্শন ও ব্যাখ্যা করা প্রতিটি গ্রেড বিদ্যালয়ে সপ্তাহে দুই ঘন্টা ব্যয় করা এই ব্যক্তির কর্তব্য হবে: প্রাণী, পাখি, পোকামাকড়, ফুল, লতা, গুল্ম, গুল্ম এবং গাছগুলি trees এই নমুনাগুলি এবং বক্তৃতাগুলি মরসুম এবং গ্রেডগুলি বোঝার জন্য উপযুক্ত হওয়া উচিত। এই অবস্থানটি সর্বসম্মতভাবে আপনাকে ভোট দিয়েছে। আমি মনে করি আপনি অন্যান্য শিক্ষকদের রুটিন গ্রাইন্ডের চেয়ে কাজটি আনন্দদায়ক এবং অনেক সহজ পাবেন। এটি আমার পরামর্শ যা আপনি গ্রহণ করুন এবং একবারে নিজেকে প্রস্তুত করতে শুরু করুন। আপনার বেতন এক বছরে 50 750 হবে, এবং আপনাকে নমুনা এবং বই সংগ্রহের ব্যয়ের জন্য 200 ডলার অনুমতি দেওয়া হবে। আপনি যদি অবস্থানটি চান তবে আমাদের একবারে জানুন, আপনি যদি তা না করেন তবে সন্তোষজনকভাবে পূরণ করা কঠিন হয়ে পড়বে। একান্তই তোমার,

ডেভিড থমসন, সভাপতি, ওনভাশা স্কুল।

"আমি খুব কমই বুঝতে পারি," মিসেস অবাক হয়েছিলেন কমস্টক।

"এটি একটি নতুন অবস্থান They তারা এর আগে এর আগে কখনও কিছুই ছিল না I আমি সন্দেহ করি যে গ্রেড শিক্ষকদের তাদের প্রকৃতির কাজে আমি যে সহায়তা দিয়েছি তা থেকেই এটি উদ্ভূত হয়েছিল They তারা বাচ্চাদের কিছু শেখানোর চেষ্টা করছেন, এবং অর্ধ প্রশিক্ষক ডন রাজা-ফিশারের কাছ থেকে নীল জয়, একটি এলম থেকে একটি বীচ পাতা, বা শিংয়ের বাচ্চা থেকে একটি বেতার জিনিস জানেন না।

"আচ্ছা, তাই না?" উদ্বিগ্নভাবে জিজ্ঞাসাবাদ কমস্টক।

"নিশ্চই আমি করবো!" এলনোরা, "এবং পাশাপাশি আরও বেশ কয়েকটি জিনিস হেসেছিল। ফ্রিকলস যখন আমাকে জলাভূমিটি দখল করেছিলেন তখন তিনি আমাকে তাঁর চেয়ে বড় উত্তরাধিকার দিয়েছিলেন। আপনি যখন ভেবেছিলেন আমি নিরর্থকভাবে ঘুরে বেড়াচ্ছি, আমি একটি নির্দিষ্ট পরিকল্পনা অনুসরণ করেছি, কঠোর অধ্যয়ন করছি এবং সংরক্ষণ করছি" যে জিনিসগুলি এই সাতশত পঞ্চাশ ডলার উপার্জন করবে Mother মা প্রিয়, আমি অবশ্যই এটি গ্রহণ করতে চলেছি The কাজটি একটি আনন্দের বিষয় teaching আমি এটি শিক্ষার ক্ষেত্রে সবচেয়ে বেশি পছন্দ করব You আপনি অবশ্যই আমাকে সাহায্য করুন We আমাদের অবশ্যই গাছপালা এবং বিরল ফুলগুলিতে বাসা, ডিম, পাতা, কুইনার ফর্মেশনগুলি সন্ধান করুন I আমার অবশ্যই প্রতিটি কক্ষের জন্য ফুলের বাক্স তৈরি করতে হবে এবং বন্য জিনিসগুলি ভরা উচিত I আমার এই দিনটিই নমুনা সংগ্রহ করা শুরু করা উচিত। "

এলনোরার মুখটি ভেসে উঠল এবং তার চোখ উজ্জ্বল।

"ওহ, কী দুর্দান্ত কাজ হবে!" সে কাঁদছে. "আপনাকে অবশ্যই আমার সাথে যেতে হবে যাতে আমি যখন তাদেরকে বলি যে সোনারফঞ্চটি কীভাবে বাসা বাঁধে এবং মৌমাছিরা কীভাবে মধু তোলে little"

তাই এলনোরা এবং তার মা প্রকৃতি অধ্যয়নের জন্য কেবিনের পিছনে বনে গেলেন।

"আমার মনে হয়," এলনোরা বলেছিলেন, "ধারণাটি হ'ল শরত্কালে পতনের জিনিসগুলি দিয়ে শুরু করা, সারা বছর ধরে asonsতু রেখে" " "পড়ন্ত জিনিস কি?" জিজ্ঞাসা করলেন মিসেস কমস্টক।

"ওহ, ঝাঁকানো জিন্সিয়ানস, অ্যাস্টারস, আয়রনওয়ার্ট, প্রতিটি ঝরনা ফুল, প্রতিটি গাছ এবং লতা থেকে পাতা ছেড়ে দেয়, যা তাদের রঙ পরিবর্তন করে, পরিত্যক্ত পাখির বাসা, শুকনো এবং পোকামাকড়ের শীতকালে, প্রজাপতি এবং ঘাসফড়িংয়ের উপাদানগুলিতে পরিণত হয়। আমি নির্বাচন করতে খুব বুদ্ধিমান হতে হবে

শিশুদের শেখার জন্য এটি সবচেয়ে উপকারী হবে ""

"আমি কি সত্যিই আপনাকে সাহায্য করতে পারি?" জনাবা. কমোস্টের শক্ত মুখটি করুণ ছিল।

"হ্যাঁ, হ্যাঁ!" কান্না কান্না। "আমি কখনই এটি একা পেতে পারি না spec নমুনাগুলি সুরক্ষিত ও প্রস্তুত করার সাথে প্রচুর পরিমাণে কাজ যুক্ত হবে।"

জনাবা. কমস্টক গর্ব করে মাথা উঁচু করে সাথে সাথে ব্যবসা শুরু করে। তার তীক্ষ্ণ চোখ পৃথিবী থেকে স্বর্গ পর্যন্ত বিস্তৃত ছিল। তিনি অগণিত প্রশ্ন জিজ্ঞাসা করে সবকিছু তদন্ত করেছিলেন। দুপুরে মিসেস কমকস্ট তাদের সংগ্রহ করা নমুনাগুলি নিয়েছিল এবং ডিনার প্রস্তুত করতে গিয়েছিল, যখন এলনোরা তার চিঠিটি দেখানোর জন্য সিন্টনসের কাছে বুনো গাছ অনুসরণ করে।

তার কীট কী কী হয়েছিল, এবং সেই বছর কেন কলেজটি পরিত্যাগ করতে হবে তা তাকে ব্যাখ্যা করতে হয়েছিল, তবে মার্গারেট এবং ওয়েসলি তা না বলার অঙ্গীকার করেছিলেন। ওয়েসলি চিঠিটি উত্তেজনায় মুড়েছিলেন, মার্গারেটকে এটি ব্যাখ্যা করে যেন এটি কোনও ব্যক্তিগত অধিকার। মার্গারেট গভীরভাবে প্রভাবিত হয়েছিল, এবং বিলি উপাদান সংগ্রহের ক্ষেত্রে স্বেচ্ছাসেবীর কাজ করেছিলেন।

"এখন আপনি মাটিতে যা কিছু চান, স্ন্যাপ এটিকে খনন করতে পারে," তিনি বলেছিলেন। "চাচা ওয়েসলি এবং আমি তিনগুণ মতো একটি গর্ত পেয়েছি

স্ন্যাপ, যে তিনি গাছের গোড়ায় খনন করেছিলেন। "

"আমরা তাকে পুপেই মামলাগুলি চালানোর প্রশিক্ষণ দেব," বলেছেন এলনোরা।

"আপনি কি আজ বিকেলে বনে যাচ্ছেন?" বিলিকে জিজ্ঞাসা করলেন।

"হ্যাঁ," এলনোরা উত্তর দিল। "শিকাগো থেকে ডাঃ অ্যামনের ভাগ্নি ওনবাশা সফর করছেন। তিনি আমাকে দেখাতে যাচ্ছেন যে পুরুষরা কীভাবে কোনও গাছে একটি সংশ্লেষ রেখেছিল, তার পাশে একটি আলোক ঝুলিয়ে রেখেছিল এবং

পোকা যেভাবে নিতে। এটি দেখতে এবং শিখতে আকর্ষণীয় হবে। "" আমি আসতে পারি? "বিলি জিজ্ঞাসা করলেন।

"অবশ্যই আপনি আসতে পারেন!" উত্তর এলনোরা।

"ডাঃ আম্মনের এই ভাতিজা কি যুবক?" জিজ্ঞাসাবাদ

মার্গারেট

"প্রায় ছাব্বিশটি, আমার ভাবা উচিত," এলনোরা বললেন। "তিনি বলেছিলেন যে তিনি কলেজের বাইরে ছিলেন এবং তিন বছর বাবার আইন অফিসে কর্মরত ছিলেন।"

"ও কি সুন্দর লাগছে?" মার্গারেটকে জিজ্ঞাসা করলেন, এবং ওয়েসলি হাসলেন।

"সেরা ব্যক্তির মতো একজন ব্যক্তি," এলনোরা বলেছিলেন। "তিনি আমাকে এত কিছু শিখিয়ে দিতে পারেন। তাঁর কথা শুনে খুব মজাদার। তিনি যে পতঙ্গগুলি সম্পর্কে আমার পক্ষে সহায়ক হবেন সে সম্পর্কে তিনি উল্লেখযোগ্যভাবে জানেন। তাঁর জ্বর হয়েছিল।

এবং তিনি আরও শক্তিশালী না হওয়া পর্যন্ত তাকে বাইরে থাকতে হবে।

"বিলি, আমি অনুমান করি আপনি আজ বিকেলে আমাকে আরও ভালভাবে সাহায্য করবেন," মার্গারেট বলেছিলেন। "সম্ভবত এলনোরা আপনার সাথে মাথা ঘামায় না।"

"পৃথিবীতে বিলি কেন আসবে না তার কোনও কারণ নেই!" এলনোরা কেঁদে উঠল, এবং ওয়েসলি আবার হাসল।

তিনি আরও যোগ করেছেন, "আমাকে অবশ্যই তাড়াতাড়ি বাড়ি পৌঁছে দিতে হবে বা আমি প্রস্তুত হব না।"

রাস্তা থেকে তাড়াতাড়ি সে কেবিনে enteredুকল, তার মুখ জ্বলজ্বল করছিল।

"আমি ভেবেছিলাম আপনি কখনই আসবেন না," মিসেস বললেন। কমস্টক। "আপনি যদি তাড়াহুড়ো না করেন মিঃ আম্মান আপনার পোশাক পরে যাওয়ার আগে এখানে আসবেন।"

"আমি এখন অবধি তার সম্পর্কে ভুলে গেছি," এলনোরা বলেছিলেন। "আমি পোশাক পড়ছি না। তিনি বেড়াতে আসছেন না। আমরা কেবল আরও নমুনার জন্য বনে যাচ্ছি। আমি যত্নের প্রয়োজন এমন কোনও জিনিসই পরাতে পারি না। চুল এবং পোশাকের সাথে অঙ্গগুলি সবচেয়ে ভয়ঙ্কর স্বাধীনতা নেয়।"

জনাবা. কমস্টক তার ঠোঁট খুলল, এলনোরার দিকে তাকিয়ে সেগুলি বন্ধ করে দিল। মনে মনে তিনি সন্তুষ্ট যে মেয়েটি তার কাজের প্রতি এত আগ্রহী ছিল যে সে ফিলিপ আম্মনের আগমনকে ভুলে গিয়েছিল। তবে এটি তার কাছে মনে হয়েছিল যে এইরকম আনন্দদায়ক যুবককে একটি মেয়েকে নতুন করে পোশাকের অভ্যর্থনা জানানো উচিত ছিল। "যদি তিনি কোনও পুরুষের আগমনের সময় প্রলম্বিত না হন তবে স্বর্গ আমাকে তার শুরু করা উচিত নয়," ভেবেছিলেন মিসেস thought কমস্টক।

ফিলিপ দারুচিনি পিঙ্কস, পানসি এবং স্ট্রবেরির মধ্যে হাঁটাচলা করে নেমে এসেছিলেন। তিনি বেশ কয়েকটি প্যাকেজ বহন করেছিলেন, যখন তার মুখটি আগের দিনের তুলনায় আরও রঙিন মিশ্রিত হয়েছিল।

"শুধু দেখুন আমার কি হয়েছে!" এলনোরা চিৎকার করে চিৎকার করল।

"আমি জানি বাজি ধরব!" ফিলিপ উত্তর। "এটি কি দুর্দান্ত নয়! ওনবাশার প্রত্যেকেই এটির বিষয়ে কথা বলছে At শেষ অবধি সূর্যের নীচে কিছু নতুন আছে them তারা সকলেই সন্তুষ্ট They তারা মনে করেন আপনি একটি বড় সাফল্য অর্জন করবেন This এটি কাজের উত্সাহ দেবে। কিছুদিনের মধ্যে আমি আবার নিজেকে হয়ে যাব এবং আমরা এখানে চারপাশের ক্ষেত এবং কাঠগুলি উল্টে ফেলব।

তিনি মিসেসকে অভিনন্দন জানাতে গেলেন কমস্টক।

"যদিও আপনি তার জন্য গর্বিত নন?" তিনি জিজ্ঞাসা করলেন। "আপনারা ভাবেন লোকেরা কী বলছে! তারা বলেছে যে সে এই অবস্থানের প্রয়োজনীয়তা তৈরি করেছে এবং প্রত্যেকে মনে হয় এটি একটি প্রয়োজনীয়তা। এখন, যদি সে সফল হয়, এবং সে করবে, তবে শহরের সমস্ত স্কুলই এইরকম হবে বিভাগগুলি, এবং আপনি যা জানেন প্রথম জিনিসটি তিনি পুরো বিশ্বকে আরও ভাল করে তুলবে me আমাকে কয়েক সেকেন্ড বিশ্রাম দিন; আমার পা আবার অভিনয় করছে Then তারপর আমরা রান্না করব

পোকা মিশ্রণ এবং এটি ঠান্ডা করা। "

তিনি খুব শীঘ্রই শ্বাস নিতে বসে হেসেছিলেন।

"এটা মনে হয় না যে কোনও সহকর্মী তার শক্তি হারিয়ে ফেলতে পারে My আমার হাঁটু আসলে কাঁপছে, তবে আমি এক মিনিটের মধ্যেই ঠিক হয়ে যাব Un চাচা ডক বলেছিলেন আমি আসতে পারি him আমি তাকে বলেছিলাম আপনি কীভাবে নিয়েছেন?

আমার যত্ন, এবং তিনি বলেছিলেন যে আমি এখানে নিরাপদ থাকব।

তারপরে তিনি প্যাকেজগুলি মুছে ফেলতে এবং মিসেসকে ব্যাখ্যা করতে শুরু করলেন কীট পতঙ্গ কীভাবে কীটগুলি কীটগুলি আকর্ষণ করতে মিশ্রণে রান্না করবে। তিনি তার পিছনে রান্নাঘরে গেলেন, আগুন জ্বলালেন এবং কথা বলার সাথে সাথে প্রস্তুতিতে আলোড়িত করলেন। মিশ্রণটি ঠাণ্ডা হওয়ার সময়, তিনি এবং এলনোরা কেবিনের পিছনে সবজি বাগানের মধ্য দিয়ে হেঁটে গেলেন এবং সেখান থেকে বিভ্রান্ত হয়ে অরণ্যে গেলেন।

"কলেজ কি হবে?" তিনি জিজ্ঞাসা করলেন। "মিস ব্রাউনলি বলেছিলেন আপনি যাচ্ছেন।"

"আমি আশা করেছিলাম," এলনোরা জবাব দিয়েছিল, "তবে আমার এক ভয়ঙ্কর ভাগ্যের ধারা ছিল, তাই আমাকে পরের বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে। আপনি যদি এটির কথা না বলেন, আমি আপনাকে বলব।"

ফিলিপ প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাই এলনোরা হলুদ সম্রাটের ইতিহাস আবৃত্তি করেছিলেন। তিনি সম্রাট ন্যায়বিচার করতে এত আগ্রহী ছিলেন যে কাহিনীটিতে কতগুলি ব্যক্তিত্ব গেছেন তা তিনি খেয়াল করেননি। কয়েকটি প্রাসঙ্গিক প্রশ্ন তাকে বাকীটি বলেছিল। সে অবাক হয়ে মেয়েটির দিকে চেয়ে রইল। চেহারা এবং ফর্মে তিনি তাঁর বয়স এবং টাইপের যে কোনও একটির মতোই তিনি ছিলেন সুন্দর। তার স্কুলের কাজ তার বয়সের বেশিরভাগ মেয়েকেই ছাড়িয়ে গিয়েছিল যা তিনি জানতেন। তিনি অন্যান্য উপায়ে পৃথক ছিল। মাঠ এবং বন থেকে তিনি সংগ্রহ করেছিলেন এই বিশাল শিক্ষার স্টোরটি ছিল অন্য কোনও মেয়েকে ধারণ করার মতো আকর্ষণ। তার খোলামেলা, বাস্তব পদ্ধতিটি তার মায়ের একটি উত্তরাধিকার ছিল, তবে আরও কিছু ছিল। একবার যখন তারা কথা বলছিল তখন তিনি ভেবেছিলেন "সহানুভূতি" হ'ল এটি বর্ণনা করার শব্দ এবং আবার "বোধগম্যতা"। তিনি সমস্ত মানব এবং প্রাণবন্ত প্রাণীর জন্য ভ্রাতৃত্ববোধের বৃহত্তর ধারনা পেয়েছিলেন বলে মনে হয়েছিল। তিনি তাঁর সাথে এমন কথা বললেন যেন তিনি তাঁকে সারা জীবনই চেনেন। তিনি গ্রোসবিকের সাথে ঠিক একইভাবে কথা বলেছিলেন, যেহেতু তিনি তার পরিবারের জন্য বেড়ার উপর স্ট্রবেরি এবং আলুর বাগ রেখেছিলেন। যখন কোনও সাপ তার পিছনে পিছনে পিছলে গেল তখন সে তার পথ থেকে এক ইঞ্চিও বিচলিত হল না, যখন কাঠবিড়ালি গাছ থেকে নেমে এসে তার আঙ্গুল থেকে ভুট্টা নিয়েছিল। তিনি সম্ভবত একটি ছেলে হতে পারেন, তাই তার কোনও মেয়েলি কোক্ট্রিটির স্পর্শে তার অভাব ছিল। সে অবাক হয়ে তাকে পড়াশোনা করল। তারা যখন পথে চলছিল তখন তারা ক্ষয়িষ্ণু স্টাম্প এবং লগগুলি ঘন ঘন জলের হাইডিনথ এবং নীল পতাকা দ্বারা আবৃত ঘেরা একটি বৃহত পাতলা -াকা পুলটিতে পৌঁছেছিল। ফিলিপ থামল।

"এটাই কি জায়গা?" তিনি জিজ্ঞাসা করলেন।

এলনোরা সম্মতি জানায়। "ডাক্তার আপনাকে বলেছে?"

"হ্যাঁ। এটি মর্মান্তিক ছিল that সে পুলটি কি আসলেই নিরলস?"

"এখন পর্যন্ত আমরা আবিষ্কার করতে সক্ষম হয়েছি।"

ফিলিপ জলের দিকে তাকিয়ে রইল, যখন লম্বা, মিষ্টি ঘাসগুলি ঘন ঘন নীল পতাকার ফুলের সাথে ছড়িয়ে পড়েছিল, যার উপরে বুনো মৌমাছি আঁতকে উঠেছিল এবং তার পায়ে দুলছিল। তারপরে সে মেয়ের দিকে ফিরল। তিনি কঠোর পরিশ্রম করেছিলেন। আগের দিন তিনি যে একই ল্যাভেন্ডার পোশাক পরেছিলেন সে লম্পট অবস্থায় তার সাথে জড়িয়ে পড়ে। তবে তিনি সমান বর্ণের এবং বুনো গোলাপের পাপড়ির মতো সূক্ষ্ম শস্যের মতো ছিল, তার চুল সত্যই বাদামী ছিল, তবে কখনও তার চুলকে লাল রঙের গৌরব দিয়ে স্পর্শ করা যায়নি, যখন তার ভারী আর্চিং ব্রোগুলি তার বড় ধূসর-নীলকে শক্তির চেহারা জুড়েছিল while চোখ

"এবং আপনি এখানে জন্মগ্রহণ করেন?"

তিনি এই চিন্তাধারার কথা বলার ইচ্ছা করেন নি।

"হ্যাঁ," তিনি তার চোখে তাকিয়ে বললেন। "ঠিক সময়ে সময়ে আমার মাকে আমার বাবার জীবন বাঁচাতে বাধা দেওয়ার জন্য। তিনি আমাকে কখনই ক্ষমা করেননি।"

"আহ, নিষ্ঠুর!" ফিলিপ কেঁদে উঠল।

"আমি জীবনে অনেকটা নিষ্ঠুর, আমাদের দৃষ্টিকোণ থেকে পেয়েছি," এলনোরা বলেছিলেন। "এটি অবিশ্বাস্য, সর্বশক্তিমানের দর্শন, এর কিছুটা সহ্য করার জন্য বিশাল জ্ঞান লাগে But তবে সর্বদা কোথাও আছে এবং শেষ পর্যন্ত এটি আসবে বলে মনে হয়।"

"এটা কি তোমার কাছে আসবে?" ফিলিপকে জিজ্ঞাসা করেছিলেন, যিনি নিজেকে গভীরভাবে প্রভাবিত করেছেন।

"এসে গেছে," মেয়েটি নির্মলভাবে বলল। "এটি এক সপ্তাহ আগে এসেছিল। পুরোপুরি পরিমাপ হয়েছিল যখন আমার মা আমার জন্মের জন্য আফসোস করা বন্ধ করে দিয়েছেন। এখন, আমার যে ভালবাসার কাজটি এসেছিল - এটিই সুখের গঠন হওয়া উচিত along আরও কিছুটা দূরে আমার বেগুনি বিছানা রয়েছে I আমি আপনাকে চাই এটি দেখতে। "

ফিলিপ আমোন অনুসরণ করার সাথে সাথে তিনি অবশ্যই এলনোরার অস্বাভাবিক বৈশিষ্ট্যের নামটি স্থির করলেন। এটিকে "অভিজ্ঞতা" বলা উচিত। তিনি জীবনের প্রথম দিকে তিক্ত অভিজ্ঞতা জানতেন। দুঃখ কষ্ট তার পরিচিতি ছিল আনন্দের চেয়েও বেশি। তিনি তাকে আন্তরিকভাবে দেখেছিলেন, তাঁর হৃদয় গভীরভাবে সঞ্চারিত হয়েছিল। তিনি তাকে জঙ্গলে জলাভূমির অর্ধেক খোলা জায়গায় নিয়ে গেলেন, থামলেন এবং একপাশে পা বাড়ালেন। তিনি বিস্মিত আনন্দের চিৎকার করলেন।

কয়েকটি ক্ষয়িষ্ণু লগগুলি চারদিকে ছড়িয়ে ছিটিয়ে ছিল, ঘাসটি লম্বা এবং সূক্ষ্মে জন্মেছিল। নীল পতাকাগুলি vedেউয়েছিল, গোপালগুলির গুচ্ছগুলি সোনার মাথাগুলিতে মাথা ন্যাড়া করেছিল, তবে পুরো পৃথিবী বেগুনি রঙের ছিল vio ইলনোরা হাঁটু গেড়েছিল এবং তার আঙ্গুলগুলি পাতা এবং ঘাসের মধ্যে শিকড়গুলিতে পিচ্ছিল করে কয়েকটি ভায়োলেট সংগ্রহ করেছিল এবং সেগুলি দিয়েছিল

ফিলিপ

"আপনার শহরের গ্রিনহাউসগুলি কি তাদের ছাড়িয়ে যেতে পারে?" সে জিজ্ঞেস করেছিল.

তিনি পুষ্পগুলি পরীক্ষা করতে লগতে বসেছিলেন।

"তারা দুর্দান্ত!" সে বলেছিল. "আমি কখনও স্টেম বা এ জাতীয় পদার্থের পাতাগুলি কখনও দেখিনি, যখন ফুলগুলি সবচেয়ে গভীর নীল, সত্যিকারের বেগুনি আমি কখনও বন্য বাড়তে দেখেছি They এগুলি রঙিন প্রাক্তন-

আমি যে মেয়েকে বিয়ে করতে যাচ্ছি তার চোখের মতোই অভিনয় করুন "

এলোনোরা তাকে ধরে রেখেছিল আরও কয়েকজনকে তিনি ধরে রেখেছিলেন। "তার অবশ্যই দুর্দান্ত চোখ রাখতে হবে," তিনি মন্তব্য করেছিলেন।

"অন্য কোনও নীল চোখ এত সুন্দর নয়," তিনি বলেছিলেন। "আসলে, তিনি একদম সুন্দর।"

"একজন পুরুষের কাছে কী মেয়েটি যে মেয়েটি যাচ্ছে সে কী ভাবা যায়?

সুন্দর বিয়ে? আমি ভাবছি যদি তাকে আমার এমন পাওয়া উচিত কিনা। "

"আপনি হবে," ফিলিপ বলেছিলেন। "কেউ কখনও ব্যর্থ হয় না She তিনি আপনার মতো লম্বা, খুব সরু, তবে পুরোপুরি গোলাকার; আপনি তার চোখ সম্পর্কে জানেন; তার চুল কালো এবং avyেউকানাযুক্ত - যখন তার বর্ণটি পরিষ্কার এবং লালচে মিশ্রিত" "

"কেন, তাকে অবশ্যই পুরো বিশ্বের সবচেয়ে সুন্দর মেয়ে হতে হবে!" সে কাঁদছে.

"না, সত্যিই!" সে বলেছিল. "আপনি নিজের চেয়ে তার মতো ভালভাবে দেখাতে তিনি কোনও কণা নন She তিনি এক ধরণের অন্ধকার সৌন্দর্য, তবে আপনিও সমান পারফেক্ট। তিনি কালো চুল এবং বেগুনি চোখের সংমিশ্রণে অস্বাভাবিক, যদিও প্রত্যেকেই সেগুলি মনে করে অল্প দূরত্বেই কালো fair আপনি আপনার ফর্সা চেহারা, কালো ব্রাউন এবং ব্রাউন চুলের সাথে যথেষ্ট অস্বাভাবিক; সত্যিই, আমি অনেক লোককে জানি যারা আপনার উজ্জ্বল মাথাটিকে তার গা dark় রঙের চেয়ে পছন্দ করবে It's এটি সবই স্বাদের প্রশ্ন - এবং নিযুক্ত থাকা being "মেয়েটিকে যোগ করুন," তিনি যোগ করেছেন।

"এটি সম্ভবত একটি কুসংস্কারের কারণ হতে পারে," হেসেছিলেন এলনোরা।

"এডিথের শিগগিরই জন্মদিন রয়েছে; এগুলি যদি শেষ হয় তবে আপনি আমাকে তার পাঠানোর জন্য একটি বাক্স আনতে দেবেন?"

"আমি তাদের আপনার জন্য জড়ো করতে এবং তাদের প্যাক করতে সহায়তা করব, যাতে তারা সুন্দরভাবে বহন করে। সে কি তোমার সাথে কীটপতঙ্গ শিকার করে?"

হাসতে হাসতে ফিরল ফিলিপ আমনের মাথা।

"না!" সে কেঁদেছিল. "সে বলে যে তারা 'ভয়ঙ্কর'। আমি আপনাকে গতকাল আপনাকে পরিচালনা করতে দেখে cater সেই শুকনো ছোঁয়াতে বাধ্য করা হলে তিনি ঝিমঝম করে যাবেন ""

"সে কেন করবে?" বিস্মিত elnora। "আপনি কি তাকে বলেননি যে তারা এতটাই প্রাণবন্ত মখমলের মতো নিখুঁতভাবে পরিষ্কার, অসহায় এবং নিরীহ?"

"না, আমি ওকে বলিনি। তিনি শুঁয়োপোকা শোনার মতো যত্ন নেবেন না।"

"সে কী আগ্রহী?"

"এডিথ ক্যার কী আগ্রহী? আমাকে ভাবতে দিন! প্রথমত, আমি বিশ্বাস করি যে সে তার সেটগুলির যে কোনও মেয়ের চেয়ে একটু হ্যান্ডসামার এবং ভাল পোশাক পরে গর্বিত। তিনি একটি সুন্দর বাড়ি, সূক্ষ্ম অ্যাপয়েন্টমেন্ট, পেটেড, প্রশংসিত, এবং সমাজের স্বীকৃত নেতা।

"তিনি নতুন জিনিসগুলি আবিষ্কার করতে পছন্দ করেন যা তাকে চিত্তবিনোদন করে এবং সর্বদা এবং সব পরিস্থিতিতে সবকিছুর বিষয়ে তার নিজস্ব পদ্ধতি থাকে" "

"করুণাময় ভাল!" এলনোরা কাঁদল, তার দিকে চেয়ে রইল। "তবে সে কী করে? কীভাবে সে তার সময় কাটায়?"

"তার সময় ব্যয়!" পুনরাবৃত্তি ফিলিপ। "ঠিক আছে, তিনি এটিকে একটি রসিকতা বলবেন Her তার দিনগুলি কখনও দীর্ঘ হয় না the সুন্দর জিনিসগুলি সন্ধানের জন্য অবিরাম শপিং হয়; ড্রেসমেকার, কল, পার্টি, থিয়েটার, বিনোদন regular আমি যতটা চাই তার অর্ধেকের সাথে থাকতে সক্ষম। "

"তবে আমি কাজ বলতে চাইছি," এলনোরা জোর করে বলেছিল। "সে কী আন্তঃ

ফিল্ডিপ তাত্ক্ষণিকভাবে চিৎকার করে বলেছিল যে এটি বিশ্বের উপকারী?

"আমি এটা বুঝতে পারি," হেসে উঠল এলনোরা। "আমি যা বুঝতে পারি না তা হ'ল আপনি কীভাবে থাকতে পারেন ——" তিনি বিভ্রান্তিতে থেমেছিলেন, কিন্তু তিনি দেখেছিলেন যে সে তার উদ্দেশ্য অনুযায়ী বাক্যটি শেষ করেছে। "মাফ করবেন!" সে কাঁদছে. "আমি এ কথা বলার ইচ্ছা করি নি। তবে আমি এই লোকদের সম্পর্কে শুনেছি যারা কেবল তাদের নিজস্ব বিনোদনের জন্য বাস করে তাদের আমি বুঝতে পারি না। সম্ভবত এটি খুব দুর্দান্ত; আমার কখনই জানার সুযোগ থাকবে না। আমার কাছে কেবল এটাই মনে হয় এই পৃথিবীতে থাকা আনন্দের মূল্য হ'ল আমরা যা ভালোবাসি তাদের জন্য বাঁচতে পেরে আমরা যে আনন্দ পেয়েছি এবং যা আমরা সহায়তা করতে পারি I আমি আশা করি আপনি আমার সাথে রাগ করবেন না ""

ফিলিপ চুপচাপ বসে রইল চোখে গভীর চিন্তা নিয়ে।

"আপনি রাগান্বিত," এলনোরা হ'ল

তিনি ফুলের মধ্যে তাঁর সামনে নতজানু হওয়ার সাথে সাথে তাঁর চেহারা ফিরে এল এবং তিনি দৃ her়ভাবে তার দিকে তাকালেন।

তিনি বলেন, "নিঃসন্দেহে আমার হওয়া উচিত," তবে সত্যটি আমি নই। আমি ব্যক্তিগত আনন্দের জন্য একটি জীবনকে পুরোপুরি বুঝতে পারি না।

তবে তিনি কেবল একটি মেয়ে এবং এটি তাঁর খেলার সময়। যখন সে তার নিজের ঘরে মহিলা, তখন সে আলাদা হবে, সে কি হবে না? "

ইলোনোরা কখনই তার মায়ের সাথে এতটা সাদৃশ্যপূর্ণ হয়নি যখন সে এই প্রশ্নের উত্তর দিয়েছে।

"আমাকে তার সাথে পরিচিত হতে হবে, তবে আমারও আশা করা উচিত। ক্লান্ত ব্যবসায়ী ব্যক্তির জন্য একটি সত্যিকারের বাড়ি তৈরি করা সমাজের নেতা হওয়ার প্রয়োজন থেকে একটি ভিন্ন ধরণের কাজ। এটি বিভিন্ন প্রতিভা দাবি করে demands এবং শিক্ষা। অবশ্যই, তার অর্থ পরিবর্তন হয়েছে, বা তিনি আপনার জন্য একটি বাড়ি তৈরি করার প্রতিশ্রুতি দিতেন না I আমি সন্দেহ করি যে আমাদের ডোপ এখন শীতল, আমরা কিছু প্রজাপতির জন্য চেষ্টা করি ""

তারা যখন একসাথে পথে চলছিল তখন এলনোরা অনেকগুলি কথা বলেছিল কিন্তু ফিলিপ অনুপস্থিত উত্তর দিয়েছিলেন answered স্পষ্টতই তিনি অন্য কিছু নিয়ে ভাবছিলেন। কিন্তু মথ টোপ তাকে স্মরণ করিয়েছিল এবং কাঠের দিকে ফেরার পথে সে কাজের জন্য প্রস্তুত ছিল। তিনি লিম্বারলস্ট চেষ্টা করতে চেয়েছিলেন, তবে এলনোরা হোম গ্রাউন্ডে থাকার বিষয়ে দৃ was় ছিলেন। তিনি তাকে বলেননি যে জলাভূমিতে ঝুলানো বাতিগুলি পুরুষদের একটি দলকে ডাকার সিগন্যাল হবে যার উপস্থিতিতে তিনি ভীত ছিলেন। সুতরাং তারা শুরু করল, আমোন ডোপ বহন করছিল, নেট এলনোরা, বিলি এবং মিসেস সানাইড বাক্স এবং লণ্ঠনের সাথে অনুসরণ করা কমকাস্ট।

প্রথমে তারা প্রজাপতিগুলির জন্য চেষ্টা করেছিলেন এবং ঝামেলা ছাড়াই বেশ কয়েকটি সূক্ষ্ম ক্যাপচার করেছিলেন। এগুলিকে পিঁপড়া, মৌমাছি, বিটল এবং মাছিদের ঝাঁকও বলা হয়। যখন সন্ধ্যা বাড়ল, মিসেস কমকাস্ট এবং ফিলিপ রাতের খাবার প্রস্তুত করতে গিয়েছিল। প্রজাপতিগুলি অদৃশ্য হওয়া অবধি এলনোরা এবং বিলি রয়ে গেলেন। তারপরে তারা ফানুস আলোকিত করে, গাছগুলি পুনরায় রঙ করে এবং বাড়ির পথ অনুসরণ করে।

"আপনি কি অনুমান করেন যে আপনি কেবল প্রচুর পতঙ্গ পাবেন?" বিলিকে জিজ্ঞাসা করলেন, তিনি এলনোরার পাশ দিয়ে চলেছেন।

"আমি নিশ্চিত যে আমি খুব কমই জানি," মেয়েটি বলল। "এটি আমার জন্য একটি নতুন উপায় Perhaps সম্ভবত তারা আলোতে আসবে, তবে কিছু পোকা খায়; এবং লাইটগুলি সঠিক গাছগুলিতে বসতে আকৃষ্ট হওয়ার বিষয়ে আমার কিছুটা সন্দেহ আছে Maybe সম্ভবত এই ডোপের গন্ধ তাদের আঁকবে Bet এর মধ্যে ween আমাদের, বিলি, আমি মনে করি আমার পুরানো উপায়টি আমি সবচেয়ে পছন্দ করি I আমি যদি কোনও গোপন মথ খুঁজে পেতে পারি, এটি পিছনে পিছলে যায় এবং এটি অজানাতে ধরতে পারি, বা এটি সম্পূর্ণ উড়োজাহাজে নিতে পারি তবে এটি আমার বন্দী, এবং এটি প্রাকৃতিকভাবে মারা না যাওয়া পর্যন্ত আমি এটি রাখতে পারি But তবে এইভাবে আপনি এটি মিথ্যা ভ্রান্তির অধীনে পেয়েছেন বলে মনে হচ্ছে, এর কোনও সুযোগ নেই এবং এটি সম্ভবত সকালের আগেই স্বাধীনতার জন্য সংগ্রামরত ডানাগুলি নষ্ট করে দেবে। "

"ঠিক আছে, যে কোনও মথকে যেভাবেই হোক, আপনার দ্বারা নেওয়া নিয়ে গর্ব করা উচিত।" "আপনি যা করেন কেবল তা দেখুন! আপনি সবাইকে তাদের ভালবাসতে পারেন People এমনকি আপনি যখন শুঁয়োপোকাগুলিকে ঘৃণা করতে দেখেন তখন তারা ঘৃণা ত্যাগ করেন এবং শুনতে পান যে আপনি তাদের সম্পর্কে কীভাবে আছেন people দেখুন, আপনি পারেন কিনা বা আপনি এগুলি খেতে চান, বেশিরভাগ পুরুষরা যেভাবে পাখিদের মেরে ফেলেছেন I আমার মনে হয় আপনার সংগ্রহের জন্য যথেষ্ট পরিমাণে গ্রহণ করা, নগরীর লোকদের দেখানো এবং বার্ড উইমেনের বই চিত্রিত করা আপনার পক্ষে ঠিক। তাদের নিতে!

পোকা পাত্তা দেয় না। তারা আপনাকে পেয়ে খুশি। তারা এটা পছন্দ করে! "

"বিলি, আমি আপনার ভবিষ্যতটি দেখতে পাচ্ছি," এলনোরা বলল। "আমরা আপনাকে শিক্ষিত করব এবং একটি মহান আইনজীবি করার জন্য আপনাকে মিঃ আমোনের কাছে প্রেরণ করব। আপনি বিশ্বকে একটি বিশেষ আবেদনকারীরূপে পরাজিত করতে চাইবেন। আপনি সত্যই আমাকে অনুভব করবেন যে আমি কীটগুলি গ্রহণ করার জন্য একটি করুণা করছি।"

"এবং তাই আপনি!" বিলি চিৎকার "কেন আপনি আঙ্কেল ওয়েসলি এবং আন্টি মার্গারেট যা শিখিয়েছেন তা থেকে কখনই কোনও শুঁয়োপোকা মারার কথা ভাবেন না যতক্ষণ না তারা দেখতে পাচ্ছেন যে এটি জুনের সুন্দর পোকার ধরণের বা ভয়াবহ তাম্বু হোক না কেন। আপনি যা করতে পারেন তা আপনিই এগিয়ে যান!"

"বিলি, তুমি মণি!" এলনোরা কাঁদতে কাঁদতে কাঁধের ওপাশে হাত ingুকিয়ে দিয়ে পথে নামল।

"আমার, আমি ভয় পেয়েছিলাম!" গভীর নিঃশ্বাসে বিলি বলল।

"ভীত?" এলনোরাকে জিজ্ঞাসাবাদ করলেন।

"হ্যাঁ স্যার-ই! খালা মার্গারেট আমাকে ভয় পেয়েছিল। আমি কি আপনাকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করতে পারি?"

"অবশ্যই তুমি পারবে!"

"সেই লোকটি কি আপনার বিউ হতে চলেছে?"

"বিলি! না! এমন কি ভাবছে?"

"মাসি মার্গারেট বলেছিলেন তিনি সম্ভবত আপনার প্রেমে পড়বেন, আর আপনি আর আমাকে চাইবেন না Oh ওহ, তবে আমি ভয় পেয়ে গেলাম!

এটা তাই না, তাই না? "

"আসলেই না!"

"আমি তোমার বিউ, আমি না?"

"নিশ্চয়ই তুমি!" এলনোরা তার হাত শক্ত করে বলল।

"আমি আশা করি আন্টি কেটের আদা কুকিজ রয়েছে" বিলি কিছুটা আনন্দের সাথে বললেন।

0
$ 0.00
Avatar for diyabosu124
3 years ago

Comments