Love

0 6
Avatar for asif16
Written by
3 years ago

"""""" love story """""

ছেলে :- এই তুমি আমার সব সময় দূরে দূরে থাকো কেনো

মেয়ে :-কে বললো,আমি তো সব সময় তোমার কাছেই থাকি

ছেলে :-খুব একা একা লাগে আমার,তুমি ছাড়া ভালো লাগে না আমার এ মন

মেয়ে :-আমাকে তোমার ঘরের বউ করে নেউ

ছেলে :-তা হলে কি হবে

মেয়ে :-আমি তোমার সব বিলাসিতা দূর করে দিবো

ছেলে :-তাই

মেয়ে :-হ্যা,এখন বলো কবে আমাকে তোমার ঘরে বউ করে, আমাকে এখান থেকে নিয়ে যাবে তোমার ঘরে,,,,,

ছেলে :-দেখি

মেয়ে :- দেখি মানে কি হ্যা,আমাকে বিয়ে করবে না তুমি

ছেলে :- আচ্ছা কি শুরু করলে বলতো,শুধু বিয়ে বিয়ে করে আমার মাথা খাচ্ছো তুমি

মেয়ে :- আমি যে তোমাকে ভালোবাসি

ছেলে :- কেনো তোমার কি মনে হয় আমি তোমাকে ভালোবাসি না

মেয়ে :- তা হলে কেনো এখনো আমাকে বিয়ে করছো না,কেনো আমাকে একা করে রেখেছো আমার কি ইচ্ছে করে না তোমার সাথে থাকতে তোমার সাথে টাইম কাটাতে আমার কি ইচ্ছে করে না তোমার ঘরের বউ হয়ে যেতে বলো তুমি বলো....?

ছেলে :- বায় পড়ে কথা বলবো..

{ এই বলে ছেলেটি ফোন কেটে দিলো আর মেয়েটি মন মরা হয়ে রইলো }

ছেলেটির ফোন ২ দিন ধরে বন্ধ রয়েছে মেয়েটি খুব আনমরা হয়ে রয়েছে ছেলেটির সাথে কথা বলার জন্য ছেলেটিকে যে সে অনেক ভালোবাসে তাই,,,,,

হঠাৎ করে একদিন মেয়েটির জন্য বিয়ের সমন্ধ আসে মেয়েটি কি করবে কিছু বুঝতে পারছে না।

তাদের ভিতর আর এখন কোনো কথা হয়না, ছেলেটি ওইযে ফোন বন্ধ করেছে আর অন করেনি।

মেয়েটি কোনো উপায় না পেয়ে রাজি হয় বিয়েতে, মেয়েটি শুধু মাত্র কিছু না দেখে শুনে রাজি হয়ে যায়,,,,

অতপর বিয়ের দিন,,,,,,,,,,,

হ্যা সেই ছেলেটি তার ভালোবাসার মানুষ

আজ তাদের বিয়ে কিন্তু মেয়েটি জানে ও না যে তার ভালোবাসার মানুষটির সাথেই তার বিয়ে।

মেয়েটির চোখে মুখে একটা হাসির ছকল ফুটে উঠেছে

------------* বাসর রাতে **------------

মেয়েটি অপেক্ষা করছে ছেলেটির জন্য কখন আসবে সে।

সেই অপেক্ষায় আছে,

অপেক্ষার প্রহর শেষে ছেলেটি আসলো,,,,

ওই,এই গুলো কি হ্যা...?

কোন গুলো...?

আমাকে এতো কষ্ট কেন দিলি বল...?

কেনো আমার সাথে এমন টা করলি...?

ভালো লাগে,

আমার যে কষ্ট হয়েছে...?

কোথায় দেখি

না দেখতে হবে না,যা আমার কাছে আসবি না...

তাহলে চলে যাই

কোথায়

বাহিরে

কেনো

তুমি যে চলে যেতে বললে

যা লাগবে না কাউকে আমার

{ কথাটি বলেই অন্য দিকে ফিরে রইল }

ছেলেটি পিছন থেকে মেয়েটিকে জড়িয়ে ধরলো আর বললো

sorry আর এমন টা হবে না...

,,,,,,,,,,,

plz কথা বলো...

,,,,,,,,,,

এবার কিন্তু সত্যি সত্যি না হলে চলে যাবো।

ছেলেটি চলে যাচ্ছিলো এমন সময় মেয়েটি ছেলেটির হাতটি টান দিয়ে,,,,,৷

💏💏💏💏💏 হ্যা মেয়েটি ছেলেটির ঠোটের সাথে একা কার করে দিলো

এতপর লাইট ওফ

""" এইযে হ্যালো আপনাদের কে বলছি আর যানতে হবে না আপনাদের এর পরের কাহিনী আপনারা নিজেরাই ট্রাই করে দেখে নিয়েন 😋😋😋😋

মারুফ

1
$ 0.00
Avatar for asif16
Written by
3 years ago

Comments