হলুদ ভাত

7 11
Avatar for abanik111
3 years ago

উপকরণ :

  • রান্না করা ভাত ২ কাপ

  • নারকেল কোড়া ১ টেবিল চামচ।

  • লেবুর রস ২চা চামচ

  • ঘি ২ চা চামচ

  • কলাই ডাল ২ চা চামচ

  • হলুদ গুড়ো ১/৪ চা চামচ

  • সরষে দানা ১/২ চা চামচ

  • গুড় ২ ইঞ্চি পরিমাণ

  • কারি পাতা ৮/১০ টি

  • নুন পরিমাণ মতো

  • লাল মরিচ ২টি

তৈরি নিয়ম :

  • নারকেল কোড়া সাথে অর্ধেক সরষে ১টা লাল মরিচ পানিছাড়া মোটা করে বাটুন।

  • লেবুর রস গুড় হলুদ লবণ পরিমাণ মতো ভাতের সাথে মাখিয়ে নিন

  • ঘি তে মরিচ কড়াইশুটি কারি পাতা কলাই ডাল ফোড়ান দিন।

  • বাটা মশলা ও ভাত দিন।

  • সব কিছু ভালো করে মেখে অল্প আচেঁ ৩/৪ মিনিট রাখুন তারপর নামিয়ে পরিবেশন করুন।

Sponsors of abanik111
empty
empty
empty

4
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Sponsors of abanik111
empty
empty
empty
Avatar for abanik111
3 years ago

Comments

প্রথমত, আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর ও মজাদার একটা খাবার রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আমি অবশ্যই বাসায় ট্রাই করবো বানানোর জন্য।

$ 0.00
3 years ago

thanks you so much. everytime support for me.

$ 0.00
3 years ago

Most welcome bro. I'll support you always.

$ 0.00
3 years ago

এটা কোন অঞ্চলের খাবার?

$ 0.00
3 years ago

Onak valo lage ai racipe ti khite bissas kore catni ba achar ar satha khite base valo lage ati

$ 0.00
3 years ago

হলুদ ভাত খেতে আমার অনেক অনেক অনেক ভালো লাগে।বাসায় কিছু না থাকলে খাওয়ার মত শুধু ভাত থাকলে হলুদ বাত ভেজে খাওয়ার মজাই আলাদা।

$ 0.00
3 years ago

হলুদ ভাত আমি ছোটকালে অনেক খেয়েছি। কিন্তু বর্তমানে এটার কথা আমি ভুলে গিয়েছিলাম। আপনার রেসিপির মাধ্যমে আমি এটা মনে করতে পারলাম এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

$ 0.00
3 years ago