তোমরা সবাই সুখে থাকো 😪

10 22
Avatar for anika22
3 years ago

সকালে চা খেতে খেতে ফেইসবুকে ঢুঁ মারলাম।

দেখি রুপন্তীর আম্মু প্রোফাইল পিকচার চেঞ্জ করেছে। আমাদের বিয়ের ছবি। আমি ছাগলের মতো করে দাঁড়িয়ে আছি আর সে লাট সাহেবার মতো করে বসে আছে চেয়ারে।

ছবির সাথে একটা ক্যাপশন দিল। বিশ্বাস করেন রাসেল ভাই ক্যাপশনটা দেখে আমি দুই বার মিনি স্ট্রোক করেছি।

ক্যাপশনে লিখেছে, " একটা ছেলেের প্রোফাইল পিকচার হা হা রিয়েক্ট দিছিলাম, এখন সে আমার বর "

এমনটা কিছুই হয়নি। সে আমার পুরানো ছবিতে গিয়ে লাব রিয়েক্ট তুলে হা হা রিয়েক্ট দিয়ে স্ক্রিনশট নিয়ে এখন ভাইরাল হতে চাচ্ছে।

সব বুঝি। দেখলাম শতো শতো শেয়ার ও হয়েছে ছবিখানা।

এদিকে জরিনা খালাও দেখলাম ভাইরাল হওয়ার জন্য তার বিয়ের ছবিকে আক্কাসের দোকান থেকে এডিট করে ক্যাপশন দিছে,

" এক হোলা আর প্রোফাইলে নোয়াখালী বিভাগ চাই লেইখা কমেন্টস কইরচ্ছিল, হেতে এহন আর জামাই "

কিয়েক্টাবস্থা!

এদিকে রুপন্তীর আম্মুর ছবিতে সবাই আমারে নিয়ে মজা করতেছে। খালি Kaniz Fatima নামের একটা মেয়ে দেখলাম লিখছে,

" ভাইয়াটাকে কিউট লাগছে "

সাথে সাথে মেয়েটার প্রেমে পড়ে গেলাম।

নকও দিলাম। আমাদের বেশ কথা হল। প্রতিদিন প্রতিরাত লুকিয়ে লুকিয়ে কথা বলি।

সে আমাকে বলে, আমি রুপন্তীর আম্মুর উপর খুব জেলাস!

সুর মিলিয়ে আমিও বলি, তুমি চাইলে অবন্তির আম্মু হতে পারো।

সে বললো, আমিও একদিন আমাদের প্রোফাইল শেয়ার করবো লিখবো যে " একটা ছেলে আমার কমেন্টেস এ রিপ্লাই দিছিল এখন সে আমার সাত নাম্বার বর "

আমি বুঝি নাই কথাটা।খুশির ঠ্যালায় রাজি হয়ে গেলাম । একদিন সুযোগ বুঝে আমাদের প্রথম দেখা করতে এলাম পার্কে । সে বোরকা পড়ে আসছে। আমি তার মায়াবী চেহারাখানা দেখতে চাইলাম।

প্রথমে সে দেখতে দিল না। পরে ন্যাকাব খুললো।

খুলে দেখি ওনি আর কেউ নন খোদ রুপন্তীর আম্মু!

সাথে সাথে আমার কলার ধরে বললো,

শুনেন! আপনার ফেইসবুক ভর্তি যতো Kaniz fatima, jannatul ferdus, angel sadia, nusrat jahan আছে সব আমার ফেইকি আইডি!

খবরদার আর কারো সাথে প্রেমালাপ করেছেন তাহলে খবর আছে।

এরপর থেকে ভয়ে কোন মেয়ের পাল্লায় পড়িনি!

সেদিন, রুপন্তী এসে বললো,

পাপ্পা আমি বিয়ে করবো! আমার একটা ছেলে পছন্দ।

কি! কই গেলা রুপন্তীর আম্মু! কি বলে শুনো যাও তোমার মেয়ে!

রুপন্তীর আম্মু এসে বললো!

কি হয়ছে?

দেখো তোমার মেয়ের নাকি ছেলে পছন্দ বিয়ে করবে!

বাহ! ভালোই তো! আপনার মতো তো করছে না!

হ্যা রুপন্তী বলো ছেলেটা কে? কি করে?

ছেলেটার নাম " নাপা এক্সট্রা "

ছেলেটা মেয়েদের ছবিতে কমেন্টস করে। তাকে আমি খুব ভালোবাসি!

আমিও একদিন ক্যাপশন দিবো, " নাপা এক্সট্রা নামের ছেলেটি আমাকে কমেন্ট করেছিল এখন সে আমার মাথাব্যাথা "

লেখা : Md. Naim Uddin

12
$ 0.00
Avatar for anika22
3 years ago

Comments

Fantastic

$ 0.00
3 years ago

I appreciate your work.Thank you so much for sharing such a attractive article like this..Absolutely . You are right

$ 0.00
3 years ago

yeah yeah

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Nice article

$ 0.00
3 years ago

tnx😊

$ 0.00
3 years ago