আবেগ🙂

15 17
Avatar for anika80
3 years ago

তুমি ওই দিন বলেছিলে আমার বেস্টফ্রেন্ড হতে চাও। আমিও বলেছিলাম আজ থেকে আমরা বেস্টফ্রেন্ড 😌। তুমি আমায় বলেছিলে কখনো ছেড়ে যাবেনা আমিও বলেছিলাম আমিও কখনো ছেড়ে যাবো না। তুমি বলেছিলে বেস্টফ্রেন্ড নাকি আত্মার সম্পর্ক আমিও তোমায় আত্মায় মিশিয়েছিলাম। তুমি আমায় বলেছিলে আমার সাথে 1 মিনিট কথা না বল্লে 1 ঘন্টার মতো মনে হয় আমিও সত্যি ভেবেছিলাম😇। তুমি বলেছিলে আমি না খেলে তুমিও খাবে না🤣🤣 তাই তো কতো রাত না খেয়ে কাটিয়েছি তোমার সাথে খাবো বলে। তুমি বলেছিলে সারাজীবন বেস্টফ্রেন্ড হয়ে পাশে থাকবে😇 আমিও নিজেকে খুব ভাগ্যবান ভাবতাম তোমার মতো বেস্টফ্রেন্ড পেয়ে😇। যেই দিন আমি তোমার নেশায় আশক্ত ওই দিন কেন একা করে দিলে? কেন দিয়ে ছিলে এত কথা যখন রাখতেই পারবেনা? কেন বলেছিলে আমি তোমার খবর না নিলে ও তুমি রাখবে? তোবে আজ কেন এতো অপমান করো আমায় বিনা দোষ এ😌😌। কেন আগের মতো কথা বলোনা? কোই গেল তোমার করা সেই কেয়ার গুলো যার কারোনে আসক্ত আমি তোমাতে। হ্যাঁ আমি আজ তোমায় ইগনোর করি তার কারোন কি যানো তুমি আর আমার আগের বেস্টি নেই😌😌। আজ তুমি শুধু জানো আমায় বিনা কারনে অপমান করতে কষ্ট দিতে😌😌। আজ 7 মাস হলো দুরে সরে গেছো তুমি জানো আজ ও তোমার স্মৃতি গুলো আমার মনকে কাদায়। জানো খুব ইচ্ছা করে আগের মতো আমার বেস্টি কে ফিরে পেতে। কিন্তু কখনো তুমি আমার আগের বেস্টি হবে না। তুমি আজ থেকে ও নেই অনেক পর😌। আমি মরে গেলেও হয়তো জানতে আসবেনা😗। অথচ এই তুমি 1 দিন দোয়া করতে আমার আগএ যেনো তোমার মৃত্যু হয়😌। আজ ও কষ্ট হয় তোমার জন্য তুমি হয়তো জানো না। অথবা জেনে ও না জানার মতোই আছো। সুখে থাকো তাকে নিয়ে যার জন্য আজ আমাকে এতো অপমান এতো কষ্ট দিলে😌😌। সে জেনো তোমাকে কখনো এমন কষ্ট না দেয়😌😌। ভালো থেকো আমার ভালোবাসার বেস্টি😌😌🤣।

5
$ 0.00

Comments

আবেগ দিয়া দুনিয়া চলে না। বাস্তবতা কে মেনে নিতে হবে। দয়া করে subscribe করেন আমি already করেছি

$ 0.00
3 years ago

done

$ 0.00
3 years ago

তুমি ওই দিন বলেছিলে আমার বেস্টফ্রেন্ড হতে চাও। আমিও বলেছিলাম আজ থেকে আমরা বেস্টফ্রেন্ড 😌। তুমি আমায় বলেছিলে কখনো ছেড়ে যাবেনা আমিও বলেছিলাম আমিও কখনো ছেড়ে যাবো না। তুমি বলেছিলে বেস্টফ্রেন্ড নাকি আত্মার সম্পর্ক আমিও তোমায় আত্মায় মিশিয়েছিলাম। তুমি আমায় বলেছিলে আমার সাথে 1 মিনিট কথা না বল্লে 1 ঘন্টার মতো মনে হয় আমিও সত্যি ভেবেছিলাম😇। তুমি বলেছিলে আমি না খেলে তুমিও খাবে না🤣🤣 তাই তো কতো রাত না খেয়ে কাটিয়েছি তোমার সাথে খাবো বলে। তুমি বলেছিলে সারাজীবন বেস্টফ্রেন্ড হয়ে পাশে থাকবে😇 আমিও নিজেকে খুব ভাগ্যবান ভাবতাম তোমার মতো বেস্টফ্রেন্ড পেয়ে😇। যেই দিন আমি তোমার নেশায় আশক্ত ওই দিন কেন একা করে দিলে? কেন দিয়ে ছিলে এত কথা যখন রাখতেই পারবেনা? কেন বলেছিলে আমি তোমার খবর না নিলে ও তুমি রাখবে? তোবে আজ কেন এতো অপমান করো আমায় বিনা দোষ এ😌😌। কেন আগের মতো কথা বলোনা? কোই গেল তোমার করা সেই কেয়ার গুলো যার কারোনে আসক্ত আমি তোমাতে। হ্যাঁ আমি আজ তোমায় ইগনোর করি তার কারোন কি যানো তুমি আর আমার আগের বেস্টি নেই😌😌। আজ তুমি শুধু জানো আমায় বিনা কারনে অপমান করতে কষ্ট দিতে😌😌। আজ 7 মাস হলো দুরে সরে গেছো তুমি জানো আজ ও তোমার স্মৃতি গুলো আমার মনকে কাদায়। জানো খুব ইচ্ছা করে আগের মতো আমার বেস্টি কে ফিরে পেতে। কিন্তু কখনো তুমি আমার আগের বেস্টি হবে না। তুমি আজ থেকে ও নেই অনেক পর😌। আমি মরে গেলেও হয়তো জানতে আসবেনা😗। অথচ এই তুমি 1 দিন দোয়া করতে আমার আগএ যেনো তোমার মৃত্যু হয়😌। আজ ও কষ্ট হয় তোমার জন্য তুমি হয়তো জানো না। অথবা জেনে ও না জানার মতোই আছো। সুখে থাকো তাকে নিয়ে যার জন্য আজ আমাকে এতো অপমান এতো কষ্ট দিলে😌😌। সে জেনো তোমাকে কখনো এমন কষ্ট না দেয়😌😌।

$ 0.00
3 years ago

okkkk bye🤣🤣🤣🤣🤣🤣

$ 0.00
3 years ago

Woo nice

$ 0.00
3 years ago

tnx😊

$ 0.00
3 years ago

Great post

$ 0.00
3 years ago

tnx 😊

$ 0.00
3 years ago