( অসমাপ্ত ভালোবাসা)

0 4
Avatar for ahed
Written by
3 years ago

হেলো বন্ধুরা
আমি রিকু , আজ আমি তোমাদের যে গল্প টা বলবো সেটা আমার জীবনের ঘটনা ।।।।।
আগে নিজের পরিচয় টা দি।। আমার নাম রিকু দাস,
আমার বাড়ি বর্ধমান ( India) , আমি rice mill a boiler opporator.. এর কাজ করি , বয়স 20 বছর, আমি 18 বছর বয়স থেকে কাজের লাইন এ যুক্ত হয়ে যাই , পড়াশোনাই বিশেষ আগ্রহ ছিলো না আমার , কিন্তু মেকানিক্যাল লাইন এ কাজ করার ইচ্ছা ছিলো ছোটো বেলা থেকেই, তাই উচ্চমাধ্যমিক দেবার পরই আমি আমার ইচ্ছার কথা টা বাবা কে বোলে দি, বাবা কথা টা শুনে প্রথমে একটু অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বললো আচ্ছা ঠিক আছে তাই হবে , যেমন কথা তেমন কাজ, এক সপ্তাহ এর মধ্যে একটা কাজ পেয়ে গেলাম, জীবনের প্রথম বাড়ির বাইরে কাজ করতে যাচ্ছি , এক মন উচ্ছাসা নিয়ে চলো এলাম কাজের জায়গাই, ঘটনাটা ঘটেছিল ঠিক তার দুই তিন মাস পর, কোনো এক পুজো তে মামার বাড়ী যাচ্ছি ( আমার মামার বাড়ী জয়দেব এর কাছে কাঁটাবেরিয়া,,) আমি গলশি তে বাসে উঠলাম, আমার বাসের জানালার কাছে বসতে ভালো লাগে ,
বাসস্ট্যান্ড থেকে বাস ছেড়ে দিলো , আমি গল্প পরতে শুরু করেদিলাম , কিছু স্টপেজ পর একটি মেয়ে বাসে উঠে আমার পাশের শিটে এসে বসেছে ,কিছু শময় পর , আমি বাস ভাড়া দিতে গিয়ে মেয়ে টির দিকে তাকায় , দেখা মাত্রোই আমার চোখ যেন মেয়েটির উপর আটকে গেলো কী মিষ্টি দেখতে মেয়েটা , ( গায়ের রং টা একটু কালো কিন্তু মুখের গঠন টা খুব সুন্দর, হাইট 5.ফুট হবে , ) এই সময় মা ফোন করলো , আমি প্রথম ফোন টা ধরতে চাই নী কিন্তু কি যেন একটা ভেবে ফোন টা reshipকরলাম,
আমি.- বলো,
মা.- কোথায় আছিস ,
আমি- এই তো বাসে আছি, একটু পরই city center এ নাম বো,
মা - ঠিক আছে তোর মামা iQ city তে থাকবে তোর মামার সাথে চলে আসবি ,
আমি - ঠিক আছে, । রাখছি ,,,,
এই বলে ফোন টা রেখে দিলাম, হঠাত্ পাশের শিটের দিকে তাকিয়ে দেখি মেয়ে টি নেই,,, মা এর উপর অনেক রাগ হলো, মনে মনে ভাবলাম এই সময়েই মা কে ফোন টা করতে হোল, দুর ভালোলাগেনা ,, কিছু ক্ষণ পরে স্টপেজে নেমে আবার বাসে উঠে নিজের মামার বাড়ী গেলাম, অনেক দিন পেরিয়ে গেলো কিন্তু কিছু তেই যেন সেই মেয়ে টার কথা ভুলতে পারছিলাম না , কাজে মন নেই, একদিন ঠিক করলাম বাড়ী যাবো , ( আমি কাজের জন্য বাইরে থাকি) , তার পরের দিন আমি আমার সাথে যারা কাজ করে তাদের বোলে বাড়ী চলে আসি, রাতে আমি আর আমার বোন বসে টিভি দেখছি, মা এসে বল্ল ,
মা- খাবার বানানো হয়ে গেছে তোরা কী এখন খাবি?
আমি- হেঁ ,
মা - খেপি , তুই । ( আমার বোন এর নাম Lakshmi কিন্তু আমারা খেপি বোলি,, আমারা এক ভাই , বোন, এ ছাড়া আমার এক দাদা ও এক দিদি আছে আমার যেঠুর মেয়ে ও ছেলে,, )
বুনি- হেঁ ,
মা খাবার আনতে চলে গেলো , কিছু ক্ষণ পরে মা এসে আমা দের খেতে দিয়ে দিলো বাবার আসতে দেরি হবে , mill এ মালিক এসেছে তাই , আমারা দুজন খেয়ে নিয়ে ঘুমাতে চলে গেলাম, আমি আমার রুমে এসে ফোন টা হাতে নিয়ে দেখলাম একটা friend suggestion এসেছে , আমি Facebook খুলে যা দেখলাম তা দেখে আমার আনন্দের কোনো শিমা নেই ,, আমি কী ঠিক দেখছি ,এটাতো

Sponsors of ahed
empty
empty
empty

1
$ 0.00
Sponsors of ahed
empty
empty
empty
Avatar for ahed
Written by
3 years ago

Comments