ডিম ভুনা রেসিপি

9 18

উপকরণ :

  • ডিম ৬ টা

  • চিকেন স্কট ২ কাপ

  • পেয়াজ কুচি ৩ চায়ের কাপ

  • টমটো কুচি ২ টা

  • রসুন বাটা ২ চা চামচ

  • আাদা বাটা ১ চা চামচ

  • ধনে গুড়া ১ চা চামচ

  • এলাচ দারুচিনি ২ টা মরিচ গুড়ো লবণ

  • জিরা গুড়ো ২্হহাফ চা চামচ

  • প্রণালি - চিকেন বাদে হাড়িতে তেল গরম হলে পেয়াজ ও বাকি সব মশলা দিয়ে ভাল করে কষাতে হবে।কষানো পর অল্প পানি দিয়ে রান্না করতে হবে। এরপর ঝোল রান্না কম হলে ডিম আর মুরগি দিয়ে কাচা মরিচ ধনেপাতা দিয়ে ঢেকে রাখুন। এরপর ঝোল মাখা হলে সাথে সাথে গরম গরম পরিবেশন করুন।

14
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Sponsors of abanik111
empty
empty
empty

Comments

ডিম খেতে সবাই পছন্দ করে। ডিম আমাদের শরীরের জন্য অনেক ভালো। ধন্যবাদ আপনাকে রেসিপি দেওয়ার জন্য।

$ 0.00
3 years ago

ডিম খেতে সবাই পছন্দ করে।আর ডিম ভুনা এটা খুব পরিচিত একটা রেসিপি।তাও ধন্যবাদ লেখককে এরকম রেসিপি দেওয়ার জন্য।

$ 0.00
3 years ago

বাসায় যখন কোনো তরকারি রান্না হতো কিন্তু আমার পছন্দ হতো না ঠিক তখনই ফ্রিজ থেকে একটা ডিম বের করে ভেজে খেতাম। আর ডিম ভুনা ঐটা তো খুবই পছন্দের একটা রেসেপি।

$ 0.00
3 years ago

আমি ডিম ভুনা আমার পছন্দের আইটেম। কিন্তু আমি তা বানতে জানি না। আপনি খুব সহজভাবে লিখেছেন। ধন্যবাদ আপনাকে।

$ 0.00
3 years ago

Wow your recipe is excilent. I love egg curry. When i want it this recipe my mom made it. And it so delicious. Your article is so good.

$ 0.00
3 years ago

ডাম ভুনা খেয়াল করৈ চুলে ভালো ভাবে মেখে নিতে হবে বেশি করে দুধ কিনেনিয়ে তারিখ পরিবর্তন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়েমোবাইল অক্টোবর থেকে দূরে রাখতে পারি ওকে তাহলে

$ 0.00
3 years ago

আমার মনে হয় বেশিরভাগ মানুষ ডিম ভুনা পছন্দ করে। আরে আমিও ডিম ভুনা খেতে পছন্দ করি। আপনার উপরোক্ত রেসিপিটা দেখে যারা যমুনা খেতে ইচ্ছুক কিন্তু রেসিপিটা জানেন না তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ।

$ 0.00
3 years ago

ডিম যে কতো রকম ভাবে রান্না করা যায়, হলে না থাকলে আমারা জানাই হতো না, এমন ও হয়েছে, টানা চার বেলায় ডিম দিয়ে খেয়ে কাটিয়েছি। মাঝে মাঝে ভাবি, ডিম না থাকলে আমাদের কি করুন অবস্থাটাই না হতো।

$ 0.00
3 years ago

ডিম ভুনা রেসিপি টা অনেক ভালো একটা রেসিপি। রিড ক্যাসে যদি না আসতাম তাহলে জীবনে হয়তো অনেক কিছুই অজানা রয়ে যেত। হৃদ কাছে আসতে পেরে আমি নিজে নিজেকে গর্ভবোধ মনে করছি।

$ 0.00
3 years ago

প্রতি দিন সকালে আমি একটা করে ডিম সিদ্ধ খাই ,, যাতে একটু মোটা হতে পারি এর ফল আমি 5কেজি কমে গেছি ,,তবে একটা ভালো জিনিস আছে প্রতিদিন না ঠিক সপ্তাহের 2বার চুলে ডিম নিয়ে চুল সুন্দর হয়ে গেছে

$ 0.00
3 years ago

ডিম এ অনেক ভিটামিন আছে। ডিম আমাদের শরীরের জন্য অনেক উপকারী।ডিমে প্রচুর পরিমাণে পুষ্টি উপাদান বিদ্যমান।

$ 0.00
3 years ago