কবিতা

8 22
Avatar for anika22
3 years ago

কবিতা : অদ্ভূত আবদার

এই যে কিশোর বাবু

দিনকাল ভালো তো?

আমি এই পাশের ফ্লাটের বাবু।

বৌদি কেমন আছে?

দুদিন হলো দেখছি না

বেলকনিতে ও আসে না ,

সকাল বেলায় দেখলাম না যে ফুল তুলতে যেতে।

সব ঠিক ঠাক তো?

মনের ভিতর কেমন করে ওঠে।

কিশোর বাবু,

রাগছেন কেন?

আমি বড় সাদা মনের লোক

দুই পাতা লেখালিখি

এটাই আমার রোগ।

বৌদিটা যে ভারি মিষ্টি

দারুণ তার সাজগোজ,

তাকে নিয়ে লিখছি আমি

সকাল সন্ধ্যা রোজ।

আমার কবিতার শব্দে তাকে

খুব সাজিয়েছি

দুই এক কলম বাকি আছে,

লিখতে হলে যেতে হবে তার কাছাকা‌ছি।

দূর থেকে হচ্ছে না আর বাকিটুকু লেখা

কিশোর বাবু,

দিবেন ধার বউটাকে একবার ।

ও বাবা! চটছেন কেন

হাত দিয়ে ছোঁবো না

বেশি সময় ও নেবো না,

ওইতো এক কাপ চা ।

কিশোর বাবু, প্লিজ

হয়ে যান না রাজি

শেষ করি আমার কাব্য লেখা খানি।

লেখা :শেখর

ছবি :সংগৃহীত

14
$ 0.00

Comments

Like comment subscribe done,,,plz Beck

$ 0.00
3 years ago

well

$ 0.00
3 years ago

good mam

$ 0.00
3 years ago

Exceptional

$ 0.00
3 years ago

tnx

$ 0.00
3 years ago