ইন্ডিয়ান মুরগি ভাজা

9 14
Avatar for abanik111
3 years ago

উপকরণ :

মুরগি বুকের অংশ ৭/৮ টা হাড় বের করে নিবেন তবে টুকরো আস্ত রাখবেন।

দুধ ১ কাপ

গোটা মরিচ ৪/৫ টা

এলাচ ৪/৫ টা

দারুচিনি ২ ইঞ্চি পরিমাণ

তেজপাতা ২/৩ টেবিল চামচ

গোলমরিচ ৭/৮ টা

মধু ১ বড় চামচ

ময়দা ১/২ চামচ

ডিম ২ টি

কন ফ্লেকসের গুড়ো মাংস টুকরো ভাজতে যতটুকু লাগে

নুন আার গোল মরিচের গুড়া পরিমাণ মতো।

তৈরি নিয়ম:

দুধে লবণ, ছোট এলাচ, দারচিনি, তেজপাতা, গোলমরিচ, মধু, মরগির টুকরো দিয়ে ৪/৫ মিনিট ফুটিয়ে নেন।

ঠান্দা হলে ফ্রিজে রাখুন সারা রাত।মুরগী দুধ থেকে বের করে নিন।

শুকনো ময়দার নুন, গোলমরিচের গুড়ো মিশিয়ে মাখুন।

ডিম হালকা ফেটিয়ে মুরগিতে মাখান পরে কন ফ্লেকসের এর গুড়ো মেখে ভাজিয়ে নেন।

তারপর পরিবেশন করুন।

Sponsors of abanik111
empty
empty
empty

8
$ 0.28
$ 0.19 from @TheRandomRewarder
$ 0.09 from @anikbarua123
Sponsors of abanik111
empty
empty
empty
Avatar for abanik111
3 years ago

Comments

আপনার রেসিপিগুলো যতো দেখতেছি ততোই অবাক হয়ে যাচ্ছি আমি, আপনি একজন ছেলে হয়েও এতো সুন্দর করে খাবার রেসিপি দিচ্ছেন, অনেক ধন্যবাদ ভাইয়া। ভালোই হলো এই সুযোগে রান্নাটা আপনার শেখা হয়ে যাবে।

$ 0.00
3 years ago

অবাক করা রেসিপি। নামটাও আনকমন। সত্যি ই রেসিপি টার মধ্যে নতুনত্ব আছে বটে।

$ 0.00
3 years ago

Wow so yummy resipe. i love soup. i eating some time at my home.

$ 0.00
3 years ago

Wow so yummy resipe. i love soup. i eating soup

$ 0.00
3 years ago

সত্যি বলতে মুরগি আমি খাইনা কিন্তু আমার বোন এর খুব পচ্ছন্দের খাবার মুরগি। তাকে দেখাবো।

$ 0.00
3 years ago

রিড ক্যাশ না থাকলে অনেক কিছুই হয়তো বা মিস করতাম। এইখান থেকে আমি অনেক বিষয় জানতে পেরেছি।

$ 0.00
3 years ago

মুরগি আমার খুব পছন্দের। আমি মুরগির সব রেসেপি মোটামোটি পছন্দ করি। কাল আমি এটা বাসায় বানানোর চেষ্টা করব।

$ 0.00
3 years ago

muurki amar akdom pochondo na tobe ai recipe ti aktu nitun aksin khaya dakte hobe

$ 0.00
3 years ago

এটার চিকেন চেস্ট ফ্রাই। ইন্ডিয়ান না। আমাদের ঘরেও অনেক বানানো হয় তবে এরকম অনেক মশলাপাতি দিয়ে না।

$ 0.00
3 years ago