বৃষ্টি এলে

Comments

অসাধারণ একটি কবিতা। কবিতার প্রত্যেকটা অক্ষরের শিক্ষামূলক। অনেক শিক্ষামূলক কথা লিখেছেন। এরকম আরো শিক্ষামূলক কবিতা আমাদের মাঝে শেয়ার করার অনুরোধ রইল। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

$ 0.00
3 years ago

আপনার কবিতাটি আমার অনেক ভালো লেগেছে ভাই।আমার কবিতা পড়তে খুবই ভালো লাগে আর আপনার এই কবিতাটা আসলে অনেক সুন্দর হয়েছে আপনি অনেক সুন্দর কবিতা লিখতে পারেন। আপনার আর্টিকেলটি পড়ে আমার খুবই ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে ভাই।

$ 0.00
3 years ago

কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার এই কবিতা পড়ে আমার ছোট বেলার কথা মনে পরে গেল । আশা করি এইরকম আরো কবিতা আমাদের মাঝে শেয়ার করবেন।

$ 0.00
3 years ago

Khub aundor akta kobita pora khub valo laglo bristy amnita amar khub pochondo ar ta niya jodi kobita hoi tahole to seta khuv valo lagbai

$ 0.00
3 years ago

আপনার কবিতাটি অনেক সুন্দর হয়েছে। আশা করি এরকম আরো অনেক কবিতা আপনার কাছ থেকে পাব। ধন্যবাদ

$ 0.00
3 years ago